ওয়ালটন চাকরি ২০২১ ( বিভিন্ন ধরনের পদে )

ওয়ালটন হচ্ছে একটি বাংলাদেশী ব্র্যান্ড প্রধান অফিস ঢাকায় অবস্থিত। ওয়ালটনের মূল কারখানাটি গাজীপুরের চন্দ্রাতে অবস্থিত। ওয়ালটন চাকরি ২০২১  মানেই স্মার্ট চাকরি পেশা।  ওয়াল্টন মোবাইল ও ওয়াল্টন ইলেক্ট্রনিক্স হচ্ছে এই গ্রুপের শাখা আপনিও জেনে অবাক হবেন যে ,ওয়ালটন কারখানা কমপ্লেক্স হয়ে উঠেছে দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহৎ প্রযুক্তি পণ্যের উৎপাদন ও গবেষণাগার। এখানে সরাসরি প্রায় ৩০ হাজার লোকের কর্মসংস্থান হয়েছে আরো হচ্ছে ও হবে। বর্তমানে বাংলাদেশে শিল্পায়নের মডেল এর এক নাম হয়ে ওয়ালটন।

বিশ্বের বিভিন্ন দেশের প্রতিনিধিরা ওয়ালটন কারখানা পরিদর্শন করে মুগ্ধ হয়েছেন।আগে বিভিন্ন প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে শিক্ষার্থীরা বিদেশে চলে যাওয়ার কথা ভাবতেন। এখন তাঁরা স্বপ্ন দেখেন ওয়ালটনে কাজ করার। প্রযুক্তিপণ্য উৎপাদনে ওয়ালটনের এই অগ্রযাত্রায় এস এম নজরুল ইসলাম ছিলেন প্রধান সেনাপতির ভূমিকায়। মেধাবী এবং ভবিষ্যৎদ্রষ্টা সন্তানেরাই হয়তো করেছেন মূল যুদ্ধ। কিন্তু তিনি ছিলেন তাঁদের মাথার ওপরে ছাতার মতো। নজরুল ইসলাম চলে গেলেন, কিন্তু তাঁর স্বপ্নের প্রতিষ্ঠান রয়ে গেল দেশ-বিদেশের মানুষের কল্যাণে।

আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ

  • বেতনঃ আলোচনা সাপেক্ষে    
  • পদসংখ্যাঃ বিভিন্ন পদে  
  • যোগ্যতাঃ এসএসসি / এইচএসসি /স্নাতক পাশে 
  • আবেদনের শেষ তারিখঃ ৩০ এপ্রিল,০৪,০৫,০৬,১০,১৫ মে ২০২১    

ওয়ালটন চাকরি ২০২১

Walton Hi-Tech Industries Ltd. job Circular 2021

Recent All job Circular Posted On BD jobs here

Click Here To View Job Circular & Apply Online

ওয়ালটন গ্রুপের অফিসিয়াল সাইটঃ www.waltonbd.com

কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা 

বিভিন্ন কোম্পানির চাকরির খবর দেখুন এক পেজেই!! 

ওয়ালটনে নিয়োগ,ওয়ালটন ওয়েবসাইট,ওয়ালটন এ নিয়োগ বিজ্ঞপ্তি,ওয়ালটন এ চাকরির খবর,ওয়ালটন কোম্পানি,ওয়ালটন চাকরির খবর,ওয়ালটন গ্রুপে নিয়োগ ২০২১,ওয়ালটন গ্রুপে চাকরি,ওয়ালটন চাকরির খবর ২০২১,ওয়ালটন চাকরি নিয়োগ,ওয়ালটন গ্রুপে চাকরি,ওয়ালটন শোরুমে চাকরি,ওয়ালটন এর চাকরি,ওয়ালটন কোম্পানিতে চাকরি,ওয়ালটন গ্রুপে চাকরি ২০২১

49 thoughts on “ওয়ালটন চাকরি ২০২১ ( বিভিন্ন ধরনের পদে )”

  1. Dear Sir,
    As-salamu alaikum,my educational qualification just HSC but my real experience on the store is about 20/25 years. I have served as store In-charge of various organization. I have the ability to create any kinds of new & unfinished store. My home district in Tangail. If you feel the need, Please call.
    Md.Minhaz Ali
    Mob no- 01771443055

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *