Skip to content

কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Caritas Bangladesh Job Circular

    কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্প্রতি প্রকাশ করেছে। করিতাস মূলত একটি এনজিও প্রতিষ্ঠান। বাংলাদেশের অসহায় ও গরীব লোকজনের আর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। যে সকল বেকার শিক্ষার্থী কারিতাস বাংলাদেশ এনজিওতে, আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তাদের জন্য কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তিটি। আমাদের পোস্টটি দেখে খুব সহজে আবেদন করতে পারবেন।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    কারিতাস বাংলাদেশের নিম্ন আয়ের মানুষের সঙ্গে কাজ করে থাকা সাধারণত। নিজেকে যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। কারিতাস বাংলাদেশ কাজ করতে আগ্রহী হলে চাকরির আবেদন করার জন্য সম্পূর্ণ বিজ্ঞাপনটি মনোযোগ সহকারে পড়ুন। করিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য খুব সুন্দর ভাবে তুলে ধরেছি।

    কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    করিতাস বাংলাদেশের মধ্যে একটি বড় এনজিও। আপনি কি এনজিও চাকরী খুজছেন? আপনার জন্য সুখবর নিয়ে এসেছে করিতাস বাংলাদেশ। অতি সম্পতি এই স্বনামধন্য এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছ। বর্তমান সময়ে অন্যান্য এনজিও চাকরির মধ্যে কারিতাস বাংলাদেশ এনজিও চাকরির অন্যতম। এনজিও এর মাধ্যমে আপনি নিজের ক্যারিয়ার সুন্দর ভাবে গড়ে তুলতে পারেন।

    আবেদন করার জন্য আপনি একজন যোগ্য প্রার্থী হন তাহলে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। আবেদন করতে আপনাদের যে সকল যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার বয়স , আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেয়া হলো। তাই মনোযোগ সহকারে কারিতাস নিয়োগের সার্কুলারটি দেখুন।

    কারিতাস এনজিও নিয়োগ 2023 তথ্য সমূহ

    প্রতিষ্ঠানের নামকরিতাস বাংলাদেশ
    চাকরীর ক্যাটাগরিএনজিও চাকরী
    চাকরীর ধরণবেসরকারি এনজিও জব
    প্রকাশের তারিখ৩১ আগস্ট ২০২৩
    পদের ক্যাটাগরি০১ টি
    লোক সংখ্যা নিবেউল্লেখ নেই
    শিক্ষাগত যোগ্যতাপদ অনুসারে নিচে দেখুন
    লিঙ্গনারী ও পুরুষ উভয়
    আবেদন শুরুআবেদন শুরু হয়েছে
    আবেদন শেষ১৪ সেপ্টেম্বর ২০২৩
    অফিশিয়াল ওয়েবসাইটcaritasbd.org 

    Caritas Bangladesh Job Circular 2023

    Caritas Banglades

    Application Deadline: 14 September 2023

    To Apply: Click Here

    করিতাস বাংলাদেশঃ 

    কারিতাস১৯৬৭ সালে কারিতাস পাকিস্তানের পূর্ব শাখা হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল। ১৯৭০ সালের নভেম্বরের ঘূর্ণিঝড়ের পরে এটি পুনরায় সংগঠিত হয় এবং CORR (খ্রিস্টান অর্গানাইজেশন ফর রিলিফ অ্যান্ড রিহ্যাবিলিটেশন) নামে পরিচিত হয় এবং ১৩ জানুয়ারী, ১৯৭১-এ একটি জাতীয় সংস্থার চরিত্র গ্রহণ করে। ১৯৭৬ সালে কারিতাস নামটি পুনরায় চালু করা হয়। কারিতাস বাংলাদেশের ঢাকায় কেন্দ্রীয় কার্যালয় রয়েছে। বরিশাল, চট্টগ্রাম, ঢাকা, দিনাজপুর, খুলনা, ময়মনসিংহ, রাজশাহী এবং সিলেটে আটটি আঞ্চলিক (বা ডায়োসেসান) অফিস রয়েছে। কারিতাস বাংলাদেশ কারিতাস ইন্টারন্যাশনালিসের সদস্য, 200 টিরও বেশি দেশ ও অঞ্চলের 165টি কারিতাস সদস্য সংস্থার একটি কনফেডারেশন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com