Skip to content

Honors পাসে এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ!

    এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন বেসরকারি চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে অনলাইনে, ডাকযোগে বা সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে পারবেন। বাংলাদেশের একটি স্বনামধন্য কোম্পানির মধ্যে এস আলম গ্রুপ অন্যতম।

    বেসরকারি চাকরির সার্কুলার পেতে চাইলে আমাদের সাইট নিয়মিত ভিসিট করতে পারেন। এস আলম গ্রুপে নিয়োগ পেতে প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে। এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সালের সেরা বেসরকারি চাকরি গুলোর মধ্যে অন্যতম একটি।

    এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি এস.আলম গ্রুপ এর বিভিন্ন কারখানা, অফিসে নিম্ন বর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ ও দক্ষ জনবল প্রয়োজন। এস আলম গ্রুপ কোম্পানি চাকরি করতে চান তবে আবেদন করতে পারেন।

    বিজ্ঞাপন অনুসারে কর্তৃপক্ষ তাদের প্রতিষ্ঠানে কিছু স্মার্ট এবং উদ্যমী লোক নিয়োগ দিতে চলেছে। সকল প্রকার তথ্য জানতে মনোযোগ দিয়ে পড়ুন।

    এস আলম গ্রুপ নিয়োগ ২০২৩

    নিয়োগের শিরোনামএস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি
    জবের ধরণকোম্পানি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ১৩ জুলাই ২০২৩
    বিজ্ঞপ্তির উৎসজাতীয় পত্রিকা
    মোট পদসংখ্যাউল্লেখ নাই
    কত ক্যাটাগরি৩ টি
    শিক্ষাগত যোগ্যতাস্নাতক পাশ
    বয়স সীমাসর্বোচ্চ ৪০ বছর
    আবেদনের মাধ্যমসাক্ষাৎকার
    আবেদনের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর ২০২৩ 
    অফিশিয়াল ওয়েবসাইটhttp://s.alamgroupbd.com

     

    sa group zadi

    Source: Daily Azadi, 15 September 2023

    Application Deadline: 15 September 2023

    বাংলাদেশের একজন যোগ্য তা সম্পূর্ণ বেসরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনার এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখে আবেদন করে চাকরির সুযোগটি গ্রহণ করা উচিত। এস আলম গ্রুপ জব সার্কুলার ২০২৩ এর অফিশিয়াল নোটিশ আপলোড করার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে।

    এস আলম গ্রুপঃ 

    এস আলম গ্রুপ একটি বাংলাদেশী শিল্প সংস্থা। এই গ্রুপের অধীনে শিল্পগুলির মধ্যে রয়েছে বাংলাদেশের একাধিক ব্যাংক, খাদ্য ও সম্পর্কিত পণ্য, ইস্পাত, ব্যাংকিং, ভোক্তা পণ্য, চিনি, সিমেন্ট, শক্তি, পরিবহন, শিপিং, উৎপাদন, আতিথেয়তা, আর্থিক প্রতিষ্ঠান, কৃষি, বাণিজ্য, তেল এবং গ্যাস অন্তর্ভুক্ত।

    ১৯৮৫ সালে এই বড় কোম্পানিটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাতার নাম মোহাম্মদ সাইফুল আলম মাসুদ। গ্রুপটিতে ১ লক্ষ ৮০ হাজারেরও বেশি লোক চাকরি করে। কোম্পানিটির সদর দপ্তর আসাদ্গং চট্টগ্রাম।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com