Skip to content

৮ম শ্রেনি পাসে উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ!

    উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সকল তথ্য এখানে দেখুন। স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ উপজেলা ১ শাখা, বাংলাদেশ সচিবালয় , ঢাকা এর উপজেলা পরিষদ রাঙ্গুনিয়া চট্টগ্রাম এর জন্য রাজস্ব খাতভুক্ত গ্রেড নং ১৪ প্রচলিত বেতন সাপেক্ষে নিম্ন বর্নিত শুন্য পদে শর্তবলী সাপেক্ষে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে। বর্তমান সময়ে সরকারি চাকরীর মধ্যে উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি একটি আকর্ষণীয় চাকরি।

    উপজেলা পরিষদ কার্যালয়ে ১ টি পদে ০২ জনকে নিয়োগ দেওয়া হবে , আবেদন করতে হবে ডাকযোগে, আবেদন খরচ ২০০ টাকা পে অর্ডার করতে হবে। আবেদনের শেষ তারিখ ১৫ নভেম্বর ২০২২। 

    আপনার রাঙ্গুনিয়া উপজেলা পরিষদে আবেদন করার যোগ্যতা থাকলে অতি সম্পতি আবেদন করতে পারেন। আবেদনের সকল তথ্য জানতে আমাদের অনুচ্ছেদটি মনোযোগ সহকারে পড়ুন।

    উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি উপজেলা পরিষদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। আবেদনের করতে উচ্চ মাধ্যমিক পাশ হতে হবে। বেতন স্কেল ৮,২৫০-২০,০১০/-  টাকা। আবেদন পত্র স্বহস্তে লিখতে হবে। আবেদন পত্রে সকল তথ্য তুল ধরতে হবে। আবেদন পত্র উপজেলা নির্বাহী অফিসার, রাঙ্গুনিয়া, চট্টগ্রাম বরাবর পাঠাতে হবে। যে সকল প্রার্থীদের কোটা আছে আবেদন পত্রে কোটা উল্লেখ করতে হবে। লিখিত বা সাক্ষাত পরীক্ষায় কোন প্রকার কোন প্রকার টি এ ডি এ প্রদান করা হবে না। আপনাদের সুবিধার জন্য নিচে বিজ্ঞপ্তির সকল প্রকার তথ্য দেওয়া হল

    নিয়োগের শিরোনামউপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
    কোন উপজেলাসোনাইমুড়ি
    বিজ্ঞপ্তি প্রকাশ০১ নভেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির উৎসদৈনিক জাতীয় পত্রিকা
    মোট পদসংখ্যা০২ টি
    কত ক্যাটাগরি০১ টি
    শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেনি অথবা মাধ্যমিক পাশ
    বেতন স্কেল৮,২৫০-২০,০১০/-
    আবেদনের মাধ্যমডাকযোগে
    আবেদন খরচ২০০ টাকা পে অর্ডার করতে হবে
    আবেদন শুরু  ০১ নভেম্বর ২০২২ 
    আবেদনের শেষ তারিখ  ১৫ নভেম্বর ২০২২ 

     

    Source: Bhorer Kagoj, 01 November 20222

    Application Deadline: 15 November 2022

    আবেদন প্রক্রিয়া

    রাঙ্গুনিয়া উপজেলা নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন করতে হবে ডাকযোগে। আবেদন পত্রের সাথে ১০০০ টাকার পে অর্ডারের মূল কপি জমা দিতে হবে। সার্কুলারে আবেদন পত্রে যে সকল তথ্য উল্লেখ করতে বলা হয়েছে সকল তথ্য দিতে হবে।

    আবেদন পাঠানোর ঠিকানা 

    আবেদন পত্র ডাকযোগে উপজেলা নির্বাহী অফিসার, রাঙ্গুনিয়া, চট্টগ্রাম এই ঠিকানায় পাঠাতে হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!