Skip to content

অপসোনিন ফার্মা লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি 2022

অপসোনিন ফার্মা লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি 2022: অপসোনিন ফার্মা লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 সম্প্রতি প্রকাশ পেয়েছে। যে সকল বেকার চাকরি প্রার্থীরা ঔষধ কোম্পনিতে নিজের ক্যারিয়ার গড়তে চান তারা বিজ্ঞপ্তি দেখতে পারেন। অপসোনিন আমাদের দেশের একটি বড় ও জনপ্রিয় ওষুধ কোম্পানি। অপসোনিন ফার্মা লিমিটেড বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল শিল্পের অন্যতম একটি কোম্পানি। সবাই চাই ভাল একটি বেসরকারি চাকরি করতে, এই কোম্পনিতে আকর্ষণীয় বেতনে জনবল নিয়োগ দেওয়া হবে।

অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগে আপনিও আবেদন করতে পারেন। অপসোনিন ফার্মা লিমিটেডের জন্য কাজ করা ফার্মাসিউটিক্যাল সেক্টরে অভিজ্ঞতা অর্জন এবং দক্ষতা বিকাশের একটি অনন্য সুযোগ দেয়। বাংলাদেশের ওষুধ শিল্পের অন্যতম সেরা এই প্রতিষ্ঠান, ওষুধ রপ্তানি করে এবং আমাদের দেশে ওষুধ সরবরাহ করে। সুতরাং আপনি যদি এই ঔষধ কোম্পনিতে নিজের ক্যারিয়ার গড়তে চনা তবে এই বিজ্ঞপ্তির সকল তথ্য পেতে আমাদের ওয়েব সাইট দেখতে পারেন। আমরা চেষ্টা করেছি অপসোনিন ফার্মার সর্বশেষ আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করার।

অপসোনিন ফার্মা লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বর্তমানে Opsonin শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যাল কোম্পানিগুলির মধ্যে দ্রুত বর্ধনশীল প্রতিষ্ঠানগুলির মধ্যে একটি হিসাবে তার অবস্থান উপভোগ করছে।  Opsonin Pharma বংলাদেশের অন্যতম একটি জনপ্রিয় ঔষধ কোম্পানি। এই ঔষধ কোম্পনিটি মনে করে যে তরুণ এবং শক্তিশালী জনবল সর্বত্র সাফল্যের মূল কারিগ্র। এক্ষেত্রে এই প্রতিষ্ঠানটি সাফল্য অর্জনের জন্য কিছু নির্দিষ্ট উজ্জ্বল ব্যক্তিকে নিয়োগ দিতে চায়।  আপনি যদি এই বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে চান তবে আপনার ওয়েব সাইটের মাধ্যমে নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন করতে পারবেন।

  • অপসোনিন হারবাল অ্যান্ড নিউট্রাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখুন এখান থেকে
  • সম্প্রতি প্রকাশিত সকল ঔষধ কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি নিচে ধারাবারিকভাবে দেখুন এখান থেকে
প্রতিষ্ঠানের নামঃ অপসোনিন ফার্মা লিমিটেড
পদের নামঃ বিজ্ঞপ্তি তে দেখুন
চাকুরীর বিভাগঃ ঔষধ কোম্পানিতে চাকরি
কাজের ধরনঃ স্থায়ী পদ
পদের নামঃ বিজ্ঞপ্তিতে দেখুন
চাকুরি স্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায়
বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর
আবেদনের মাধ্যমঃ অনলাইন/ ডাকযোগে/লিখিত
লিখিত পরীক্ষাঃ ২০ মে ২০২২

 

Source: Ittefaq, 13 May 2022

Written Test: 20 May 2022  

অপসোনিন ফার্মা লিমিটেডঃ 

অপসোনিন ফার্মা লিমিটেড বাংলাদেশের একটি ওষুধ সংস্থা. যা ১৯৫৬ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। আইএমএস হেলথ (ইন্টারকন্টিনেন্টাল মার্কেটিং সার্ভিসেস, হেলথ) রিপোর্ট অনুসারে, অপসোনিন ফার্মা লিমিটেড বিক্রির ক্ষেত্রে বাংলাদেশের চতুর্থ বৃহত্তম ফার্মাসিউটিক্যাল সংস্থা। অপসোনিন ফার্মা লিমিটেড মানুষের ব্যবহারের জন্য জেনেরিক ওষুধ উৎপাদন করে এবং বাজারজাত করে থাকে।

সংস্থাটি এখন ফার্মাসিউটিক্যাল সমাপ্ত পণ্য হিসাবে 700 টিরও বেশি এসকিউ সহ 300 টিরও বেশি ব্র্যান্ড উত্পাদন করছে। কয়েক হাজার উদ্যামী ও অক্লান্ত পরিশ্রমে লোকের  ফলে এই স্বপ্নটি বাস্তবে পরিণত হয়েছে

2 thoughts on “অপসোনিন ফার্মা লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি 2022”

Leave a Reply

Your email address will not be published.

"কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF