Skip to content

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এনটিআরসিএ বিশেষ নিয়োগ গণবিজ্ঞপ্তি অফিসিয়াল ওয়েবসাইট www.ntrca.gov.bd এবং ntrcar.teletalk.com.bd এ প্রকাশ করা হয়। এছাড়া শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম(সেসিপ) নিয়োগ, সরাসরি এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়ে থাকে। শুন্য পদে নিয়োগের লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের নিকট হতে নিন্মলিখিত শর্তে অনলাইনে আবেদন  আহবান করা যাচ্ছে।

    বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    মন্ত্রণালয়ের নাম শিক্ষা মন্ত্রণালয়
    প্রতিষ্ঠানের নাম বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ
    কি চাকরি সরকারি চাকরি ফুল টাইম
    মোট ক্যাটাগরি ০১ টি
    সর্বমোট পদসংখ্যা ০১ টি পদ
    বেতন স্কেল মাসিক ৪৩,০০০-৬৯,৮৫০/- টাকা
    আবেদনের শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাশ
    বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে
    আবেদনের শেষসীমা ১০ অক্টোবর ২০২২  
    আবেদনের মাধ্যম অনলাইনে 
    অধিদপ্তরের ওয়েবসাইট www.dgfp.gov.bd

    এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Source: Daily Observerbd, 16 September 2022

    Application Deadline: 10 October 2022

    • ❥ এনটিআরসিএ বিশেষ গণবিজ্ঞপ্তি; NTRCA শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তির সর্বশেষ আপডেট এই পোস্ট থেকে 
    • ❥ শিক্ষক নিবন্ধন সার্কুলার ও নোটিশ। ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সকল খবর এই পোস্ট থেকে 

    এনটিআরসিএ NTRCA নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর আবেদনের নিয়ম ও শর্ত

    1. আবেদনকারীকে আবশ্যিকভাবে এনটিআরসিএ কর্তৃক সংশ্লিষ্ট বিষয়ে নিবন্ধনধারী এবং সমঘ্বিত মেধা তালিকাভুক্ত হতে হবে। এছাড়া মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এবং কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে জারিকৃত সর্বশেষ জনবল কাঠামো অনুযায়ী কাম্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।
    2. আবেদনকারীর বয়স ০১ জানুয়ারি ২০২২ খ্রি: তারিখে ৩৫ বছর বা তার কম হতে হবে। তবে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ইনডেক্সধারী প্রার্থী এবং মহামান্য সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ৩৯০০/২০১৯নং মামলার রায় অনুযায়ী ১২.০৬.২০১৮ খ্রিষ্টাব্দ তারিখের পূর্বে যারা শিক্ষক নিবন্ধন সনদ লাভ করেছেন তাদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।
    3. প্রত্যেক আবেদনের জন্য আবেদনকারীকে ১০০ টাকা হারে ফি জমা দিতে হবে। নির্ধারিত হারে ফি জমা না দিলে, আবেদনটি বাতিল বলে গণ্য হবে।
    4. ফর্ম পূরণ ও ফি জমা প্রদান শুরুর তারিখ ও সময়ঃ –/০৯২০২ খিঃ সকাল ১০ টা হতে
    5. ফর্ম জমা প্রদানের শেষ তারিখ ও সময়ঃ –/০৯/২০২২ খ্রিঃ তারিখ সময় রাত ১২ টা পর্যন্ত
    6. নিয়ােগ আবেদন (e-Application) ফরমটি পূরণের ক্ষেত্রে সতর্কতা অবলম্বনের জন্য পরামর্শ প্রদান করা হলাে। নিজের নামের বানান, এনআইডি নম্বর, স্থায়ী ও অস্থায়ী ঠিকানাসহ অন্যান্য তথ্যাদি সঠিকভাবে লিপিবদ্ধ করতে হবে। ফরম পূরণ শেষে একবার আবেদন ফি জমা হয়ে গেলে এপ্লিকেশন ফর্ম কোন ভাবেই সংশােধনের সুযােগ থাকবে না। e-Application এ ভুলের জন্য আবেদন বাতিল হলে এনটিআরসিএ দায়ী থাকবে না।
    7. মামলা/আইনগত কোন জটিলতার কারণে অনলাইনে প্রকাশিত বিজ্ঞপ্তি (e-Advertisement) এর কোন পদে নিয়ােগ প্রদান সম্ভব না হলে বর্ণিত কারণের জন্য এনটিআরসিএ দায়ী থাকবে না।
    8. সকল বৈধ আবেদনকারী অনলাইনে সফলভাবে আবেদন পেশ করার পর প্রতিটি পদের জন্য এনটিআরসিএ’র পক্ষ থেকে টেলিটকের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে একটি SMS পাবেন। আবেদনকারীকে দাখিলকৃত আবেদনের একটি প্রিন্ট কপি স্ব উদ্যোগে সংরক্ষণ করতে হবে।
    9. যিনি যে বিষয়ে এনটিআরসিএ’র নিবন্ধন সনদধারী তিনি  প্রদর্শিত তার সংশ্লিষ্ট বিষয়/বিষয়সমূহের বিপরীতে তালিকায় বর্ণিত সকল প্রতিষ্ঠানের সকল পদে আবেদন করতে পারবেন। তবে এক ব্যক্তি একাধিক প্রতিষ্ঠানের একাধিক পদে আবেদন করলে পছন্দের ক্রম উল্লেখ করে দিতে হবে। তার পছন্দ ও মেধাক্রম অনুসারে মাত্র একটি পদের বিপরীতে তাকে নিয়োগের জন্য সুপারিশ করা হবে।
    10. ০১ নং ক্রমিকে বর্ণিত শূন্য পদের বিবরণ সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রােগ্রাম (SESIP) এর নিকট থেকে প্রাপ্ত হওয়ায় ভুল চাহিদাজনিত কারণে নিয়ােগ সুপারিশে কোন জটিলতার জন্য এনটিআরসিএ কোনভাবে দায়ী থাকবে না।

    সকল সরকারি বেসরকারি চাকরির খবর  পাবেন সবার আগে বার এইরকম একই পেজে আমাদের সাইটেসরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি  বা চাকরির খবর যা  কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন ।তাছাড়া বেসরকারি  জব ক্যাটাগরি তো আছেই। চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।

    ১৬০ টি এমপিএ প্রতিষ্ঠানের বিপরীতে বিভিন্ন ট্রেডে মোট ১৯৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

    ১।ট্রেডের নামঃ Food processing and preservation/Civil Construction/ General Electrical Works/ Dress Making/ Computer information Technology/General Machanics/ Plumbing and pipe Fitting /Welding and Febrication

    পদের সংখ্যাঃ ১৯৩/-

    প্রতিষ্ঠানের সংখ্যাঃ ১৬০/-

    প্রত্যেক আবেদনের জন্য প্রার্থীকে ১০০/- টাকা হারে ফি জমা দিতে হবে। যদি নির্ধারিত হারে ফি জমা না দেওয়া হয় তবে আবেদনটি বাতিল বলে গণ্য হবে।

    সকল বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স/ এম বি এ ভর্তি বিজ্ঞপ্তি পেতে এখানে ক্লিক করুন, মাস্টার্স ভর্তি বিজ্ঞপ্তি। 

    সকল সরকারি ও বেসরকারি , ফ্রি ও পেইড প্রশিক্ষণের ভর্তি বিজ্ঞপ্তি দেখুন এখানে।

    শিক্ষক নিবন্ধন পরীক্ষার যোগ্যতা,শিক্ষক নিবন্ধন পরীক্ষার সিলেবাস,শিক্ষক নিবন্ধন রেজাল্ট,শিক্ষক নিবন্ধন পরীক্ষা,18 তম শিক্ষক নিবন্ধন admit card download,18 তম শিক্ষক নিবন্ধন admit,শিক্ষক নিবন্ধন circular,www.শিক্ষক নিবন্ধন.com,১৮তম শিক্ষক নিবন্ধন circular, http //শিক্ষক নিবন্ধন, ,ntrca শিক্ষক নিবন্ধন,ntrca শিক্ষক নিবন্ধন সংবাদ,18 শিক্ষক নিবন্ধন,শিক্ষক নিবন্ধন 2022,শিক্ষক নিবন্ধন 2022 সিলেবাস,শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২২, শিক্ষক নিবন্ধন ২০২২,শিক্ষক নিবন্ধন সার্কুলার,শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২২,শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল,বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ,শিক্ষক নিবন্ধন মেধা তালিকা প্রকাশ,বেসরকারি শিক্ষক নিবন্ধন ২০২২,

    আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা  

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet