কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই পোস্টে সুন্দরভাবে উপস্থাপন করব। যে সকল বেকার ছাত্রছাত্রী মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন তাদের জন্য এই বিজ্ঞপ্তি।কর্নেল মালেক মেডিকেল কলেজ, মানিকগঞ্জের রাজস্ব খাতে একাধিক স্থায়ী শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বাংলাদেশের যে সকল বেকাররা সরকারি চাকরি খুজছেন তাদের জন্য অনেক বড় একটি সুযোগ।

আগ্রহী প্রার্থীদের যোগ্যতা পূরণ সাপেক্ষে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। বাংলাদেশের স্থায়ী নাগরিকগণ যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা আবেদন করে ফেলুন। আবেদনের সকল নিয়ম নিচে আলোচনা করা হল।

কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে। যে সকল ছাত্রছাত্রীরা মেডিকেল কলেজ চাকরি করার জন্য ফার্মাসিস্ট ও মেডিকেল টেকনোলজিস্ট পড়াশুনা করেছেন , তাদের জন্য কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ নিয়ে এসেছে দারুন একটি সুযোগ।

কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ এর রাজস্ব খাতে স্থায়ী পদে কিছু শূন্য পদে নিয়োগের জন্য অস্থায়ী ভিত্তিতে প্রকৃত বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে শিক্ষাগত যোগ্যতা অনুসারে অনলাইনে আবেদন করার আহ্বান করা হয়েছে।

আবেদন শুরু হবে ১৪ জুলাই আর আবেদনের শেষ তারিখ ৪ আগস্ট ২০২৩। অনলাইনে আবেদন করার জন্য খরচ করতে হবে ১১২ টাকা। মোট ১০ পদে ১৫ টি জনবল নিয়োগ দেওয়া হবে।

নিয়োগের শিরোনাম কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
চাকরীর প্রকার মেডিকেল চাকরি
চাকরীর ধরণ সরকারি চকারি
বিজ্ঞপ্তি প্রকাশ ২২ জুন ২০২৩
বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/অফিসিয়াল ওয়েবসাইট
মোট পদ সংখ্যা ১৫ টি
কত ক্যাটাগরি ১০ টি
শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ,ফার্মাসিস্ট,উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক পাশ
বয়স সীমা ১৮-৩০ বছর
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন খরচ ১১২ টাকা
আবেদন শুরু হবে  ১৪ জুলাই ২০২৩ 
আবেদন করার শেষ তারিখ  ৪ আগস্ট ২০২৩ 
আবেদনের লিংক http://www.cmmc.teletalk.com.bd

কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন শুরু ঃ ১৪ জুলাই ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৪ আগস্ট ২০২৩

আবেদন করার নিয়ম 

যে কোন নিয়োগ বিজ্ঞপ্তির একটি গুরুত্ব পূর্ণ একটি বিষয় হল আবেদনের নিয়ম। আগ্রহী প্রার্থীদের নিদিষ্ট ওয়েবসাইটে ফরম পূরণ করে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত  সকল তথ্য উপরে তুলে ধরা হয়েছে।

আবেদন ফি বাবদ খরচ

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রি–পেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com