ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত বাংলাদেশে বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান রয়েছে। ফলে প্রতিনিয়ত জনবল নিয়োগ করছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। সাদাকাহ তাহাবিল নামকরণ থেকে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নামকরণ করা হয় ২০ মে, ১৯৯১ সালে। ইসলামী ব্যাংক ফাউন্ডেশন ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের একটি সাবসিডিয়ারি সংস্থা হিসেবে কাজ করছে।তাদের ভিশন হলো সমাজের জন্য ইসলামী ব্যাংক ফাউন্ডেশন (আইবিএফ) মানবতা, আধ্যাত্মিকতা, নম্রতা, সমতা এবং প্রকৃতি যত্নশীলকে অনুপ্রাণিত করে।আর তাদের মিশন হলো,” আইবিএফ সাধারণ মানব সম্প্রদায়ের জন্য এবং বিশেষত অস্থির ও ভোগান্তি মানুষের জন্য একতা, শান্তি ও সামাজিক ও আধ্যাত্মিক জীবনের উন্নয়নে উচ্চমানের সেবা প্রদান করে।”

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদন করুনঃ Apply

www.ibfbd.org

কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা    আমাদের শুধুমাত্র চাকরির ফেসবুক পাতা

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে মেডিকেল কলেজ,বিভিন্ন ধরনের হাসপাতাল, স্কুল,কলেজ, মাদ্রাসা, টেকনিক্যাল ইন্সটিটিউট ও কমুনিটি হাসপাতাল।এই সব প্রতিষ্ঠানে বিভিন্ন সময় নিয়োগের মাধ্যমে লোকবল নিয়োগ হয়ে থাকে।আমাদের এই পেজে আপনি ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সকল নিয়োগ বিজ্ঞপ্তির খবর পাবেন।

আপনি এখানে এসেছেন কারন আপনি খুঁজছিলেনঃ

ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি,হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি,হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি  2021,ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি,ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ ,ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021,ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি,ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে চাকরি,ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে চাকরির খবর,ইসলামী ব্যাংক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,ইসলামী ব্যাংক মাদ্রাসা নিয়োগ বিজ্ঞপ্তি,ইসলামী ব্যাংক মেডিকেলে নিয়োগ বিজ্ঞপ্তি=

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *