ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত দেখতে আমাদের সাথে থাকুন। বগুড়া ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে।  ক্যান্টনমেন্ট বোর্ড ও বোর্ড পরিচালিত স্কুলের জন্য নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে দরখাস্ত আহবান করেছে ।

উক্ত পদসমুহে নারী-পুরুষ আবেদন করতে পারবেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ড ও বোর্ড পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহের নিম্নবর্ণিত পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন ব্যাক্তিরা আবেদন করতে পারবেন। আপানার আগ্রহ ও যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন। বিস্তারিত সকল তথ্যের জন্য আমাদের অনুচ্ছেদটি দেখতে পারেন।

ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। আপনি ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। কোন কোন জেলার বাসিন্দাগন আবেদন করতে পারবেন, আবেদনের জন্য নুন্যতম শিক্ষাগত যোগ্যতা কি বিষয়সহ আগ্রহী প্রার্থীরা আবেদনের প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ বিজ্ঞপ্তি মনোযোগ দিয়ে পড়ুন।

উক্ত প্রতিষ্ঠানটি ৫ টি ক্যাটাগরিতে বা পদে মোট ১০ জনকে নিয়োগ দেবে। অনলাইনে আবেদন ফরম ডাউনলোড করে ডাকযোগে পাঠাতে হবে। আবেদন করার শেষ সময় ১৩ জুন ২০২৩। আবেদন ফি ২০০ টাকা ব্যাংক ড্রাফট করতে হবে।

বগুড়া ক্যান্টনমেন্ট সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে সকল বেকার ক্যান্টনমেন্ট এর চাকরি করতে আগ্রহী তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি। যোগ্যতা থাকলে এখনই আবেদন করুন।

নিয়গের শিরোনাম ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
কোন ক্যান্টনমেন্ট বগুড়া
চাকরীর ধরণ সরকারি চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ২০ মে ২০২৩
বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/ অফিশিয়াল ওয়েবসাইট
মোট পদ সংখ্যা ১০ টি
কত ক্যাটাগরি ০৫টি
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি, এসএসসি, অষ্টম শ্রেনী পাশ
বয়স সীমা ১৮-৩০ বছর
আবেদনের মাধ্যম ডাকযোগে
আবেদন ফি ২০০ টাকা
আবেদন শুরু ২০ মে ২০২৩
আবেদনের শেষ সময় ১৩ জুন ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://cbb.gov.bd

পদের নামঃ ট্যাক্স ক্লার্ক
পদের সংখ্যাঃ ১ টি
বেতন গ্রেডঃ ১৬
বেতন স্কেলঃ ৯৩০০-২২৪৯০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

পদের নামঃ গাড়ী চালক
পদের সংখ্যাঃ ৩ টি
বেতন গ্রেডঃ ১৬
বেতন স্কেলঃ ৯৩০০-২২৪৯০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

পদের নামঃ কঞ্জারভেন্সী সুপারভাইজার
পদের সংখ্যাঃ ১ টি
বেতন গ্রেডঃ ১৯
বেতন স্কেলঃ ৯০০০-২১৮০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

পদের নামঃ অফিস সহায়ক
পদের সংখ্যাঃ ১ টি
বেতন গ্রেডঃ ২০
বেতন স্কেলঃ ৮২৫০-২০০১০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

পদের নামঃ নিরাপত্তা প্রহরী
পদের সংখ্যাঃ ৪ টি
বেতন গ্রেডঃ ২০
বেতন স্কেলঃ ৮২৫০-২০০১০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস/ সমমানের ডিগ্রী।

 ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার কার্যালয়ে আবেদনের শর্ত

  1. ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, বগুড়া ক্যান্টনমেন্ট বরাবরে আবেদনগএ আগামী ১৩/০৬/২০২৩ তারিখের মধ্যে (অফিস ১লাকালীন সময়ে) পৌছাতে হবে । খামের উপরের ডানপাশে আবেদনকৃত পদের নাম, নিজ জেল ও কোটার নাম (প্রযোজ্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে । উক্ত তারিখের পরে প্রাপ্ত/ক্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।
  2. https://cbb.gov.bd/ অথবা বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ডের ওয়েবসাইট https://mopa.gov.bd/ থেকে আবেদন ফরম ডাউনলোড করে যথাযথভাবে পূরণপূর্বক (মোবাইল নম্বরসহ) নিন্নবর্ণিত কাগজপত্র আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে । (ক) ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, বগুড়া সেনানিবাসের অনুকূলে সোনালী ব্যাংক লি.এর যেকোনো শাখা হতে নিয়োগ পরীক্ষার ফিস বাবদ ২০০/- (দুই শত) টাকার ব্যাংক ভ্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) দাখিল করতে হবে (খ) সম্প্রতি তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের কালার ছবি (গ) প্রার্থীর নাম ও ঠিকানা উল্লেখপূর্বক অব্যবহৃত ডাকটিকিট যুক্ত (৯-৫১৪.৫ ইঞ্চি) পৃথক একটি খাম সংযুক্ত করতে হবে।
  3. প্রার্থীর বয়স ৩১/০৫/২০২৩ তারিখে সর্বনিম্ন ১৮ (আঠার) এবং সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর । তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র- কন্যা/প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য হবে । বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিউ
    গ্রহণযোগ্য নয়।
  4. মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সম্তান/নাতি-নাতনির ক্ষেত্রে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় প্রদন্ত সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে । এ ছাড়া সরকার অনুমোদিত অন্যান্য কোটা প্রযোজ্য ম্ষেত্রে সরকারি বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।
  5. সরকারি/আধা সরকারি সংস্থায় চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে । কোনো অগ্রিম কগি গ্রহণযোগ্য নয়।
  6. লিখিত/মৌখিক/ব্যবহারিক পরীক্ষার সময় আবেদনে দাখিলকৃত শিক্ষাগত যোগাতার সকল সনদপত্র/প্রতায়নপত্র, অভিজ্ঞতার সনদ,জন্ম নিবন্ধন সনদ. নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র এবং বিভিন্ন কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্তসনদপত্র/প্রত্যরনপত্র এর মূল কপিসহ এক সেট সত্যারিত কপি সঙ্গে আনতে হবে ।
  7. অসত্য/ত্রুটিপূর্ণ /অসম্পূর্ণ আবেদনপত্র কোনো কারণ দর্শানো বাতিরেকে বাতিল বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য, নিয়োগ কার্ধকরুমের যেকোনো পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসৎ/ত্রুটিপূর্ণ প্রমাণিত হলে আবেদন নির্বাচন বা নিয়োগ সরাসরি বাতিল করা হবে । আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।
  8. নিয়োগ পরীক্ষার তারিখ ও সময আনেদনকারীকে ডাকযোগে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রের মাধ্যমে জানানো হবে। এ ছাড়াও নিয়োগ সংক্রান্ত সকল তথ্যাদি এ দপ্তরের ওয়েবসাইট থেকে জানা যাবে।
  9. নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞাপিত্র পদের সংখ্যা হ্াস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।
  10. নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্ৰণের জন্য কোনো টিএ/ডিএ ভাতা প্রদান করা হবে না।

ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন করার পদ্ধতি
প্রার্থীকে নির্ধারিত ফরমে ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন করতে প্রার্থীকে বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ডের অফিশিয়াল ওয়েবসাইট হতে অথবা জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট হতে নির্ধারিত ফরম টি ডাউনলোড করে নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com