Skip to content

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    গ্যাস ট্রান্সমিশন কোম্পানি জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ পরীক্ষার সময়সূচী, ও নিয়োগ পরীক্ষার ফলাফল জেনে নিন এই পোস্ট থেকে। জিটিসিএল মূলত সরকারি কোম্পানি পেট্রোবাংলার একটি কোম্পানি। নিয়োগ বিজ্ঞপ্তির আবেদনের সময়সীমা শেষ হওয়ার পর একটা সময়ে এমসিকিউ,লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হউ। এ সময় গ্যাস ট্রান্সমিশন কোম্পানি জিটিসিএল নিয়োগের পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে হয়। এমসিকিউ শেষ হলে এমসিকিউ এর রেজাল্ট জানানো হয় আর সে সময় লিখিত পরীক্ষার সময়সূচী জানানো হয়, লিখিত পরীক্ষা হলে লিখিত পরীক্ষার ফলাফল জানানো হয়।ভাইভা পরীক্ষা তারপর চূড়ান্ত ফলাফল প্রস্তুত করা হয়।

    গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড জিটিসিএল নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ 

    গ্যাস ট্রা্সসিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিমবর্ণিত শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য নাগরিকদের কাছ থেকে আবেদন আহবান করা হচ্ছে।

    বিজ্ঞপ্তির স্মারক নম্বরঃ ২৮.১৪.০০০০.১২৮.১১.০০৩.২১.৩৭

    পদের নামঃ কানুনগো 
    পদ সংখ্যাঃ ০১ জন
    বয়সঃ সর্বোচ্চ ৬৫ বছর
    শিক্ষাগত ও অন্য যোগ্যতাঃ অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে ব্যাচেলর ডিগ্রিসহ ডিপ্লোমা এবং কানুনগো হিসেবে ১৫ বছরের জবের অভিজ্ঞতা।
    বেতন ও গ্রেডঃ  ৬৮,৬৬৯ টাকা;গ্রেড ১০

    পদের নামঃ সার্ভেয়ার
    পদ সংখ্যাঃ ০২ জন
    বয়সঃ সর্বোচ্চ ৬৫ বছর
    শিক্ষাগত ও অন্য যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/এসএসসি সহ সার্ভেতে ডিপ্লোমা এবং সার্ভেয়ার হিসেবে ১৫ বছরের অভিজ্ঞতা।
    বেতন ও গ্রেডঃ ৫০,২১৪ টাকা; গ্রেড ১৩

    পদের নামঃচেইনম্যান 
    বয়সঃ সর্বোচ্চ ৩০বছর
    পদ সংখ্যাঃ ০৪ জন
    শিক্ষাগত ও অন্য যোগ্যতাঃ
     মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/এসএসসি সহ ০১ বছর মেয়াদী সার্ভে/আমিনশীপ কোর্সে উত্তীর্ণ।বেতন ও গ্রেডঃ ১৬,৫৫০ টাকা; গ্রেড ১৭

    জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

    শর্তাবলীঃ 

    • আগ্রহী চাকুরী প্রার্থীদের নিচে দেয়া জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত এক পাতার ফরমে কম্পিউটার টাইপ করে আবেদন করতে হবে।
    • আবেদনপত্রের সঙ্গে ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মূল কপি ও ৪ কপি ৫*৫ সে.মি. সাইজের রঙিন ছবি ব্যতীত আর কোনো কাগজপত্র জমা দেয়া যাবে না।
    • মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুক্র-কন্যা/ পুত্র-কন্যার পু্র-কন্যা এতিম/শারীরিক প্রতিবন্ধী/ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য উল্লেখ করুন টিক চিহ্ন দিয়ে। এ নিয়োগের ক্ষেত্রে সরকারি বিধি মোতাবেক সকল প্রকার কোটা যথাযবভাবে অনুসরণ করা হবে।
    • ক্রমিক নং ১ ও ২ এ উল্লিখিত পদে ০১-০৩-২০২১ তারিখে সর্বোচ্চ ৬৫ (পিয়ঘটি) বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। ক্রমিক নং ৩ এ উল্লিখিত পদে ০১-০৩-২০২১ তারিখে ন্যুনতম ১৮ (আঠার) বছর এবং সর্বোচ্চ ৩০ বছর এর মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে আবেদনকারী প্রাথীর বয়স সর্বোচ্চ ৩২ বছর । বয়সের ক্ষেত্রে কোনো এফিডেডিট গ্রহণযোগ্য নয়।
    • সরকারি/আধা-সরকারি/ স্বায়ত্তশাসিত সংস্থায় চাকুরীরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
    • প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। তখন কোনটিএ/ডিএ প্রদান করা হবে না।
    • এরপর পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচনের লক্ষ্যে সংশ্লিষ্ট প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান যথাসময়ে অবহিত করা হবে ।
    • অসম্পর্ণ/ফুল তথ্য সংবলিত আবেদনপত্র বাতিল বলে গন্য হবে।
    • কোনো প্রার্থীর নিয়োগ লাভের পর তার প্রদত্ত বে তথ্য মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
    •  নিয়োগের বিষয়ে কোনো প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে ।
    • কোনো কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ নিয়োগ বিজ্ঞপ্তি আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল করতে পারে কর্তৃপক্ষ এবং পদের সংখ্যা কম/বেশির করার ক্ষমতা সংরক্ষণ করে নিয়োগকারী কর্তৃপক্ষ।

    গ্যাস ট্রান্সমিশন কোম্পানি জিটিসিএল নিয়োগ

    জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

    আবেদনের শেষসীমা ও আবেদন পাঠানোর ঠিকানাঃ 

    আবেদনপত্র আগামী ২৯-০৭-২০২১ তারিখ বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে “উপ-মহাব্যবস্থাপক (নিয়োগ ও প্রশিক্ষণ), গ্যাস ট্রাঙ্গমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল), এফ-১৮/এ (লেভেল-৯), শের-ই-বাংলা নগর প্রশাসনিক এলাকা, আগারগাঁও, ঢাকা-১২০৭” ঠিকানায় ডাকযোগে পৌছাতে হবে। কোনোঅবস্থাতেই সরাসরি আবেদনপত্র গৃহীত হবে না। নির্দিষ্ট সময়ের পরে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।খামের উপর প্রার্থীর পদের নাম, নিজ জেলা এবং প্রযোজ্য ক্ষেত্রে কোটার নাম উল্লেখ করতে হবে।

    দরকারি ডকুমেন্টসঃ 

    • আবেদনপত্রের সঙ্গে “গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড’ এর অনুকূলে ১০০/- (একশত) টাকা মূল্যমানের ব্যাংক ভ্রাফট/পে-অর্ভার সংযুক্ত করতে হবে।
    • আবেদনপত্রের সঙ্গে প্রাথীর সমপ্রতি তোলা ৪ কপি ৫*৫ সে.মি. সাইজের রঙিন ছবি সংযুক্ত করতে হবে ।
    • আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর পত্র যোগাযোগের ঠিকানা সংবলিত ১০(দশ) টাকার অব্যবহৃত ডাকটিকেটসহ ৯.৫*৪.৫ ইঞ্চির সাইজের একটি খাম সংযুক্তকরতে হবে।
    • জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রণীত ফরম ব্যতীত আবেদন গ্রহণযোগ্য হবে না।

     

    সরকারি চাকরির আবেদন ফরম জনপ্রশাসন মন্ত্রণালয়

    Download: আমাদের এপে চলে যান তারপর এই নিয়োগটিতে প্রবেশ করুন, তারপর ডান পাসের Download আইকন থেকে সহজের সার্কুলার ও আবেদন ফর্ম ডাউনলোড করতে পারেন। 

     

    গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2022, গ্যাস ট্রান্সমিশন কোম্পানি জব সার্কুলার, gtcl নিয়োগ বিজ্ঞপ্তি, gtcl.teletalk.com.bd circular 2022, জিটিসিএল job circular, জিটিসিএল জব সার্কুলার, গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ, জিটিসিএলে চাকরি, gtcl job circular 2022 , gas transmission company limited job circular 2022

    Leave a Reply

    Your email address will not be published.