Skip to content

কুমুদিনী নার্সিং কলেজ ভর্তি ২০২২ Kumudini Nursing College Admission Circular

    কুমুদিনী নার্সিং কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ সকল তথ্য দেখতে পারেন এখানে। ১৯৩৮ সালে প্রতিষ্ঠিত কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অফ বেঙ্গল লিমিটেড কতৃক পরিচালতি সম্পূর্ণ আবাসিক ভিত্তিতে কুমুদিনী নার্সিং কলেজ ২ বছর মেয়াদী মাস্টার অফ সায়েন্স ইন নার্সিং কোর্সে ( উইমেন্স হেলথ এন্ড মিডওয়াইফারি নার্সিং এবং নার্সিং ম্যানেজমেন্ট ) ভর্তিচ্ছু ছাত্রীদের থেকে নির্ধারিত ফরমে দরখস্ত আহ্বান করা হয়েছে।

    নার্সিং কলেজটি কামুদিনী মেডিকেল কলেজ, কুমুদিনী হাসপাতাল, ভারতশবরী হোমসের সঙ্গে একই ক্যাম্পাসে অবস্থিত। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের নিয়ন্ত্রনে কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সরকারী নিয়ম অনুযায়ী কুমুদিনী নার্সিং কলেজে ২০২২ – ২০২৩ ইং শিক্ষাবর্ষে নিম্নলিখিত কোর্স সমূহে ভর্তির জন্য ছাত্রিরা আবেদন করতে পারবেন। ভর্তি ইচ্ছুক শুধুমাত্র ছাত্রীদের নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদনের সকল প্রকার তথ্য জানতে আমাদের অনুচ্ছেদটি ভাল করে দেখতে পারেন।

    কুমুদিনী নার্সিং কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

    কুমুদিনী নার্সিং কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি তাদের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। যে সকল ছাত্রিরা কুমুদিনী নার্সিং কলেজ ভর্তি বিজ্ঞপ্তি খুজছেন তাদের সুবিধার জন্য এই অনুচ্ছেদটি সকল প্রকার তথ্য নিয়ে সাজানো হয়েছে।

    আবেদন করার জন্য বিস্তারিত নিচের দেওয়া কুমুদিনী নার্সিং কলেজে এর অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে অনুসরণ করুন এবং প্রয়োজনে ডাউনলোড করে নিন।কুমুদিনী নার্সিং স্কুল অ্যান্ড কলেজ তাদের বর্ণ, ধর্ম বা তাদের ব্যক্তিগত সম্পদ এবং মর্যাদা নির্বিশেষে সমস্ত মানুষের সমতায় বিশ্বাস করে। কুমুদিনীর লক্ষ্য হল উচ্চ শিক্ষার মাধ্যমে তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতাকে প্রসারিত করতে এবং সম্প্রদায়ের ইতিবাচক সামাজিক পরিবর্তনের জন্য সহায়ক হয়ে উঠতে সহায়তা করে তাদের মর্যাদা ও মর্যাদাকে উন্নীত করা।

    অনলাইনে আবেদন ফর্ম বের করে পূরণ করে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠাতে হবে। ২৩ মে থেকে ২৩ জুন ২০২২ পর্যন্ত আবেদন ফর্ম জমা নেওয়া হবে। আবেদন ফি ১০০০ টাকা। বিস্তারিত সকল তথ্য নিচে দেওয়া হল

    ভর্তি বিজ্ঞপ্তি কুমুদিনী নার্সিং কলেজ ভর্তি বিজ্ঞপ্তি
    কোর্সের নাম মাস্টার অফ সায়েন্স ইন নার্সিং কোর্স
    কোর্সের মেয়াদ ২ বছর
    যোগ্যতা নার্সিং/পাবলিক হেলথ/মিডওয়াইফারি নাসিং স্নাতক ডিগ্রি
    অভিজ্ঞতা রেজিস্টার্ড নার্স হিসাবে ২ বছর কাজের অভিজ্ঞতা
    বয়স সীমা ৪৫ বছরের মধ্যে হতে হবে
    আবেদনের মাধ্যম ডাকযোগে
    আবেদন ফি ১০০০ টাকা
    আবেদন জমা শুরু  ২৩ মে ২০২২ 
    আবেদন জমা দেওয়ার শেষ সময়  ২৩ জুন ২০২২ 
    ওয়েবসাইট http://www.kumudininursing.edu.bd

     

    কুমুদিনী নার্সিং কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

    ভর্তির যোগ্যতা 

    • বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক স্বীকৃত যে কোন নার্সিং কলেজ থেকে নার্সিং/পাবলিক হেলথ নার্সিং স্নাতক মিডওয়াইফারি নার্সিংয়ে স্নাতক ডিগ্রি।
    • রেজিস্টার্ড নার্স হিসাবে ২ বছর কাজের অভিজ্ঞতা।
    • বয়স সর্বোচ্চ ৪৫ বছর পর্যন্ত।
    • চাকরি প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট কতৃপক্ষের অনুমতি।

    আবেদন পাঠানোর ঠিকানা

    অধ্যক্ষ কুমুদিনী নার্সিং কলেজ মির্জাপুর, টাংগাইল

    ঢাকা অফিস – ৭৪ গুলশান এভিনিউ গুলশান-১, ঢাকা ১২১২

    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet