Skip to content

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বাংলাদেশের যে সকল বেকার নিজের ক্যারিয়ার শিক্ষাগতা করতে চান , তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি । আপনি নিজেকে শিক্ষাক হিসাবে মেলে ধরতে চাইলে আবেদন করতে পারেন।  আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য সু-খবর বয়ে নিয়ে এসেছে নিয়োগ বিজ্ঞপ্তিটি। বিজ্ঞপ্তি অনুসারে তারা তাদের প্রতিষ্ঠানে অনুল্লেখিত পদসংখ্যায় লোক নিয়োগ করবেন। এই লিখায় আমরা আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এর বিজ্ঞপ্তি নিয়ে সম্পূর্ণ আলোচনা করবো। ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ বিভিন্ন পদে যেমন শিক্ষক, শিক্ষিকা, অফিস সহায়ক অন্যান্য পদে নিয়োগ দিয়ে থাকে ।  তথ্যগুলো সহজে খুঁজে পাওয়ার জন্য আমরা সব কিছু সাজানো গুছানো ভাবে আপনাদের সামনে উপস্থাপন করি। আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে। কর্তৃপক্ষ যে যোগ্যতা চাওয়া হয়েছে আপনার মধ্যে থাকে তাহলে আপনিও আবেদন করতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

    আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আপনি কি শিক্ষাগতা নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? আদমজী ক্যান্টনমেন্ট কলেজ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি যদি একজন বেসরকারি চাকরি প্রার্থী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তি দিতে আবেদন করতে পারেন। আদমজী ক্যান্টনমেন্ট কলেজে প্রভাষক (পদার্থ বিজ্ঞান, রসায়ন, প্রাণিবিদ্যা এবং উচ্চতর গণিত) পদে অনুল্লেখিত পদসংখ্যায় লোক নিয়োগ নিচ্ছে। আপনি নিদিষ্ট তারিখের মধ্যে আবেদন করতে হবে। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ বিস্তারিত তথ্য জানতে নিচে দেওয়া অফিশিয়াল নোটিশটি দেখুন। আমদের ওয়েব সাইটে বাংলাদেশের যে কোন নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে দেখতে প্রতিদিন ভিজিট করতে পারেন।

    আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ তথ্যঃ

    প্রতিষ্ঠানের নামঃ আদমজী ক্যান্টনমেন্ট কলেজ।
    চাকরীর ক্যাটাগরিঃ বেসরকারি চাকরী।
    চাকরীর ধরণঃ ফুলটাইম।
    পদ সংখ্যাঃ  ৪ টি।
    মোট লোক সংখ্যাঃ সার্কুলার দেখুন।
    শিক্ষাগত যোগ্যতাঃ মাস্টার্স পাশ।
    লিঙ্গঃ নারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।
    বয়সঃ সার্কুলার ইমেজ দেখুন।
    আবেদন করার শুরুর তারিখঃ আবেদন শুরু হয়েছে।
    আবেদনের শেষ তারিখঃ  ৬ মার্চ ২০২২ 
    আবেদনের মাধ্যমঃ ডাকযোগে।
    আবেদন ফিঃ ৫০০ টাকা।

    আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Application Deadline: 06 March 2021

    আদমজী ক্যান্টনমেন্ট কলেজ আবেদনের নিয়মঃ

    আগ্রহী প্রাথীদের আবেদন পত্রের সাথে জীবন বৃত্তন্ত সাথে মোবাইল নাম্বার, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতীয় পরিচয় পত্র সত্যয়িত অনুলিপি , সদ্য তোলা ছবি, যে কোন সিডিউল ব্যাংক থেকে ৫০০ টাকা ব্যাংক ড্রাফট বা পে অডার করে অধ্যক্ষ, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, ঢাকা ক্যান্টনমেন্ট ঠিকানায় পাঠাতে হবে।

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF