Skip to content

কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অতি সম্প্রতি প্রকাশ করেছে। যে সকল শিক্ষার্থী সরকারী চাকরি খুজছেন তাদের জন্য এটি একটি বড় সুযোগ। সবাই লেখাপড়া করে আশা থাকে একটি ভাল একটি সরকারি চাকরী করার। কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে শূন্য পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

    আপনি আমাদের ওয়েব সাইটে নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আপনার যোগ্যতা অনুসারে আবেদন করতে পারবেন। আবেদনের মাধ্যম অনলাইনে করতে হবে। আবেদনের সময় আপনার সকল যোগ্যতা আপনার একাডেমিক সার্টিফিকেট অনুসারে সঠিক তথ্য দিয়ে পুরণ করতে হবে। কিশোরগঞ্জ জেলা প্রশাসক নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আগামী ৩০ জুন ২০২২ এর মধ্যে আবেদন করতে হবে। কিশোরগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দারা শুধু আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

    কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের আবেদনর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি করতে চান তাহলে এই বিজ্ঞপ্তি আপনার জন্য। অনেক বেকার আছে যারা সরকারী চাকরীর জন্য অনেক চেষ্টা করে। কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। আপনার যোগ্যতা অনুসারে নিদিষ্ট তারিখের মধ্যে আবেদন করতে হবে।

    প্রার্থীদের জন্য আবেদন করার নির্ধারিত ফরম টি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট অথবা জেলা প্রশাসক কিশোরগঞ্জের ওয়েবসাইট হতে ডাউনলোড করে আবেদন করতে হবে। আবেদন ফরমের সাথে প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে।যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক বা সমমান/ উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

    কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ তথ্য

    প্রতিষ্ঠানের নাম কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে
    চাকরীর ক্যাটাগরি সরকারী চাকরী
    চাকরীর ধরণ ফুলটাইম চকারি
    পদ সংখ্যা সার্কুলার ইমেজ দেখুন
    শিক্ষাগত যোগ্যতা পদ অনুসারে
    বয়স ১৮- ৩০ বছর
    আবেদন করতে হবে ডাকযোগে
    ঠিকানা জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ
    আবেদন শেষ ৩০-০৬-২০২২ ইং
    আবেদন ফি ৫০০/- 
    আবেদন ফরম পেতে https://kishoreganj.gov.bd

    পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব

    পদের সংখ্যাঃ ০৫ টি
    বেতনঃ ১০,২০০-২৪,৬৮০/-
    শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী

    Source: Samakal, 03 June 2022

    Application Deadline: 30 June 2022

    আবেদন করার পদ্ধতি
    প্রার্থীদের জন্য আবেদন করার নির্ধারিত ফরম টি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট অথবা জেলা প্রশাসক কিশোরগঞ্জের ওয়েবসাইট হতে ডাউনলোড করে আবেদন করতে হবে। আবেদন ফরমের সাথে প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে।

    নিজ ঠিকানা সম্বলিত ১০ টাকার ডাকটিকিট লাগানো ১০x৪.৫ ইঞ্চি একটি অব্যবহৃত ফেরত খাম আবেদনপত্রের সাথে প্রেরণ করতে হবে। আবেদনপত্র আগামী ৩০ জুন ২০২২ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে নিম্ন ঠিকানায় প্রেরণ করতে হবে।

    আবেদন ফি
    আবেদন ফি বাবদ প্রার্থীকে ১০০ টাকায় ট্রেজারী চালানের মাধ্যমে কিশোরগঞ্জ জেলা প্রশাসক বরাবর প্রেরণ করতে হবে এবং ট্রেজারি চালান এর মূলকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করে দিতে হবে।

    ট্যাগ সমূহঃ  কিশোরগঞ্জ ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office job circular 2022, dc office kishoreganj job circular 2022, bd job circular today, sorkari chakrir khobor, govt job circular 2022, job circular 2022, government job circular 2022, district government office in kishoreganj job circular 2022, ডিসি অফিস কিশোরগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF