Skip to content

এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-SMC চাকরির বিজ্ঞপ্তি ৭০+ পদে

    এই বছর এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়। এসএমসি বাংলাদেশের একটি সুনামধন্য কোম্পানি, যা পরিবার পরিকল্পনা, মাতৃ এবং শিশুদের স্বাস্থ্য, এবং যৌন রোগের সংক্রমণ (এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা এবং পণ্য সরবরাহ করে। এসএমসি বিভিন্ন নন-ক্লিনিকাল (ওরাল পিলস- ফেমিকন, মিনিকন, নর্ডেট -২৮ এবং ফেমিপিল, এবং কনডম – রাজা, হিরো, প্যান্থার, সেনসেশন অ্যান্ড ইউ ও এমই) এবং ক্লিনিকাল (ইনজেক্টেবল “এসওএমএ-জেসিটি”) গর্ভনিরোধককে বাজারজাত করে।

    এসএমসির ১০০ টিরও বেশি বিক্রয় প্রতিনিধিদল তাত্ক্ষণিকভাবে এবং নিয়মিত সুদূর স্টকস্টিস্ট এবং খুচরা আউটলেটগুলিতে পণ্য বিতরণ করে। এসএমসি সরাসরি বিক্রয় নেটওয়ার্কের মাধ্যমে প্রতি বছর ২৪০,০০০ এরও বেশি আউটলেট জুড়ে তাদের পণ্য পৌঁছে দেন। এসএমসিতে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

    এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    নিয়োগ বিজ্ঞপ্তির সকল ধরনের তথ্য সমূহ আপনাদের সুবিধার জন্য এই অনুচ্ছেদে তুলে ধরেছি। আপনি আমাদের ওয়েব সাইট নিয়েমিত দেখতে পারেন কারন আমরা সকল চাকরীর বিজ্ঞপ্তি সবার আগে আপডেট করার চেষ্টা করি। বাংলাদেশের যোগ্য সব নাগরিক আবেদন করতে পারবেন, সুতরাং আপনারা যারা আবেদন করতে চান সে সকল শিক্ষার্থী নিদিষ্ট তারিখের মধ্যে আবেদন করতে হবে। আবেদনের জন্য যে সকল তথ্য প্রয়োজন সকল তথ্য গুলি আপনি আমাদের ওয়েব সাইটে পাবেন।

    SMC চাকরির বিজ্ঞপ্তি 2022

    এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Application Deadline: 12 June 2022

    Application Deadline: 03 June 2022

    এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি

    ১৯৮৯ সালের সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত ছিল। এই সময়ের মধ্যে সমস্ত উপলভ্য সংস্থানগুলি বিতরণ এবং বিক্রয়ের জন্য উৎসর্গীকৃত ছিল, যখন প্রেরণামূলক প্রচার এবং ব্র্যান্ডের বিজ্ঞাপন বন্ধ ছিল। এই সময়ের মধ্যে বিক্রয়গুলি তাদের সর্বোচ্চ-সর্বস্তরের স্তরে বৃদ্ধি পেয়েছে। এটি অস্বাভাবিক নয়, কারণ বিজ্ঞাপন স্থগিতের বিরূপ প্রতিক্রিয়া খুব শীঘ্রই খুব কমই অনুভূত হয়। এসএমপি কনডমের বিক্রয় ১৯৯৯ সালে, ১১৯.৩ এ পৌঁছেছে মিলিয়ন, এবং পিল বিতরণ আগের বছরের তুলনায় ৫০ শতাংশ বেড়েছিল, ৬ মিলিয়ন।

    ২০০৮ সালের মে মাসে এসএমসি শৈশবে আয়রনের ঘাটতিজনিত রক্তস্বল্পতা (আইডিএ) মোকাবেলায় “মনিমিক্স” ব্র্যান্ড নামে মাইক্রোনিউট্রিয়েন্ট পাউডার একটি ছোট থালাটি প্রবর্তন করে। ৫ বছরের কম বয়সী বাচ্চাদের ডায়রিয়ার তীব্রতা কমাতে ২০০৮ সালের সেপ্টেম্বরে এটি দস্তা ছড়িয়ে ছিটিয়ে থাকা ট্যাবলেটগুলির বিপণনও শুরু করে। প্রসূতি ও নবজাতক স্বাস্থ্য কর্মসূচির অংশ হিসাবে, এসএমসি একটি পরিবার পর্যায়ে পরিষ্কার বাচ্চা প্রসব নিশ্চিত করতে ২০০৮ সালে “সেফটি কিট” নামে ব্র্যান্ডযুক্ত সেফ ডেলিভারি কিট চালু করে।

     

    এসএমসি নিয়োগ ২০২২,  সোশ্যাল মার্কেটিং কোম্পানিতে চাকরি, এসএমসি জব সার্কুলার, এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, SMC Job Circular,

    2 thoughts on “এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-SMC চাকরির বিজ্ঞপ্তি ৭০+ পদে”

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF