ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের একটি অধিদপ্তর। এ অধিদপ্তরের কাজ বাংলাদেশের নাগরিকদের বিদেশে যাতায়াতে সহায়তা প্রদান করা ।ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পাসপোর্ট অধিদপ্তরে বিভিন্ন ধরনের ১২ টি পদে নিয়োগ দেবে আপাতত। সকল জেলার আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন প্রক্রিয়াসহ সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

আবেদন ঠিকানা: মহাপরিচালক, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর, আগারগাঁও, ঢাকা-১২০৭ এই ঠিকানা ডাকযোগে আবেদনপত্র পৌছাতে হবে।                                

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে kfplanet.com; তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপাতত কোন সার্কুলার নেই, প্রকাশ হওয়া মাত্রই আমরা আপডেট করবো। 


ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি,ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি,ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021,www.passport.gov.bd check,e passport form bangladesh,bangladesh passport renewal form,bd passport fee,e-passport application form bangladesh,bangladesh passport fee 2021,mrp passport renewal form bangladesh,KFPlanet.com,

5 thoughts on “ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *