Skip to content

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট ইরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট ইরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ বাংলাদেশের বেকার শিক্ষার্থী জেনে খুশি হবেন যে সম্প্রতি আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট ইরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। যে সকল বেকার ছাত্রছাত্রীরা বিভিন্ন ভাল নিয়োগ এর জন্য অপেক্ষা করে থাকেন। তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি অনেক ভাল একটি সুযোগ। আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট হল একটি আন্তজার্তিক অলাভজনক কৃষি বিষয়ক বিশ্লেষণ একটি প্রশিক্ষন সংস্থা। এই সংস্থা মূলত ধানের বিভিন্ন উন্নায়ন নিয়ে কাজ করে থাকে। বাংলাদেশেও এই সংস্থা খুব গর্বের সাথে কাজ করে যাচ্ছে। আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নতুন করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আকর্ষণীয় বেতনে জনবল নিয়োগ দেওয়া হবে। আপনি উক্ত পদে আবেদন করতে চাইলে নিদিষ্ট সময় সীমার মধ্যে আবেদন করতে হবে। আমরা এই লেখাটিতে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

    আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট ইরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট ইরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি যদি ইরিতে চাকরি করতে চান তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই অনুচ্ছেদে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য খুব সুন্দর করে তুলে ধরেছি। বাংলাদেশে একটি পদে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। বর্তমান সময়ে অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটে চাকরিটি অন্যতম। আগামী ১৮ ফেব্রুয়ারি ২০২২ এর মধ্যে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের সময় সকল তথ্য গুলি নির্ভুল হতে হবে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

    ইরি নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য

    প্রতিষ্ঠানের নামঃ আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট বা ইরি
    চাকরীর ক্যাটাগরিঃ সংস্থা চাকরী
    চাকরীর ধরণঃ ফুলটাইম চাকরী
    মোট পদের সংখ্যাঃ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
    শিক্ষাগত যোগ্যতাঃ পদের অনুসারে
    বয়সঃ নিদিষ্ট নই
    আবেদন করার মাধ্যমঃ অনলাইন
    আবেদন করার শুরুর তারিখঃ শুরু হয়েছে
    আবেদন করার শেষ তারিখঃ  ১৫ জুন ২০২২।
    আবেদনের লিংকঃ https://www.irri.org

    আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট ইরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আবেদনের শেষ তারিখ : ১৮ ফেব্রুয়ারি ২০২২

    আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট

    ধান এর জাত,উন্নয়ন, নতুন ধান উদ্ভাবন, এলাকা অনুযায়ী ধানের জাত তৈরি ইত্যাদি কাজে নিয়োজিত থাকে। ইন্টারন্যাশনাল রাইস রিসার্চ ইনস্টিটিউট (আইআরআরআই) হল বিশ্বের প্রধান গবেষণা সংস্থা যা ধান বিজ্ঞানের মাধ্যমে দারিদ্র্য ও ক্ষুধা কমানোর জন্য নিবেদিত; ধান চাষি এবং ভোক্তাদের স্বাস্থ্য ও কল্যাণের উন্নতি; এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য ধান চাষের পরিবেশ রক্ষা করা। IRRI হল একটি স্বাধীন, অলাভজনক, গবেষণা এবং শিক্ষা প্রতিষ্ঠান, 1960 সালে ফোর্ড এবং রকফেলার ফাউন্ডেশন ফিলিপাইন সরকারের সহায়তায় প্রতিষ্ঠিত। ফিলিপাইনের লস বানোসে সদর দফতরে অবস্থিত ইনস্টিটিউটের এশিয়া ও আফ্রিকার ১৭টি ধান উৎপাদনকারী দেশে অফিস রয়েছে এবং ১০০০ জনেরও বেশি কর্মী রয়েছে।

    IRRI চাল-ভিত্তিক কৃষি-খাদ্য ব্যবস্থার উপর নির্ভরশীল মানুষ এবং জনসংখ্যার মধ্যে দারিদ্র্য ও ক্ষুধা দূর করার জন্য নিবেদিত। আমাদের কাজ এবং অংশীদারিত্বের মাধ্যমে, আমরা ধান চাষি এবং ভোক্তাদের স্বাস্থ্য এবং কল্যাণ উন্নত করার লক্ষ্য রাখি; জলবায়ু পরিবর্তনের দ্বারা চ্যালেঞ্জের মুখে পরিবেশগত টেকসইতা প্রচার করা; এবং চাল শিল্পে নারী ও যুবকদের ক্ষমতায়নে সহায়তা করে।

     

    আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট কোথায় অবস্থিত, আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২২, আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট কোন দেশে অবস্থিত, ধান গবেষণা ইনস্টিটিউট কোথায় অবস্থিত, ধান গবেষণা ইনস্টিটিউট কোথায়, আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট এর সদর দপ্তর কোথায় অবস্থিত, IRRI নিয়োগ বিজ্ঞপ্তি, IRRI সার্কুলার।

    KFPlanet Android App

    1 thought on “আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট ইরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet