ঢাকা কমার্স কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

ঢাকা কমার্স কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে । ঢাকা কমার্স কলেজ ভর্তি সকল তথ্য আমাদের এখানে দেখুন। ঢাকা কমার্স কলেজ একটি স্বনামধন্য বাংলাদেশের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান। যে সকল শিক্ষার্থী উচ্চ শিক্ষার জন্য মাস্টার্স ভর্তি হতে চান তারা ঢাকা কমার্স কলেজে ভর্তি হতে পারেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে র‍্যাংকিং এ ২০১৫,১৬,২০২৩ সালে দেশ সেরা বেসরকারি কলেজ নির্বাচিত হয়েছে ঢাকা কমার্স কলেজ। স্ব-অর্থায়নে পরিচালিত রাজনীতি ও ধূমপানমুক্ত একটি ক্যাম্পাস। ঢাকা কমার্স কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি হতে চাইলে অনলাইনে নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে।

ঢাকা কমার্স কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

ঢাকা কমার্স কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত তথ্য গুলি আমাদের এখানে দেখুন। ব্যবস্থাপনা, হিসাববিজ্ঞান, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং, মার্কেটিং, ইংরেজি, অর্থনীতি বিষয় সমূহে মাস্টার্স নিয়মিত ভর্তি করা হবে। অনলাইনে আবেদন ৫ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত করতে পারবেন। প্রাথমিক আবেদন খরচ হবে ৩০০ টাকা। বিকাশের মাধ্যমে  ০১৭৮৪০১৮২৯৮ এই নম্বরে পরিশোধ করতে হবে। মেধাবী শিক্ষার্থীদের জন্য বিশেষ সুযোগ সুবিধা সহ টিউশন ফি ছাড়ের সুবিধা পাবেন। ধুমপায়ীদের আবেদন থেকে বিরত থাকার আহ্বান করা হয়েছে। যোগ্যতা থাকলে আপনিও নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। নিচে বিস্তারিত সকল তথ্য দেওয়া হল

ভর্তি বিজ্ঞপ্তি মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩
কোন কলেজ ঢাকা কর্মাস কলেজ
কোন বিশ্ববিদ্যালয়ের অধীনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে
আবেদনের মধ্যম অনলাইন
সাধারণ আবেদন ফি ৩০০ টাকা
আবেদন শুরু ০৫ সেপ্টম্বর  ২০২৩
আবেদনের শেষ তারিখ ২০ সেপ্টেম্বর ২০২৩
বিকাশ ফি নাম্বার ০১৭৮৪০১৮২৯৮
যোগাযোগ নাম্বার ০১৭৩১০২৩০০৭,০১৫৬৮১০৭০৩৪০
সাম্ভব্য ক্লাস শুরু ১৬ অক্টোবর ২০২৩

ঢাকা কমার্স কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের নিয়ম

ঢাকা কমার্স কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি আবেদন করতে হব অনলাইনের মাধ্যম। অনলাইনের আবেদন ফরম পূরণ করার পর আবেদন ফরম টি ফটোকপি করে নিদিষ্ট সময়ের মধ্যে কলেজ কতৃপক্ষের কাছে জমা দিতে হবে, আবেদন ফরম জমা দেওয়ার সময় কতৃপক্ষ যে সকল পেপার জমা দিতে বলেছে সকল পেপার সাথে জমা দিতে হবে।

ঢাকা কমার্স কলেজ মাস্টার্স ভর্তি হতে মেধাবীদের জন্য সুবিধা দিবে যেমন অনার্স এ সিজিপিএ ৩.৫০ পেয়ে থাকলে টিউশন ফির ৫০% ও সিজিপিএ ৩.০০ থেকে  ৩.৪৯ পেলে ২৫% ছাড় পাবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com