ঢাকা সিটি কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

ঢাকা সিটি কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ সকল তথ্য গুলি আমাদের এখানে দেখুন। যে সকল শিক্ষার্থী মাস্টার্স নিয়মিত ভর্তি হতে চান তাদের জন্য ঢাকা সিটি কলেজ মাস্টার্স ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ঢাকা সিটি কলেজ মাস্টার্স ভর্তি হতে চাইলে আবেদন করতে পারেন। আবেদন করতে যে সকল তথ্য প্রয়োজন সকল তথ্য গুলি তুলে ধরেছি, যেমন আবেদনের নিয়ম , আবেদনের মাধ্যম, আবেদন ফি, আবেদনের জন্য কোন পেপার জমা দিতে হবে, এবং আবেদনের তারিখ সমূহ ইত্যাদি।

২০২৩-২২ শিক্ষাবর্ষে মাস্টার্স নিয়মিত ইংরেজি, অর্থনীতি, হিসাববিজ্ঞান, ব্যাবস্থাপনা, মার্কেটিং ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয়ে ভর্তির জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৬ সাল ও তৎপরবর্তী সালসমূহে চার বছর মেয়াদী স্নাতক সম্মান পরীক্ষায় পাশকৃত শিক্ষার্থীরা সঠিক নিয়ম অনুযায়ী আবেদন করতে পারবেন।

ঢাকা সিটি কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

ঢাকা সিটি কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ পাওয়ার সাথে বিস্তারিত সকল তথ্য নতুন পোষ্টে তুলে ধরেছি। আপনি যদি ঢাকা সিটি কলেজ ২০২৩-২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তির খুজে থাকেন তবে আপনি আমাদের লেখাটি দেখতে পারেন। মাস্টার্স নিয়মিত ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জন্য সকল তথ্য দেওয়া হল। আবেদনের নিয়ম, আবেদনের মাধ্যম, আবেদন শুরু, আবেদনের শেষ তারিখ সহ যে কোন তথ্য দেওয়া হল।

আবেদন কারীকে ৫ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ৪ টা থেকে ২০ সেপ্টেম্বর ২০২৩ রাত ১২ টার মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয়ক ওয়েবসাইট অপশনে ক্লিক করে নিজ নিজ বিভাগে ভর্তিচ্ছুক বিষের নাম সহ সকল তথ্য পূরণ করে আবেদন ফরম ডাউনলোড করে ২২ সেপ্টম্বর ২০২৩ এর মধ্যে সকল পেপার সহ সংশিষ্ট কলেজে জমা দিতে হবে। আপনাদের সুবিধার জন্য বিস্তারিত তথ্য গুলি নিচে দেওয়া হল

বিজ্ঞপ্তির শিরোনাম মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩
কোন কলেজ ঢাকা কলেজ
যে বিশ্ববিদ্যালয়ের অধীনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের
আবেদনের মাধ্যম অনলাইনে
আবেদন শুরু   ০৫ সেপ্টেম্বর ২০২৩
 আবেদনের শেষ তারিখ   ২০ সেপ্টেম্বর ২০২৩ 
কলেজে আবেদন পত্র জমা দিতে হবে ৬ থেকে ২২ সেপ্টেম্বর  ২০২৩ এর মধ্যে
প্রাথমিক আবেদন খরচ ৩০০ টাকা
ক্লাস শুরু ১৬ অক্টোবর ২০২৩
শিফট ২ টি প্রথম শিফট সকাল ৭.৩০ থেকে ১১.৩০ পর্যন্ত দ্বিতীয় শিফট ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত

ঢাকা সিটি কলেজ মাস্টার্স (নিয়মিত) ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয় এর ওয়েবসাইট nu.ac.bd/admission থেকে আবেদন ফরম পূরণ করে আবেদন ফরম টি ফটোকপি করে সকল কাগজ পত্র সহ কলেজ কতৃপক্ষের কাছে নিদিষ্ট সময়ের মধ্যে জমা দিতে হবে । প্রাথমিক আবেদন খরচ হবে ৩০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com