Skip to content

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Care Bangladesh Job Circular 2022

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে। যোগ্য ও অভিজ্ঞ ব্যাক্তি দ্রুত অনলাইনের মাধ্যমে আবেদন করুন। আবেদন করেতে হলে আপনাকে নিম্নে দেওয়া সকল তথ্য ভালোভাবে পড়ুন। কেয়ার বাংলাদেশ একটি আন্তর্জাতিক সংস্থা। যা দরিদ্র সম্প্রদায়ের পরিবারগুলিকে তাদের জীবন উন্নত করতে এবং দারিদ্র্য বিমোচনে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ। CARE বিশ্বব্যাপী দারিদ্র্য এবং প্রান্তিকতার বিরুদ্ধে লড়াই করার জন্য ১০৪ টি দেশে কাজ করে যাচ্ছে। আরও অনেক কিছুর মাধ্যমে স্থানীয় সরকার এটিকে শক্তিশালী করার জন্য সৌহার্দ্য নামে একটি প্রকল্প বাস্তবায়ন করে। কেয়ার বাংলাদেশ এর সম্পূর্ণ চাকরির বিজ্ঞপ্তি জানতে নিম্নে দেওয়া চিত্র দেখুন।

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কেয়ার (কো-অপারেটিভ আমেরিকান রিলিফ এভরিহোয়ার) বিশ্বের শীর্ষস্থানীয় ত্রাণ সংস্থাগুলির মধ্যে একটি। তারা বিশ্বব্যাপী কাজ করে এবং ৭০ টিরও বেশি দেশে কোম্পানি রয়েছে। নতুন চাকরির খবর সহ আমাদের সাইটে আপনি পাবেন সরকারী/বেসরকারি/এনজিও/বিভিন্ন কোম্পানির চাকরি। আপনি যদি সরকারী চাকরি খুজে থাকেন তবে আমাদের সাথে থাকতে পারেন এবং এই সার্কুলারে আবেদন করুন।

কোম্পানির নামঃ কেয়ার বাংলাদেশ
চাকরির ধরনঃ বেসরকারি চাকরি
প্রকাশঃ মে ২০২২
বিজ্ঞপ্তির উৎসঃ জাতীয় পত্রিকা ও জব পোর্টাল
পদ সংখ্যাঃ নিম্নে দেখুন
জব পোস্টিংঃ বাংলাদেশের যেকোন প্রান্তে
শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতক/ এমবিএ মার্কেটিং
আবেদনের মাধ্যমঃ  অনলাইনে
আবেদন শেষঃ  ১০ মে ২০২২ 

Care Bangladesh Job Circular 2022

Application Deadline: 10 May 2022 

Visit Official Website: https://career.carebangladesh.org

 

CARE হল বিশ্বের বৃহত্তম আন্তর্জাতিক মানবিক সংস্থাগুলির মধ্যে একটি, যা দরিদ্র সম্প্রদায়ের পরিবারগুলিকে তাদের জীবন উন্নত করতে এবং দারিদ্র্য বিমোচনে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ৷ 1945 সালে প্রতিষ্ঠিত, CARE বিশ্বব্যাপী দারিদ্র্য এবং প্রান্তিকতার বিরুদ্ধে লড়াই করার জন্য 104টি দেশে কাজ করছে।

CARE বাংলাদেশে 1949 সাল থেকে সক্রিয় রয়েছে এবং বাংলাদেশ কেয়ারের বৃহত্তম কান্ট্রি অফিসগুলির মধ্যে একটি। 1971 সালে বাংলাদেশের স্বাধীনতার আগে- কেয়ার বাংলাদেশের প্রচেষ্টা প্রধানত দুর্যোগ ত্রাণ, স্কুল এবং প্রাক-স্কুল খাওয়ানোর উপর দৃষ্টি নিবদ্ধ করেছিল।

1974 সাল থেকে, কেয়ার বাংলাদেশের উন্নয়ন পোর্টফোলিও খাদ্য নিরাপত্তা এবং জীবিকা অন্তর্ভুক্ত করেছে; স্বাস্থ্য এবং পুষ্টি; কৃষি এবং প্রাকৃতিক সম্পদ; জলবায়ু পরিবর্তন অভিযোজন; নারীর ক্ষমতায়ন এবং নারীর প্রতি সহিংসতা হ্রাস; সুশীল সমাজ শক্তিশালীকরণ; এইচআইভি/এইডস; দুর্যোগ ঝুঁকি হ্রাস এবং জরুরী প্রতিক্রিয়া.

সাম্প্রতিক বছরগুলিতে, CARE দারিদ্র্যের অন্তর্নিহিত কারণগুলিকে মোকাবেলা করার জন্য অধিকার ভিত্তিক প্রোগ্রামিং গ্রহণ করেছে দরিদ্রতম এবং প্রান্তিকদের জীবন ও জীবিকা পরিবর্তন করার জন্য, তাদের ন্যায্য দাবি এবং অধিকারগুলি সুরক্ষিত করার জন্য তাদের কণ্ঠস্বর প্রসারিত করার মাধ্যমে।

CARE 27টি এন্টারপ্রাইজের সাথে অংশীদারিত্ব গড়ে তোলার মাধ্যমে বেসরকারী সেক্টরের সম্পৃক্ততায় একটি নেতৃত্বের অবস্থান অর্জন করেছে, বাজার অ্যাক্সেস, সোর্সিং এবং একত্রিতকরণের ক্ষেত্রে অন্তর্ভুক্তিমূলক ব্যবসায়িক মডেলকে কেন্দ্র করে; বিতরণ ব্যবস্থা; কর্মশক্তি নিযুক্তি; এবং অন্তর্ভুক্তিমূলক ব্যবসায় সক্ষমতা বৃদ্ধি – যৌথভাবে পিরামিডের নীচের মানুষের জন্য উন্নয়ন চ্যালেঞ্জ মোকাবেলা করতে।

আপনি এই ওয়েবপেজে এসেছেন কারন নিচের বিষয়গুলি আপনার সার্চের সাথে সাদৃশ্য ছিলোঃ 

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, কেয়ার বাংলাদেশ জব সার্কুলার , কেয়ার বাংলাদেশ নিয়োগ, কেয়ার বাংলাদেশে চাকরি, কেয়ার বাংলাদেশ জব সার্কুলার, care bangladesh bd jobs, care bangladesh job 2022,

এই সপ্তাহের সকল চাকরির খবর দেখুন।

সরকারি চাকরির সকল নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

বেসরকারি/কোম্পানি চাকরির সকল নিয়োগ দেখুন

সাপ্তাহিক চাকরির পত্রিকা দেখতে পারবেন

1 thought on “কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Care Bangladesh Job Circular 2022”

Leave a Reply

Your email address will not be published.

"কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF