জেএসসি পরীক্ষার রুটিন ২০১৮

বাংলাদেশ মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্তৃক জেএসসি ও জেডিসি রুটিন ২০১৮ প্রকাশিত হয়েছে। সকল শিক্ষা বোর্ডের জন্য JSC এবং JDC পরীক্ষার রুটিন জানতে আমাদের এই পোস্টটি অনুসরণ করতে পারেন। বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের  অধীনস্থ সকল শিক্ষা বোর্ডের জেএসসি পরীক্ষা 2018 এর রুটিন এবং  জেডিসি পরীক্ষা 2018 এর রুটিন সংযুক্তসহ বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে আমাদের সাইটে। আগামী ০১ লা নভেম্বর ২০১৮ অর্থাৎ ০১/১১/২০১৮ ইং তারিখ থেকে জে এস সি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ছাত্র ছাত্রীরা বা অভিভাবকরা তাদের স্মার্ট ফোনে সংরক্ষণ করতে বা প্রিন্ট করতে ক্লিয়ার ছবির ডাউনলোড লিঙ্ক নিচে শেয়ার করা হয়েছে।

বরিশাল শিক্ষা বোর্ড, চট্টগ্রাম শিক্ষা বোর্ড, কুমিল্লা শিক্ষা বোর্ড, ঢাকা শিক্ষা বোর্ড, দিনাজপুর শিক্ষা বোর্ড, যশোর শিক্ষা বোর্ড, রাজশাহী শিক্ষা বোর্ড, সিলেট শিক্ষা বোর্ড, কারিগরি শিক্ষা বোর্ড, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড।ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, কুমিল্লা, বরিশাল, যশোর, দিনাজপুর এবং নতুন করে ময়মনসিংহ শিক্ষা বোর্ড রুটিন ডাউনলোড করুন। প্রতি বছর JSC পরীক্ষার সাধারণত ১ লা নভেম্বর অনুষ্ঠিত হয়। JSC এবং JDC উভয় পরীক্ষার একই সময়ে এবং একই দিনে সারা দেশে শুরু হবে।    

জেএসসি এবং জেডিসি পরীক্ষার রুটিন
www.barisalboard.gov.bd-বরিশাল শিক্ষা বোর্ড
www.bise-ctg.gov.bd-চট্টগ্রাম শিক্ষা বোর্ড
www.comillaboard.gov.bd-কুমিল্লা শিক্ষা বোর্ড
www.educationboarddhaka.com -ঢাকা শিক্ষা বোর্ড
www.dhakaeducationboard.gov.bd- ঢাকা শিক্ষা বোর্ড
www.dinajpureducationboard.gov.bd –দিনাজপুর শিক্ষা বোর্ড
 www.jessoreboard.gov.bd-যশোর শিক্ষা বোর্ড
www.rajshahiboard.gov.bd-রাজশাহী শিক্ষা বোর্ড
www.sylhetboard.gov.bd -সিলেট শিক্ষা বোর্ড
www.bteb.gov.bd-বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড
www.bmeb.gov.bd-বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড
JSC পরীক্ষা রুটিন পেতে এখানে ক্লিক করুন বা নীচে দেখুনঃ 

জেএসসি পরীক্ষার রুটিন ২০১৮

ঢাকা শিক্ষা বোর্ড জেএসসি রুটিন 2018, জেএসসি রুটিন চট্টগ্রাম শিক্ষা বোর্ড, জেএসসি রুটিন কুমিল্লা শিক্ষা বোর্ড, জেএসসি রুটিন বরিশাল শিক্ষা বোর্ড, জেএসসি পরীক্ষার নিয়মাবলী ২০১৮, জেএসসি রুটিন দিনাজপুর শিক্ষা বোর্ড, জেএসসি পরীক্ষার সময়সূচি 2018,জেএসসি পরীক্ষার রুটিন যশোর শিক্ষা বোর্ড, জেএসসি পরীক্ষার রুটিন রাজশাহী শিক্ষা বোর্ড, জেএসসি পরীক্ষা নিয়মিত সিলেট শিক্ষা বোর্ড, জেএসসি রুটিন টেকনিক্যাল শিক্ষা বোর্ড, জেডিসি পরীক্ষা নিয়মিত২০১৮, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড রুটিন,বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড পরীক্ষার সময়সূচি,

কে এফ প্ল্যানেট পড়াশোনার পাশাপাশি চাকরির খবর প্রকাশ করে থাকে। বলা যায় স্টাডি-ক্যারিয়ার ও স্বাস্থ্য বিষয়ক ওয়েব পোর্টাল হলো কে এফ প্ল্যানেট। আপনি এখানে জেএসসি পরীক্ষার রুটিন ২০১৮ ছাড়াও জে এস সি পরীক্ষার সাজেশন,জে এস সি পরীক্ষার মানবন্টন, জে এস সি রেজাল্ট ২০১৮ এইচএসসি পরীক্ষার রুটিন এস এস সি রেজাল্ট এইচ এস সি রেজাল্ট ২০১৮ পাবেন।

চাকুরি খুঁজছেন? আমরা আপনাদের চাকুরি খোঁজাকে আরো সহজ করতে আমাদের নিন্মোক্ত আয়োজন

আমাদের সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকুন।

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ

আমাদের সহযোগী ও পার্টনার ফেসবুক গ্রুপ লিস্ট ঃ

2 Comments on “জেএসসি পরীক্ষার রুটিন ২০১৮”

  1. 2018 সালের জেডিসি পরিক্ষা কি সুষ্ঠ ভাবে পরিচালিত করতে পারবে শিক্ষা মন্ত্রি মোঃ নাহিদ , যেহেতু আমার নামে নাম তার । দেখবেন টিভিতে বক্তব্য লম্বা পরীক্ষার সময় প্রশ্ন পত্র ফাশ।

    1. ধন্যবাদ আপনার মুল্যবান মতামতের জন্য। আমাদেরো প্রশ্ন? পারবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *