Skip to content

ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Trust Bank Limited Job Circular 2022

    ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে কতৃপক্ষ। বাংলাদেশের যে কতক গুলি ব্যাংক আছে তার মধ্যে ট্রাস্ট ব্যাংক অন্যতম। বাংলাদেশের বেকারদের জন্য নিয়ে এসেছে দারুন একটি সুযোগ বিশেষ করে যারা ব্যাংক চাকরী করতে চান। আগ্রহী এবং যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারেন। আপনাকে অনলাইনে আগামী ১২ এপ্রিল এর মধ্যে আবেদন করতে হবে। বাংলাদেশের অন্যান্য চাকরির চেয়ে ব্যাংকের চাকরি সবচেয়ে উন্নত কারণ ব্যাংকের চাকরি মানেই স্মার্ট এবং আরামদায়ক। ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ চাওয়া হয়েছে। বিস্তারিত জানতে নিচে দেখুন।

    ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আমাদের আজকের এই অনুচ্ছেদটি সাজানো হয়েছে। আপনি কি ব্যাংকে চাকরি করতে আগ্রহী হন তাহলে ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে দেখতে পারেন। বাংলাদেশের বেসরকারি ব্যাংক গুলোর মধ্যে সব থেকে উন্নত ব্যাংক হলো ট্রাস্ট ব্যাংক লিমিটেড। ট্রাস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশে ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট দ্বারা সমর্থিত। যে সকল কার্যক্রম পরিচালনা করছে এই ব্যাংকটি তা হলো ইসলামী ব্যাংকিং / এটিএম পরিষেবা / ফোন ব্যাংকিং / অনলাইন ব্যাংকিং / বাণিজ্যিক ব্যাংকিং / ইত্যাদি। আমাদের এই অনুচ্ছেদে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য আলোচনা করেছি। তাই সম্পূর্ণ বিজ্ঞাপনটি মনোযোগ সহকারে পড়ুন। বাংলাদেশের যে কোন প্রকার নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করতে পারেন।

    ট্রাস্ট ব্যাংক নিয়োগের সকল তথ্য  

    প্রতিষ্ঠানের নাম ট্রাস্ট ব্যাংক
    চাকরীর ক্যাটাগরি ব্যাংক চাকরী নিয়োগ 
    চাকরীর ধরণ স্থায়ী
    যোগ্যতা পদ অনুসারে
    পোষ্ট সংখ্যা ০১ টি
    পদের সংখ্যা নির্ধারিত নয়
    আবেদনের মাধ্যম অনলাইন
    আবেদনের শেষ সময়  ১৮ এপ্রিল ২০২২
    অফিশিয়াল ওয়েবসাইট www.tblbd.com

    পদের নাম: অফিসার-ফরেন ট্রেড
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
    কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে

    ট্রাস্ট ব্যাংকে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

    To Apply: https://career.tblbd.com

    Application Deadline: 18 April 2022

    সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে সার্কুলার দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করতে হবে।

    বাংলাদেশের সকল সরকারি- বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছে তাদের জন্য আমাদের এই চেষ্টা,যে কোন চাকরীর বিজ্ঞপ্তির দেখতে চাইলে নিয়মিত আমাদের সাইট ভিজিট করুন অথবা বুকমার্ক করে রাখুন।

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF