Skip to content

গুডম্যান ফার্মাসিউটিক্যালস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    অতি সম্প্রতি গুডম্যান ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার ২০২২ প্রকাশ করছে। যে সকল চাকরি প্রার্থী নিজের ক্যারিয়ার ঔষধ কোম্পানিতে শুরু করতে চান সে সকল প্রাথী গুডম্যান ফার্মাসিউটিক্যালস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখতে পারেন।

    Goodman ফার্মাসিউটিক্যালস কর্তৃপক্ষ ফার্মাসিউটিক্যালস সেক্টরে উন্নতমানের কর্মজীবনের সুযোগ দেয়। গুডম্যান ফার্মাসিউটিক্যালস মনে করে যে তরুণ এবং উদ্যমী মানুষ এই সেক্টরে সাফল্যের চাবিকাঠি। গুডম্যান ফার্মাসিউটিক্যালস আমাদের সামাজিক অর্থনীতিতে সহায়তা করে। ঔষধ কোম্পানি বা বেসরকারি চাকরিতে অধিকাংশ পরিশ্রমীদের নিয়োগ দেয়া হয়। আপনি গুডম্যান ঔষধ কোম্পানির সহ যে কোন ঔষধ কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের KFPlanet ওয়েবসাইট নিয়মিত ভিসিট করুন।

    গুডম্যান ফার্মাসিউটিক্যালস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আপনি কি ঔষধ কোম্পানির চাকরী খুজছেন?  দেশে অনেক শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠেছে, তবে এসব প্রতিষ্ঠান খুঁজে পাচ্ছে না চাহিদা মতো দক্ষ জনশক্তি। এক্ষেত্রে বিভিন্ন করপোরেট হাউসগুলোতে জায়গা করে নিচ্ছেন বিদেশি নাগরিকরা। ফলে বঞ্চিত হচ্ছে আমাদের যুবসমাজ। আপনি যদি সৎ উদ্দেশ্য নিয়ে কঠোর পরিশ্রম করতে পারেন তবে গুডম্যান ফার্মাসিউটিক্যালস আবেদন করতে পারেন।

    Goodman Pharma Job Circular 2022 হল বাংলাদেশের সেরা আকর্ষণীয় মেডিসিন কোম্পানির চাকরিগুলির মধ্যে একটি। আপনি যদি এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে গুডম্যান ফার্মাসিউটিক্যালস চাকরি পান তবে আপনি সেখানে চাকরির ভালো বেতনের সাথে অনেক চাকরির সুবিধা পাবেন। বাংলাদেশের সকল সরকারী বা বেসরকারি সহ যে কোন বিজ্ঞপ্তির খবর জানতে আমাদের সাইটের নোটিফিকেশন অন করে দিন।

    গুডম্যান ফার্মার নিয়োগ তথ্য সংক্ষেপে 

    কোম্পানির নামগুডম্যান ফার্মাসিউটিক্যালস লিমিটেডে
    চাকরীর ক্যাটাগরিঔষধ কোম্পানির চাকরী
    চাকরীর ধরণফুলটাইম
    মোট পদসংখ্যাসার্কুলার বিজ্ঞপ্তি দেখুন
    শিক্ষাগত যোগ্যতাস্নাতক বা স্নাতকোত্তর
    লিঙ্গনারী পুরুষ উভয় আবেদন করতে পারবেন
    সার্কুলার প্রকাশের তারিখ২৩ অক্টোবর ২০২২
    সাক্ষাৎকারের তারিখ২৭ অক্টোবর ২০২২
    অফিশিয়াল লিংকhttp://goodmanpharmabd.com

    গুডম্যান ফার্মাসিউটিক্যালস লিমিটেডে চাকরির অফিশিয়াল সার্কুলার 

     

    গুডম্যান ফার্মাসিউটিক্যালস লিমিটেড (ওসমান গ্রুপের একটি সহযোগী সংস্থা) বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল ফিনিশড পণ্যগুলির একটি শীর্ষস্থানীয় নির্মাতা যার WHO cGMP অনুবর্তী উত্পাদন সুবিধা রয়েছে। এটি এখন 100 টিরও বেশি পণ্য তৈরি করছে যার মধ্যে অনেক থেরাপিউটিক ক্লাসের জীবন রক্ষাকারী অ্যান্টিবায়োটিক বিভিন্ন ডোজ ফর্ম এবং উপস্থাপনা যেমন ট্যাবলেট, ক্যাপসুল, সিরাপ, সাসপেনশন, সাসপেনশনের জন্য পাউডার, সমাধান এবং পেডিয়াট্রিক ড্রপ।

    WHO cGMP এবং কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেমের নিয়ন্ত্রক প্রয়োজনীয়তা মেনে নিয়ে আপোষহীন গবেষণা ও উন্নয়ন পদ্ধতির মাধ্যমে কঠোর মান, নিরাপত্তা এবং কার্যকারিতার মানসম্পন্ন পণ্যগুলির সাথে “সকলের জন্য ভাল স্বাস্থ্য” নিশ্চিত করতে এটি প্রতিশ্রুতিবদ্ধ। এটি একটি ISO 9001: 2015 সার্টিফাইড কোম্পানিও। তার পণ্যের সর্বোচ্চ মানের গুণে, কোম্পানিটি দেশে এবং সারা বিশ্বে স্বাস্থ্যসেবা পেশাদার এবং রোগীদের আস্থা ও আস্থা অর্জন করেছে এবং খুব শীঘ্রই এটি বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল ফিনিশড পণ্যগুলির একটি নেতৃস্থানীয় রপ্তানিকারক হয়ে উঠবে।

    এই স্বনামধন্য ঔষধ কোম্পানি ২০১৮ সালে প্রতিষ্ঠা হয়। সেই সময় থেকে এই কোম্পানিটি মাথা উচু করে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!