Skip to content

১৯ ক্যাটাগরিতে জনতা জুট মিলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ!

    জনতা জুট মিলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কতৃপক্ষ নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। জনতা জুট  মিলস একটি বেসরকারি প্রতিষ্ঠান। বর্তমান সময়ে জনতা জুট মিলস লিমিটেড নিয়োগ সবার কাছে একটি আকর্ষণীয়। জনতা জুট মিলস আকর্ষণীয় বেতনে কর্মী নিয়োগ দিয়ে থাকে,ফলে সবার আগ্রহ থাকে এখানে ক্যারিয়ার গড়ার। অনলাইন আবেদনপত্রে জনতা জুট মিলস লিমিটেডকে আমন্ত্রণ জানানো হয়েছে।

    প্রার্থীরা নিম্নলিখিত জনতা জুট মিলস লিমিটেডের সর্বশেষ শূন্যপদগুলিতে আগ্রহী তারা অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন। চাকরি প্রত্যাশীদের জন্য দারুন একটি সুযোগ করে দিয়েছে জনতা জুট মিলস আপনার মধ্যে যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন যে কোন পদে।

    জনতা জুট মিলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    জনতা জুট মিলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি প্রকাশ করেছে।যে সকল চাকরি প্রত্যাশী জনতা  জুট মিলস নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন তারা আমাদের অনুচ্ছেদটি দেখতে পারেন। পোষ্টটিতে জনতা জুট মিলস নিয়োগ এর সকল প্রকার তথ্য উপস্থাপন করেছি। আপনি কোন প্রকাশ তথ্য জানতে চাইলে মনোযোগ সহকারে আমাদের অনুচ্ছেদটি পড়তে পারেন। বাংলাদেশের স্থায়ী ও যোগ্যতা সম্পূর্ণ ব্যাক্তিরা আবেদন করতে পারবেন।

    আবেদন করতে একটি নিদিষ্ট সময়ের মধ্যে করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। মেডিকেল অফিসার পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আবেদনে শেষ সময় ২১ অক্টোবর,১৪ নভেম্বর ২০২২। 

    আপনার সুন্দর একটি সিভি কতৃপক্ষের দেওয়া মেইলে পাঠাতে হবে। আপনার যোগ্যতা ও একাডেমিক সার্টিফিকেট দেখে কতৃপক্ষ মনে করলে মোখিক পরীক্ষার জন্য ডাকতে পারে। আপনি ভাল একটি জুট মিলে নিজের ক্যারিয়ার গড়তে চাইলে আজই আবেদন করে ফেলুন। বিস্তারিত সকল প্রকার তথ্য নিচে তুলে ধরা হল

    নিয়োগের শিরোনামজনতা জুট মিলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
    জবের ধরণকারখানায় চাকরি
    বিজ্ঞপ্তি উৎসদৈনিক জাতীয় পত্রিকা
    পদ সংখ্যানিদিষ্ট নয়
    কত ক্যাটাগরি১৯ টি
    শিক্ষাগত যোগ্যতাএমবিবিএস পাশ
    বেতনআলোচনা সাপেক্ষে
    আবেদনের শেষ তারিখ ২১ অক্টোবর, ১৪ নভেম্বর ২০২২ 
    আবেদনের লিংক ক্লিক করুন

    সোর্সঃ দৈনিক প্রথম আলো, ০৭ অক্টোবর ২০২২

    আবেদনের শেষ তারিখঃ ২১ অক্টোবর ২০২২

    আবেদনের শেষ তারিখঃ ১৪ নভেম্বর ২০২২

    আবেদনের নিয়ম গুলি

    একটি নিয়োগ বিজ্ঞপ্তির গুরুত্ব পূর্ণ দিক হল আবেদন করার পদ্ধতি। আবেদন সর্বদা সঠিক ভাবে করতে হবে। জনতা জুট মিলস নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন করতে হবে অনলাইনে। সার্কুলার ইমেজে যে মেইল আছে সেই মেইলে নিজের একটি সুন্দর সিভি তৈরি করে পাঠাতে হবে। সিভিতে সকল প্রকার তথ্য সঠিক ভাবে দিবেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!