Skip to content

এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন বেসরকারি চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে অনলাইনে এস আলম গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। বাংলাদেশের একটি স্বনামধন্য কোম্পানির মধ্যে এস আলম গ্রুপ অন্যতম।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    আপনারা যারা বেসরকারি চাকরির বিজ্ঞাপন পেতে চান তারা আমাদের সাইট নিয়মিত ভিসিট করতে পারেন।প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে। এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সালের সেরা বেসরকারি চাকরি গুলোর মধ্যে অন্যতম একটি।এস. আলম গ্রুপের চাকরির সার্কুলার 2022 বাংলাদেশে বেসরকারি কোম্পানির চাকরিপ্রার্থীদের জন্য একটি সুযোগ বলে মনে করা হয়।

    এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে  বিস্তারিত আলোচান করেছি। দেশের স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান এস.আলম গ্রুপ এর আওতাধীন ফ্যাক্টরিতে দেশের বেকার যুবকদের আত্মকর্মসংস্থানে অধিক ভূমিকা রাখছে। জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি এস.আলম গ্রুপ এর বিভিন্ন কারখানায় নিম্ন বর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ ও দক্ষ জনবল প্রয়োজন। আপনি যদি কোম্পানি চাকরি করতে চান তবে আবেদন করতে পারেন।

    চাকরি প্রার্থীদের বাংলাদেশের একটি অন্যতম বেসরকারি কোম্পানিতে চাকরি পাওয়ার দুর্দান্ত সুযোগ তৈরি করে দিয়েছে।আপনি এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সমস্ত তথ্য সংগ্রহ করতে পারবেন। বিজ্ঞাপন অনুসারে কর্তৃপক্ষ তাদের প্রতিষ্ঠানে কিছু স্মার্ট এবং উদ্যমী লোক নিয়োগ দিতে চলেছে। সকল প্রকার তথ্য জানতে আমাদের অনুচ্ছেদটি মনোযোগ দিয়ে পড়ুন।

    নিয়োগের শিরোনাম এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি
    জবের ধরণ কোম্পানি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ ১৮ জুলাই ২০২২
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা
    মোট পদসংখ্যা উল্লেখ নাই
    কত ক্যাটাগরি ১ টি
    শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাশ
    বয়স সীমা সর্বোচ্চ ৪০ বছর
    আবেদনের মাধ্যম ডাকযোগে
    আবেদনের শেষ তারিখ  ২৬ জুলাই ২০২২ 
    অফিশিয়াল ওয়েবসাইট http://s.alamgroupbd.com

    Application Deadline: 26 July 2022

    আপনি যদি বাংলাদেশের একজন যোগ্য তা সম্পূর্ণ বেসরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনার এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এই বিজ্ঞাপনে চাকরির সুযোগটি গ্রহণ করা উচিত। এস আলম গ্রুপ জব সার্কুলার ২০২২ এর অফিশিয়াল নোটিশ আপলোড করার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি।

    এস আলম গ্রুপঃ 

    এস আলম গ্রুপ একটি বাংলাদেশী শিল্প সংস্থা। এই গ্রুপের অধীনে শিল্পগুলির মধ্যে রয়েছে বাংলাদেশের একাধিক ব্যাংক, খাদ্য ও সম্পর্কিত পণ্য, ইস্পাত, ব্যাংকিং, ভোক্তা পণ্য, চিনি, সিমেন্ট, শক্তি, পরিবহন, শিপিং, উৎপাদন, আতিথেয়তা, আর্থিক প্রতিষ্ঠান, কৃষি, বাণিজ্য, তেল এবং গ্যাস অন্তর্ভুক্ত।

    ১৯৮৫ সালে এই বড় কোম্পানিটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাতার নাম মোহাম্মদ সাইফুল আলম মাসুদ। গ্রুপটিতে ১ লক্ষ ৮০ হাজারেরও বেশি লোক চাকরি করে। কোম্পানিটির সদর দপ্তর আসাদ্গং চট্টগ্রাম।

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet