Skip to content

আরবান প্রাইমারি হেলথ কেয়ার নিয়োগ ২০২২

    আরবান প্রাইমারি হেলথ কেয়ার নিয়োগ ২০২২ বেশ কিছু পদে জনবল নিয়োগ দেওয়া হবে।  বিভিন্ন শিক্ষকতা যোগ্যতায় আবেদন করতে পারবেন। অভিজ্ঞতা আছে তারাদের অগ্রাধিকার দেওয়া হবে। আগ্রহিরা আবেদন করতে পারেন। সারা দেশ থেকে যোগ্যতা সম্পন্ন সবাই আবেদন করতে পারবেন।

    শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সরাসরি বা ডাকযোগের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। যে সকল বেকারগণ হেলথ কেয়ার নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি। আগ্রহী প্রার্থীগন যোগ্যতা অনুসারে যে কোন পদে আবেদন করতে পারেন। 

    আরবান প্রাইমারি হেলথ কেয়ার নিয়োগ ২০২২

    আরবান প্রাইমারি হেলথ কেয়ার নিয়োগ ২০২২ বিস্তারিত সকল তথ্য তুলে ধরা হয়েছে। যে সকল বেকাররা আরবান প্রাইমারি হেলথ কেয়ার নিয়োগ খুজছেন তারা সঠিক জায়গায় এসেছেন। স্বেচ্ছাসেবী সংস্থা নারী মৈত্রী কতৃক পরিচালিত ঢাকা উত্তর সিটি কোরপোরেশন তত্ত্ববধানে এবং স্থানীয় সরকার বিভাগে অধীস্থ আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রকল্পে ২য় পর্যায়ে ঢাকা ডিএনসিসি পিএ ১ এলাকায় জন্য নিন্মোক্ত পদে জরুরী ভিত্তিতে নিয়োগ প্যানেল তৈরির লক্ষ্যে আগ্রহী দের থেকে আবেদন আহ্বান করা হয়েছে।

    আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট – ২য় পর্যায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে| যে সকল বেকার হেলথ কেয়ার চাকরি করতে চান সে সকল ছাত্রছাত্রীরা নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদনের করতে যে সকল তথ্য প্রয়োজন সকল বিষয় নিচে দেওয়া হল

    নিয়োগের শিরোনাম আরবান প্রাইমারি হেলথ কেয়ার
    জবের ধরন বেসরকারি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/ অফিশিয়াল ওয়েবসাইট
    পদ সংখ্যা ২১ জন
    কত ক্যাটাগরি ১১টি
    শিক্ষাগত যোগ্যতা এমকম,বিএ, এইচএসসি ,এসএসসি অষ্টম শ্রেনী পাশ
    বয়স সীমা ১৮-৩০ বছর
    আবেদনের মাধ্যম ডাকযোগে
    আবেদন শুরু আবেদন চলছে
    আবেদন করার শেষ সময়  ৮ জুন ২০২২

     

    আরবান প্রাইমারি হেলথ কেয়ার নিয়োগ ২০২২

    আবেদন প্রক্রিয়াঃ

    আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস (Urban Primary Health Care Services) – এর ডেলিভারি প্রজেক্ট-২য় পর্যায় – এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। আবেদন প্রক্রিয়া ভালভাবে জানতে সারকুলারটি ভাল করে পড়ুন।

    আগ্রহী প্রার্থীগন জীবন বৃত্তান্ত , রঙ্গিন ছবি, মোবাইল নাম্বার, সকল সনদের ফটোকপি, ও অভিজ্ঞতার ফটোকপি কতৃপক্ষ দেওয়া ঠিকানায় আবেদন করতে হবে।

    আবেদন পাঠানোর ঠিকানাঃ 

    বরাবর,কতৃপক্ষ,নারী মৈত্রী,১৫/১,গ্রীনওয়ে,নয়াটোলা,মগবাজার,ধাকা-১২১৭

    Leave a Reply

    Your email address will not be published.