ইবনে সিনায় নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশের বিভিন্ন জেলার ইবনে সিনায় নিয়োগ বিজ্ঞপ্তি  তুলে ধরা হয়েছে।ইবনে সিনা ট্রাস্ট,হাসপাতাল,ডায়াগনস্টিক,ফার্মা-তে ফ্রেশার/অভিজ্ঞ ডক্টর,নার্স,অফিস সহায়ক,অফিসার সহ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি বা চাকরির খবর প্রকাশ হয়ে থাকে। যা আমরা ইবনে সিনায় নিয়োগ বিজ্ঞপ্তি-ইবনে সিনায় চাকরি একটি পেজে রেখে  চাকরি প্রত্যাশীদের জন্য সহায়তা করে থাকি।

সকল সরকারি বেসরকারি চাকরির খবর  পাবেন সবার আগে বার এই এক পেজেসরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি  বা চাকরির খবর যা  কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া বেসরকারি/কোম্পানি জব ক্যাটাগরি তো আছেই ।  চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।বিজ্ঞপ্তিসহ বিস্তারিত তথ্য নিচের ইমেজ ফাইলে পাবেন ।

ইবনে সিনায় নিয়োগ বিজ্ঞপ্তি

ইবনে সিনা ট্রাস্টে নিয়োগ বিজ্ঞপ্তি

ইবনে সিনা হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি  

এই বর্ণনার সাথে সাদৃশ্য বিষয়সমূহ ঃ 
হাসপাতালে চাকরি,হাসপাতালে চাকরি ২০২০,হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি,হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি 2020,ইবনে সিনা হাসপাতালে চাকরি,ইবনে সিনা ট্রাস্টে চাকরি,ইবনে সিনা হাসপাতাল নিয়োগ,
ইবনে সিনা হাসপাতাল যশোর,ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড,ইবনে সিনায় নিয়োগ বিজ্ঞপ্তি
ইবনে সিনায় চাকরি,ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল নিয়োগ বিজ্ঞপ্তি,ইবনে সিনা ট্রাস্টে নিয়োগ বিজ্ঞপ্তি 

আরো চাকরির আপডেট পেতে আমাদের সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকুন।

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ

⇔কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা           ⇔ আমাদের শুধুমাত্র চাকরির ফেসবুক পাতা 

আমরা নিচের বিষয়সমূহ আমাদের চাকরি বা নিয়োগ বিজ্ঞপ্তি বিভাগে প্রকাশ করে থাকিঃ  চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2018,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ কোম্পানি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

13 thoughts on “ইবনে সিনায় নিয়োগ বিজ্ঞপ্তি”

    1. বিভিন্ন পদের জন্য আবেদন করুন ও চেষ্টা চালিয়ে যান। প্রকৃতপক্ষে এটা চাকরির খবর প্রকাশের পোর্টাল, তারপরেও কোন স্ব হৃদয়বান ও কোম্পানি / কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

  1. মোঃ মজনু সরকার

    এর বিস্তারিত খবর ভালোভাবে বুঝতে পারি না।

  2. Alhamdulillah
    ইবনে সিনা খুব ভাল একটি কম্পানী।
    যা আমি মন থেকে শ্রদ্ধা করি।
    দুঃখের বিষয় আমার পরিচিত কেউ নাই, নাইলে একটা চাকরি নিতাম।

  3. Md. Atiur Rahman Atik

    আমার একটা চাকরি খুবই প্রয়োজন,২০১৭ সালে বিএ পাশ করছি,০১৭৫০৩২২২৪২,কোন স্বদৃয়বান ব্যক্তি থাকলে আমার উপকার হবে,,,

  4. মোজাহিদ

    ইবনে সিনা নিয়োগে পরিক্ষাদিয়ে টিকতে হয় নাকি? একটু যানাবেন প্লিজ!

    1. জব এভাবে চাইলে কি কখনো পাওয়া যায় শুনছেন? আপনার যোগ্যতা অনুসারে সার্কুলার দেখে আবেদন করুন। বিজ্ঞপ্তি ভালো পড়ুন। নিজ সম্বন্ধে জানুন, চাকরি না পেয়ে হতাশ হবেন না, জীবনে জব ই সব কিছু না। কিছু ব্যাতিক্রমি চিন্তা করুন- কারো কাছ থেকে ব্যাবসার সাথে জড়িয়ে পড়তে পারেন। নিজে ছোট ব্যাবসাও শুরু করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *