Skip to content

প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর ডিজিএফআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বেকারদের জন্য একটি সুযোগ করে দিয়েছে। বিজ্ঞপ্তিতে ২৫ টি পদে জনবল নিয়োগ করা হবে। প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় এর প্রশাসনিক আওতাধীন সশস্ত্র বাহিনী সদর দপ্তর এবং প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর সহ আন্তবাহিনীর সংস্থাসমূহের সাংগঠনিক কাঠামোর রাজস্ব খাতভূক্ত নিম্নবর্ণিত শূন্য পদ সমূহ পূরণের জন্য বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

    ✿✿ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সকল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশের সরকারি চাকরীর মধ্যে প্রতিরক্ষা মন্ত্রনালয়ের চাকরি সবাই নিজের ক্যারিয়ার গড়তে চাই। প্রতিরক্ষা মন্ত্রণালয় অনেক বড় একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনার মধ্যে আবেদন করার যোগ্যতা থাকলে আপনি যে কোন পদে আবেদন করতে পারবেন। আবেদনের সকল প্রকার তথ্য আপানাদের সামনে উপস্থাপন করব।

    প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ পাওয়ার সাথে হাজার বেকারের ক্যারিয়ার গড়তে সক্ষম হবে। যোগ্যতা থাকলে এবং মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস (এমইএস) এ চাকরি করতে ইচ্ছুক হলে আপনিও করতে পারেন আবেদন। প্রতিরক্ষা মন্ত্রণালয় সামরিক নীতি প্রণয়ন এবং কার্যকর করার প্রধান প্রশাসনিক প্রতিষ্ঠান। বাংলাদেশ স্বাধীনতা অর্জনের সঙ্গে সঙ্গে ১৯৭১ সালে বাংলাদেশের প্রতিরক্ষা মন্ত্রণালয় গঠন করা হয়। সর্ব প্রথম প্রতিরক্ষা মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন তৎকালীন প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদ। একজন মন্ত্রীর দায়িত্ব এবং নেতৃত্বে এ মন্ত্রণালয় পরিচালিত হয়ে থাকে।

    ডিজিএফআই নিয়োগ 2022

    ০৩ টি পদে মোট ১৮ জনকে নিয়োগ দিবে, আবেদন অনলাইনে আগামী ৪ আগস্ট এর মধ্যে করতে হবে। বিভিন্ন পদে শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাশ হতে হবে। আবেদন খরচ ৬০০ টাকা । বেতন ০৯ম গ্রেড থেকে শুরু। 

    নিয়োগের শিরোনামপ্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
    কোন মন্ত্রণালয়প্রতিরক্ষা মন্ত্রণালয়
    জবের ধরণসরকারি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ১৩ নভেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির উৎসদৈনিক জাতীয় পত্রিকা
    মোট পদ সংখ্যা১৮ টি
    কত ক্যাটাগরি০৩ টি
    শিক্ষাগত যোগ্যতাস্নাতক পাশ
    বয়স সীমা১৮- ৩০ বছর
    আবেদনের মাধ্যমঅনলাইনে
    আবেদন ফি৬০০/-
    আবেদন ফি জমাদানের মাধ্যমটেলিটক সিমের মাধ্যমে
    আবেদন শুরু ১৭ নভেম্বর ২০২২
    আবেদন করার শেষ তারিখ  ১৭ ডিসেম্বর ২০২২
    আবেদনের লিংকhttp://dcd.teletalk.com.bd

     

     

    Application Deadline: 17 December 2022 

    কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা 

    আবেদন করার পদ্ধতি
    প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় এর আবেদনের ওয়েবসাইটে (dcd.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে। আবেদন করার সময় সকল প্রকার তথ্য সঠিক ভাবে দিতে হবে কোন তথ্য ভুল হলে আবেদন বাতিল বলে গণ্য হবে।আবেদনের লিংক উপরে দেওয়া আছে আপনি খুব সহজে লিংকে ক্লিক করে আবেদন করতে পারবেন।

     

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!