Skip to content

ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-ইসলামী বিশ্ববিদ্যালয় চাকরির খবর

    ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি প্রকাশ করেছে। আপনারা যারা ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি খুজছেন তাদের জন্য এই বিজ্ঞপ্তি অনেক বেশি গুরুত্ব পূর্ণ। ইসলামী বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি অনেক গুলি পোস্টে নিয়োগ দেওয়া হবে। আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে চাইলে নিদিষ্ট দিনের মধ্যে আবেদন করতে হবে। ইসলামী বিশ্ববিদ্যালয় অনেকে মনে করে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় বলে চিনে থাকে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা।  ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনে আবেদন করে ফেলুন।  আপনি যদি ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে এ লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

    ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আপনি কি ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই অনুচ্ছেদে ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সকল তথ্য খুব সুন্দর ভাবে তুলে ধরেছি। স্বাধীনতার পর বাংলাদেশের প্রতিষ্ঠিত প্রথম সরকারি বিশ্ববিদ্যালয় হলো ইসলামী বিশ্ববিদ্যালয়। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরিটি অন্যতম। আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তি মত ইসলামী বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি ,আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি , আবেদন করার বয়স এবং আবেদন করার শুরুর তারিখ আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। আমাদের ওয়েব সাইটে আপনি বাংলাদেশের সকল নিয়োগ বিজ্ঞপ্তি সর্বশেষ আপডেট পাবেন। আপনি যদি বেকার হয়ে থাকেন তবে আমাদের ওয়েব সাইট প্রতিদিন ভিজিট করতে পারেন। ইসলামী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

    ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া নিয়োগ তথ্যঃ 

    প্রতিষ্ঠানের নামঃ ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া।
    চাকরীর ক্যাটাগরিঃ সরকারী চাকরী।
    চাকরীর ধরণঃ ফুলটাইম।
    পদ সংখ্যাঃ ০৯ টি।
    লোক সংখ্যাঃ ৩৮ জন।
    শিক্ষাগত যোগ্যতাঃ পদ অনুসারে।
    আবেদন করার মাধ্যমঃ ডাকযোগে/ অনলাইনে।
    আবেদন করার শুরুর তারিখঃ
    আবেদন করার শেষ তারিখঃ ২৭ মার্চ ২০২২
    অফিশিয়াল ওয়েবসাইট: https://www.iu.ac.bd/

    ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Full Circular Download pdf

    Visit Website: https://www.iu.ac.bd

    ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এ আবেদন করার নিয়মঃ

    আগ্রহী প্রার্থীকে https://www.iu.ac.bd/ ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর কাংক্ষিত পদ নির্বাচন করে নেক্স বাটনে ক্লিক করলে যে ফরম আসবে তা সঠিক ভাবে পুরন করতে হবে। অতপর সাবমিট করতে হবে। ফরম পুরনের সময় ভুল করলে আবেদন বাতিল হিসেবে গন্য হবে। তাই ফরম সাবমিট করার পূবে অবশ্যই যাচাই করতে হবে।

    ইসলামী বিশবিদ্যাল্যঃ 

    স্বাধীনতার পর বাংলাদেশের প্রতিষ্ঠিত প্রথম সরকারি বিশ্ববিদ্যালয় হলো ইসলামী বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়টি ১২ নভেম্বর ১৯৭৯ সালে প্রতিষ্ঠা করা হয়।

    2 thoughts on “ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-ইসলামী বিশ্ববিদ্যালয় চাকরির খবর”

    Leave a Reply

    Your email address will not be published.