জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ ২০২১ ( অষ্টম শ্রেণী পাশে ১২৬ টি পদে )

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং স্থানীয় সরকার বিভাগের অধীন এইচএসসি পাসে ৫০ পদে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার আলোকে বাংলাদেশের স্থায়ী নাগরিক যে কেও আবেদন করতে পারবেন। ২০ অক্টোবর থেকে ১৮ নভেম্বর ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন অনলাইনে।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ ২০২১

জনগনের জন্য খাবার উপযোগী পানি সরবরাহ ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের ব্যবস্থা করা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান কাজ। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (ডিপিএইচই) ১৯৩৬ সালে প্রতিষ্ঠা হয়েছিলো। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি মনোযোগ সহকারী দেখুন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরির জন্য আগ্রহী প্রার্থীরা http://dphe.teletalk.com.bd এ ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন।

চাকরির ধরন সরকারি অধিদপ্তরে চাকরি
প্রতিষ্ঠান জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর
নিয়োগ পরীক্ষা লিখিত ও মৌখিক
শূন্য পদের সংখ্যাঃ ৫০ জন
বেতন গ্রেডঃ ১৬ তম
বয়সসীমাঃ ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি/সমমান
আবেদন শুরুঃ ২০ অক্টোবর ২০২১
আবেদনের শেষসীমাঃ  ১৮ নভেম্বর ২০২১
আবেদনের মাধ্যমঃ অনলাইনে
ওয়েবসাইটঃ http://www.dphe.gov.bd
আবেদনের লিংকঃ dphe.teletalk.com.bd

 

পদের নামঃ ক্যাশিয়ার
শিক্ষাগত যোগ্যতাঃ 
উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট/সমমানের পরীক্ষায় পাস হতে হবে।
পদ সংখ্যাঃ ৫০ জন
বেতন স্কেলঃ ৯৩০০-২২৪৯০/- টাকা

বয়সঃ আগ্রহী প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ হিসাবে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে; প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের শেষসীমাঃ ১৮ নভেম্বর ২০২১

Application Deadline: 18 November 2021

dphe.portal.gov.bd

যেসকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন নাঃ জামালপুর, মানিকগঞ্জ, নেত্রকোনা, কুমিল্লা, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি,লালমনিরহাট, নড়াইল, ঝিনাইদহ, মাগুরা, বরিশাল, পিরোজপুর, বরগুনা, ভোলা, ঝালকাঠি। (তবে সকল জেলার এতিম প্রতিবন্ধী প্রার্থীগণ আবেদন করতে পারবেন)

শর্তাবলি ও প্রয়োজনীয় ডকুমেন্টসঃ

  • বয়সের ক্ষেত্রে কোন এফিডেডিট গ্রহণযোগ্য হবে না। বয়স প্রমাণের সনদ মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।
  • সরকারি, আধা সরকারি ও স্থায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।
  • মৌখিক পরীক্ষার সময় কাগজপত্রের মূলকণি প্রদর্শনপূর্বক প্রতিটি সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।
  • প্রার্থীর সকল শিক্ষাগত যোগাতার সনদ। জাতীয় পরিচয়পত্র/জনানিবন্ধন সনদ ও অন্যান্য সনদ।
  • পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিজন্ব ওয়েবসাইটের চাকুরি সংক্রান্ত সেবা বক্সে পাওয়া যাবে। কোটার ক্ষেত্রে প্রচলিত সরকারি বিধি-বিধান ও নীতিমালা অনুসরণ করা হবে।
  • কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ এই বিজ্ঞপ্তি সংশোধন/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। অত্র বিজ্ঞপ্তিতে বর্ণিত হয়নি এমন কোন বিষয়ে সিদ্ধান্তের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয় এর প্রচলিত বিধি-বিধান অনুসরণ করা হবে।
  • লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চড়ান্ত। এ বিষয়ে কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ দেখলেন। এছাড়াও সকল সরকারি বেসরকারি চাকরির খবর পাবেন সবার আগে সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে। তাছাড়া বেসরকারি জব ক্যাটাগরি তো আছেই। চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।

আপনি এই ওয়েবপেজে এসেছেন কারন নিচের বিষয়গুলি আপনার সার্চের সাথে সাদৃশ্য ছিলোঃ 

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ ২০২১,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরির খবর, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরি, চাকরির খবর,চাকরির খবর সরকারি,চাকরির খবর সরকারী,চাকরির খবর ২০২১,চাকরির পত্রিকা  আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ 2021,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরি ২০২১, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরি,নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ,dphe job circular,dphe job circular 2018,dphe job circular,dphe new job circular 2021,dphe job news,dphe.portal.gov.bd,

5 thoughts on “জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ ২০২১ ( অষ্টম শ্রেণী পাশে ১২৬ টি পদে )”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *