Skip to content

এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেডে চাকরি নিয়োগ ২০২২

এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেডে চাকরিঃ SKF এসকেএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অতি সম্প্রতি বাংলাদেশের একটি বহুল প্রচারিত একটি জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনি বাংলাদেশে নাগরিক হলে SKF ফার্মাসিউটিক্যালস সম্পর্কে অবগত। এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিঃ টি বাংলাদেশে পরিচালিত শীর্ষ দশটি ফার্মাসিউটিক‌্যাল সংস্থার মধ্যে একটি। এটি বহুজাতিক ঐতিহ্যের অধিকারী হয়ে বাংলাদেশে কার্যক্রম পরিচালিত করছে। কোম্পানি জ্ঞান ভিত্তিক পেশাদারদের মূল্য দেয়, বিশ্বমানের কর্পোরেট সংস্কৃতি অনুশীলন করে এবং গতিশীলতা প্রচার করে। SKF বিভিন্ন থেরাপিউটিক ওষুধ, বাল্ক প্যালেট,প্রাণী স্বাস্থ্য,পুষ্টি পণ্য উৎপাদন  এবং বিপণনে কাজ করে যাচ্ছে। আপনি যদি নিজেকে একজন স্মার্ট,সক্রিয়, গতিশীল, দক্ষ এবং একজন স্ব-প্রণোদিত পেশাদার বলে বিশ্বাস করেন, তাহলে আপনার ক্যারিয়ার শুরু করার জন্য Eskayef pharma নিঃসন্দেহে সেরা জায়গা হতে পারে।

এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেডে চাকরি নিয়োগ

এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেডে চাকরি বিজ্ঞপ্তি আমরা নিয়মিত আপডেট করে থাকি সুতরাং আপনি এই কোম্পানির যে কোন চাকরির তথ্য পেতে আমাদের সাইট দেখতে পারেন,সাথে আপনি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন। এই চাকরির জন্য যোগ্য ও অভিজ্ঞ ব্যাক্তিদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে। Eskayef ফার্মাসিউটিক্যালস লিমিটেড একটি বিজ্ঞান ভিত্তিক গুণমান চালিত ফার্মাসিউটিক্যাল কোম্পানি। এই কোম্পানি বাইরের অনেক দেশ থেকে স্বীকৃতি পেয়েছে। এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার এর সকল তথ্য নিম্নে প্রদান করা হল।

এসকেএফ ESKAYEF নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কোম্পানির নামঃ এসকেএফ ফার্মাসিউটিক্যালস
চাকরীর ধরণঃ কোম্পানি চাকরি
চাকরীর প্রকারঃ এসকেএফ নিয়োগ ফুল টাইম
অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায়
মোট পদসংখ্যাঃ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
জেন্ডারঃ ছেলে ও মেয়ে উভয় আবেদন করতে পারবে।
বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর
পাবলিশ তারিখঃ ০৬ মে ২০২২ 
সাক্ষাৎকারের তারিখঃ  ০৯ মে থেকে ১৫ মে ২০২২
অফিশিয়াল লিংকঃ www.skf.com

এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার 2022

পদের নামঃ মেডিকেল সার্ভিস অফিসার

যোগ্যতাঃ মাস্টার্স,গ্র্যাজুয়েট

বয়সঃ ৩০ বছরের মধ্যে

Prothom Alo, 06 May 2022

Interview Date: 09 May to 15 May 2022

এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড বাংলাদেশের একটি ঔষধ কোম্পানি। ট্রান্সকম গ্রুপের একটি সিস্টার কন্সার্ন কোম্পানি। সিমেন হোসেন হলেন SK+F কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। বর্তমানে ৫৪টি দেশে ষধ কোম্পানিটি কার্যক্রম পরিচালনা করে আসছে।

Leave a Reply

Your email address will not be published.

"কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF