Skip to content

এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (SMC চাকরির বিজ্ঞপ্তি)

    SMC এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। মূলত এসএমসি বাংলাদেশের একটি সুনামধন্য কোম্পানি, যা পরিবার পরিকল্পনা, মাতৃ,শিশুদের স্বাস্থ্য,এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা, পণ্য সরবরাহ করে।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    এসএমসির ১০০ টিরও বেশি বিক্রয় প্রতিনিধিদল নিয়মিত পাইকারি এবং খুচরা আউটলেটগুলিতে পণ্য বিতরণ করে। এসএমসি সরাসরি বিক্রয় নেটওয়ার্কের মাধ্যমে প্রতি বছর ২৪০,০০০ এরও বেশি আউটলেট জুড়ে তাদের পণ্য পৌঁছে দেন। এসএমসির এই বৃহৎ কর্মযজ্ঞে চাকরি করতে চাইলে SMC চাকরির বিজ্ঞপ্তি দেখে আবেদন করুন।

    এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    নিয়োগ বিজ্ঞপ্তির সকল ধরনের তথ্য সমূহ আপনাদের সুবিধার জন্য এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পোস্টে তুলে ধরেছি। আপনি আমাদের ওয়েব সাইট নিয়েমিত দেখতে পারেন কারন আমরা সকল চাকরীর বিজ্ঞপ্তি সবার আগে আপডেট করার চেষ্টা করি।

    এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে কিছু পদসমুহের জন্য অনলাইনে আবেদন আহবান করা হচ্ছে। আগ্রহী চাকরি প্রার্থীরা আগামী ১৪ অক্টোবর ২০২৩ তারিখের মধ্যে আবেদন করবেন।

    SMC চাকরির বিজ্ঞপ্তি 2023 পদসমুহ

    পদের নামঃ কাউন্সিলর ০৬ টি 

    পড়াশোনাঃ স্নাতক ডিগ্রি

    বয়সঃ ম্যাক্সিমাম ২৫-৪০ বছর

    ধরনঃ চুক্তিভিত্তিক

    image

    Application Deadline: 14 October 2023

    আরো দেখুনঃ >>> এসিআই ACI কোম্পানি লিমিটেড কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    অনলাইনের এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    SMc

    ০১) এসএমসি অফিশিয়াল Job Circular & Apply Online

    ০২) বিডি জবস Job Circular & Apply Online

    পদের নামঃ প্রোগ্রাম অফিসার 

    পড়াশোনাঃ মাস্টার্স ডিগ্রি

    বয়সঃ ম্যাক্সিমাম ৩৫ বছর

    অভিজ্ঞতাঃ ০২ বছরের

    পদের নামঃ কনসালটেন্ট ০৫ টি 

    পড়াশোনাঃ MBBS ডিগ্রি

    বয়সঃ ম্যাক্সিমাম ৪০ বছর

    ধরনঃ চুক্তিভিত্তিক

    ১৯৮৯ সালের সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত ছিল। এই সময়ের মধ্যে সমস্ত উপলভ্য সংস্থানগুলি বিতরণ এবং বিক্রয়ের জন্য উৎসর্গীকৃত ছিল, যখন প্রেরণামূলক প্রচার এবং ব্র্যান্ডের বিজ্ঞাপন বন্ধ ছিল। এই সময়ের মধ্যে বিক্রয়গুলি তাদের সর্বোচ্চ-সর্বস্তরের স্তরে বৃদ্ধি পেয়েছে। এটি অস্বাভাবিক নয়, কারণ বিজ্ঞাপন স্থগিতের বিরূপ প্রতিক্রিয়া খুব শীঘ্রই খুব কমই অনুভূত হয়। এসএমপি কনডমের বিক্রয় ১৯৯৯ সালে, ১১৯.৩ এ পৌঁছেছে মিলিয়ন, এবং পিল বিতরণ আগের বছরের তুলনায় ৫০ শতাংশ বেড়েছিল, ৬ মিলিয়ন।

    ২০০৮ সালের মে মাসে এসএমসি শৈশবে আয়রনের ঘাটতিজনিত রক্তস্বল্পতা (আইডিএ) মোকাবেলায় “মনিমিক্স” ব্র্যান্ড নামে মাইক্রোনিউট্রিয়েন্ট পাউডার একটি ছোট থালাটি প্রবর্তন করে। ৫ বছরের কম বয়সী বাচ্চাদের ডায়রিয়ার তীব্রতা কমাতে ২০০৮ সালের সেপ্টেম্বরে এটি দস্তা ছড়িয়ে ছিটিয়ে থাকা ট্যাবলেটগুলির বিপণনও শুরু করে। প্রসূতি ও নবজাতক স্বাস্থ্য কর্মসূচির অংশ হিসাবে, এসএমসি একটি পরিবার পর্যায়ে পরিষ্কার বাচ্চা প্রসব নিশ্চিত করতে ২০০৮ সালে “সেফটি কিট” নামে ব্র্যান্ডযুক্ত সেফ ডেলিভারি কিট চালু করে।

     

    এসএমসি নিয়োগ ২০২৩,  সোশ্যাল মার্কেটিং কোম্পানিতে চাকরি, এসএমসি জব সার্কুলার, এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, SMC Job Circular,

    2 thoughts on “এসএমসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (SMC চাকরির বিজ্ঞপ্তি)”

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com