Skip to content

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তি হোন!! (জবি এমবিএ বিজ্ঞপ্তি ২০২৪)

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তি নিয়ে বিস্তারিত আলোচনা করব। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসন অনুষদের অধীনে ইভেনিং এমবিএ-তে ভর্তি [গ্রীক্মকালীন/২০২৩) প্রক্রিয় শুরু হয়েছে। আগ্রহী শিক্ষার্থীরা ব্যবসায় প্রশাসন অনুষদের অধীনে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা, ম্যানেজমেন্ট স্টাডিস, “ফাইনান্স, “মার্কেটিং এ ৪টি বিভাগে আবেদন করতে পারবেন। ভর্তির আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে ১৮সেপ্টেম্বর থেকে ১ নভেম্বর ২০২৩ এর মধ্যে ।

    আবেদনপত্র পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.jnu.ac.bd নতুন একাডেমিক ভবনের ৭ম
    তলায় অবস্থিত ডিন অফিসের ৭১৯ নম্বর কক্ষে। যে কোন তথ্যের জন্য সপ্তাহের রোববার থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৩টার মধ্যে ডিন অফিসে যোগাযোগ করতে বিনীত ভাবে আহ্বান করা হয়েছে।

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তি

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তি সকল তথ্য তুলে ধরা হয়েছে। আপনি যদি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তি সম্পর্কে জানতে চান তবে আমাদের এই পোষ্টটি আপনাদের জন্য। আবেদন পত্র পূরণ করে ব্যবসায় প্রশাসন অনুষদে নিদিষ্ট সময়ের মধ্যে জমা দিতে হবে। এমবিএ ভর্তি বিজ্ঞপ্তিটি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটেও প্রকাশিত হয়েছে।

    বিজনেস স্টাডিজ অনুষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এমবিএ (ইভিনিং) প্রোগ্রাম, ফল-২০২৩-এ ভর্তির জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। যোগ্য প্রার্থিরা আবেদন করতে পারবেন। আবেদন করতে যে সকল তথ্য প্রয়োজন যেমন আবেদনের মাধ্যম, আবেদন শুরু, আবেদনের শেষ তারিখ, আবেদন পত্র কোথায় জমা দিতে হবে সকল তথ্য জানতে আমাদের অনুচ্ছেদটি মনোযোগ সহকারে পড়ুন। আপনাদের সুবিধার জন্য নিচে গুরুত্ব পূর্ণ কিছু তথ্য দেওয়া হল

    ভর্তির শিরোনামজগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তি
    কোন বিশ্ববিদ্যালয়জগন্নাথ বিশ্ববিদ্যালয়
    অনুষদব্যবসায় প্রশাসন অনুষদ
    বিষয় সমূহহিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা, ম্যানেজমেন্ট স্টাডিস, ফাইনান্স, মার্কেটিং
    আবেদনের মাধ্যমআবেদন পত্র সংগ্রহ করে জমা দিতে হবে ডিন অফিসে
    আবেদন শুরু  ১৮ সেপ্টেম্বর ২০২৩ 
    আবেদনের শেষ তারিখ  ০১ নভেম্বর ২০২৩ 
    জমা দেওয়ার সময়  সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। 
    আবেদন ফি১৫০০/-
    ভর্তি পরীক্ষা হবে৪ নভেম্বর ২০২৩ শুক্রবার বিকাল ৩ঃ৩০ থেকে ৪ঃ৩০ পর্যন্ত

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তি

    জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিজস্ব ওয়েবসাইটে আবেদন ফরম পাওয়া যাবে, যে সকল শিক্ষার্থী আবেদন করতে চান সে সকল গণ ওয়েবসাইট থেকে ডাউনলোড করে আবেদন করতে পারেন।

    আবেদন বা ভর্তির বিষয়ে কোন তথ্য জানতে হলে সরাসরি যোগাযোগ করতে পারেন , যোগাযোগ নাম্বার ০১৯৭৮০৩১৮৪৯,০১৭২৬৯৯২০৫৫,০১৭১৪২৫৩৯১৭

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com