Skip to content

ঘাসফুল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ঘাসফুল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অতি সম্প্রতি প্রকাশ হয়েছে। বাংলাদেশের বেকার সমস্যা দিন দিন প্রকট আকার ধারন করছে। যে সকল বেকার শিক্ষার্থী এনজিও চাকরী করতে চান সে সকল বেকাররা এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন। ঘাসফুল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি এখন বাংলাদেশী বেকারদের জন্য একটি নির্ভরযোগ্য পেশা। কারন বাংলাদেশে যে কয়েক টি এনজিও আছে তাদের মধ্যে ঘাসফুল অন্যতম। প্রয়াত শামসুন্নাহার রহমান পরাণ অবহেলিত ও দলিত জনগোষ্ঠীর প্রতীক হিসেবে সংস্থার নামকরণ করেন “ঘাসফুল”। আমাদের এই অনুচ্ছেদে ঘাসফুল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য পাবেন। আমরা ঘাসফুল এনজিও সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আপডেট করার চেষ্টা করি। আপনি ঘাসফুল এনজিওর যে কোন তথ্য জানতে আমদের ওয়েব সাইট দেখতে পারেন।

    ঘাসফুল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আপনি কোন এনজিও চাকরী খুজছেন? তাহলে ঘাসফুল এনজিও চাকরী আপনার জন্য খুব উপযোগি।  ঘাসফুল এনজিও বিশ্বের অন্যতম সেরা উন্নয়ন সংস্থা। ঘাসফুল এনজিওতে কাজ করা এনজিও সেক্টরে অভিজ্ঞতা অর্জন এবং দক্ষতা বিকাশের একটি অনন্য সুযোগ দেয়।  ঘাসফুল শব্দটি দারিদ্র্য দূরীকরণ এবং দরিদ্র মানুষের ক্ষমতায়নের জন্য নিবেদিত। তাই যারা নিজের ও পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভালো চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটি হতে পারে কাঙ্খিত চাকরি। চাকরিটি আপনাকে উদ্দীপক এবং সহায়ক পরিবেশে বহুমুখিতা, উদ্যোগ এবং সৃজনশীলতার সুযোগ দেবে। স্বাস্থ্য, শিক্ষা, ক্ষুদ্রঋণ, সম্প্রদায় উন্নয়ন, কৃষির মতো বহুমুখী ক্ষেত্রে তার কার্যক্রম সম্প্রসারিত করেছে। নিম্নলিখিত পদের জন্য আকর্ষণীয় বেতন সহ দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি আবেদন করতে চান, তাহলে অনুগ্রহ করে ঘাশফুল এনজিও ক্যারিয়ার ২০২২-এর নিম্নলিখিত প্রয়োজনীয়তা এবং চাকরির সার্কুলার পড়ুন। চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করুন।

    ঘাসফুল এনজিও নিয়োগ তথ্যঃ 

    প্রতিষ্ঠানের নামঃ ঘাসফুল এনজিও
    চাকরীর ক্যাটাগরিঃ এনজিও চাকরী
    চাকরীর ধরণঃ ফুলটাইম।
    পদের সংখ্যাঃ সার্কুলার দেখুন।
    পদের নামঃ বিজ্ঞপ্তি দেখুন।
    বয়সঃ সর্বোচ্ছ ৪০ বছর।
    যোগ্যতাঃ পদ অনুসারে।
    কর্মস্থলঃ বাংলাদেশের যে কোন জায়গায়।
    আবেদন শুরুঃ শুরু হয়েছে।
    আবেদন করার শেষ সময়ঃ  ২৮ ফেব্রুয়ারি ২০২২
    আবেদনের মাধ্যমঃ ডাকযোগে।
    অফিশিয়াল লিংকঃ www.ghashful-bd.org

    ঘাসফুল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Application Deadline: 25 February 2022

    ঘাসফুলঃ

    ১৯৭২ সালে একজন জাতীয়ভাবে স্বীকৃত সমাজসেবী শামসুন্নাহার রহমান পরান দ্বারা সূচিত, ঘাসফুল চট্টগ্রাম শহরের বস্তি এলাকায় ত্রাণ কাজের সাথে তার উন্নয়ন যাত্রা শুরু করেছে এবং তারপর থেকে স্বাস্থ্য, শিক্ষা, ক্ষুদ্রঋণ, সম্প্রদায় উন্নয়ন, কৃষির মতো বহুমুখী ক্ষেত্রে তার কার্যক্রম সম্প্রসারিত করেছে।  মহান মুক্তিযুদ্ধের পরবর্তী সংকটে ত্রাণ কার্যক্রম দিয়ে শুরু হয় সংস্থার যাত্রা। গত ৪৭ বছর ধরে সংস্থাটি ঘাসফুলের মতো সুবিধা বঞ্চিত জনগোষ্ঠী, বিশেষত নারী, শিশু-কিশোরদের মানব মর্যাদা প্রতিষ্ঠায় নানামুখি উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করছে।যার প্রধান লক্ষ্য “সচেতন, স্বর্নিভর বাংলাদেশ যেখানে সকলের মৌলিক অধিকার নিশ্চিত হবে। ক্ষুদ্র অর্থায়ন ও নিরাপত্তা কার্যক্রমে ঘাসফুল তিনটি ভিন্নধারাকে অগ্রাধিকার দেয়।জলবায়ু পরিবর্তন, ইত্যাদি সমাজে সমতা এবং বৃদ্ধির মাধ্যমে একটি উন্নত জাতি গঠনের দিকে।

    ঘাসফুল এনজিও আবেদন 

    আপনি কীভাবে ঘাসফুল এনজিও কিভাবে আবেদন করবেন ভাবছেন। প্রথমে আপনি তাদের অফিশিয়াল ওয়েব সাইট যাবেন।  তারপর সার্কুলার অনুযায়ী কিভাবে আবেদন করতে হবে ভাল ভাবে দেখে নিবেন। আবেদন করতে সকল তথ্য একাডেমিক সার্টিফিকেট অনুযায়ী করবেন। যে কোন ভুল হলে আবেদন ফরম বাতিল বলে গণ্য হবে। এইভাবে আপনি খুব সহজে আবেদন করতে পারবেন।

    Leave a Reply

    Your email address will not be published.