Skip to content

এক্সিলারেটিং প্রোটেকশান ফর চিলড্রেন এপিসি প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এক্সিলারেটিং প্রোটেকশান ফর চিলড্রেন প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইটে। ৮৬ পদে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে নতুন প্রকল্পে নিয়োগ এর মাধ্যমে বাংলাদেশের বেকারদের চাকরীর সুযোগ করে দিয়েছে।  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়ধীন ইউনিসেফ সাহায্যপুষ্ট প্রকল্পের আওতায় পরিচালিত হয়। আপনি যদি চাকরী খুজে থাকেন তবে এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তি বেকারদের জন্য একটি বড় একটি সুযোগ বলে মনে করা হচ্ছে। আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চাইলে খুব দ্রুত আবেদন করে ফেলুন। বাংলাদেশের স্থায়ী নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে। নারী পুরুষ আবেদন করতে পারবেন।

এক্সিলারেটিং প্রোটেকশান ফর চিলড্রেন এপিসি প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এক্সিলারেটিং প্রোটেকশান ফর চিলড্রেন প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি প্রকাশ করেছে। আপনি যদি এক্সিলারেটিং প্রোটেকশান ফর চিলড্রেন প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের এই অনুচ্ছেদে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য পাবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আপনার শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতার সাথে উক্ত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতার সাথে মেলে তবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন যে কোন পদে আবেদন করতে পারবেন। আবেদন পত্র পূরণের ক্ষেত্রে অবশ্যই লক্ষ্য রাখতে হবে যেন কোনরূপ ভুল না হয় এবং আবেদন পত্র জমাদান করার পূর্বে প্রার্থী নিজে তথ্য সঠিক সে বিষয়ে শতভাগ নিশ্চিত হবেন। আপনার যোগ্যতা অনুসারে যে কোন আবেদন করুন এখনই। আমাদের অয়েবসাইটে বাংলাদেশের সকল প্রকার নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারবেন, বিজ্ঞপ্তি দেখার জন্য আমাদের সাইট প্রতিদিন ভিজিট করতে পারেন।

এক্সিলারেটিং প্রোটেকশান ফর চিলড্রেন প্রকল্প নিয়োগ তথ্য 

পদের নামঃ হার্মফুল প্রাক্টিসেস প্রোগ্রাম কো-অর্ডিনেটর
পদ সংখ্যাঃ ৭ টি
বেতনঃ ৭০,০০০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৫০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।

পদের নামঃ চাইল্ড রাইটস ফ্যাসিলিটেটর
পদ সংখ্যাঃ ৭ টি
বেতনঃ ৩৫,০০০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।

পদের নামঃ চিলড্রেন এন্ড এডোলেসেন্ট ক্লাব অর্গানাইজার
পদ সংখ্যাঃ ৭২ টি
বেতনঃ ১৫,০০০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

এক্সিলারেটিং প্রোটেকশান ফর চিলড্রেন এপিসি প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Source: Bangladesh Pratidin, 11 April 2022

Application Deadline: 30 April 2022

To Apply: apc.teletalk.com.bd

কেএফপ্ল্যানেট ফেসবুক পাতায় লাইক দিন

আবেদন পদ্ধতি

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ আবেদন ২টি ধাপে সম্পন্ন করতে হবে। আবেদন করার জন্য প্রথমে অনলাইনে ফরম পূরণ করে আবেদন ফরম সংগ্রহ করতে হবে। ২য় ধাপে আবেদন ফরমে উল্লেখিত User ID ব্যবহার করে টেলিটক প্রিপেইড মোবাইল ফোনের মাধ্যমে ১১২/- টাকা পরিশোধ করতে হবে।

প্রথমে টাইপ করুন “http://apc.teletalk.com.bd” তারপর এখন “Application Form (Click here to apply Online)” এ ক্লিক করুন। Post সিলেক্ট করে next এ ক্লিক করুন। সঠিকভাবে application form পূরণ করে Next এ ক্লিক করুন।ছবি 300×300 pixel, সর্বোচ্চ 100kb and JPG format. স্বাক্ষর 300×80 pixel, সর্বোচ্চ 60kb and JPG format.ক্লিক করুন submit button এ। এখন আবেদন ফরমটি প্রিন্ট দিয়ে সংরক্ষণ করে রাখুন।.

 

Leave a Reply

Your email address will not be published.

"কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF