Skip to content

নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ যে কোন তথ্যের জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। জেএসসি বা অষ্টম শ্রেণি পাসে লোকবল নিয়োগ দেবে নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম।যে সকল বেকার ছাত্রছাত্রীরা স্কুল কলেজ চাকরি খুজছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির অনুসারে আবেদন করতে পারেন। আমরা এখানে নেভি এ্যাংকরেজ ‍স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম চাকুরির বিজ্ঞপ্তি ২০২২ চাকুরির সমস্ত  তথ্যের বিবরণ খুব সুন্দর করে তুলে ধরেছি।

    বেশ কিছু পদে লোকবল নেবে নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ। বাংলাদেশের স্থায়ী নাগরিকরা নিদিষ্ট নিয়ম অনুযায়ী আবেদন করতে পারবে। নীচে সমস্ত তথ্য সাজিয়েছি, তাই আপনি সহজে সঠিক তথ্য পেতে পারেন এখান থেকে। মনে রাখবেন নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে।

    নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে বিস্তারিত আলোচনা করব। আপনি যদি নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছন। বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত একটি ন্যাশনাল কারিকুলাম কিছু উদ্যমী ও আত্মপ্রত্যয়ী এবং প্রগতিশীল বাংলাদেশী নাগরিক প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে।

    আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আগামী ২৩ নভেম্বরের মধ্যে আবেদন করতে হবে। ০৩ পদে ০৪ জনকে নিয়োগ দেওয়া হবে।মাসিক বেতন দেওয়া হবে ১৬৫৫০ ও ১৫০০০ সর্বসাক্যুলে।

    বাংলাদেশে বেকারের তুলনায় চাকরীর সেভাবে সেক্টর তৈরি হচ্ছে না। সুতরাং আপনি যদি বেকার থাকেন তবে নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে ফেলুন। সময়ের পরিক্রমায় যে চাকরীর জন্য অনেক বেশি কমপিটিশন হয়। বেকারা এই বিজ্ঞপ্তি দেখে আবেদন করে নিজের ক্যারিয়ার গড়তে পারেন।

    নিয়োগের শিরোনামনেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ নিয়োগ
    জব সেক্টরস্কুল ও কলেজ
    জবের ধরণসরকারি
    বিজ্ঞপ্তি প্রকাশ১১ নভেম্বর ২০২২
    বিজ্ঞপ্তির উৎসদৈনিক জাতীয় পত্রিকা
    মোট পদসংখ্যা৪ টি পদে
    কত ক্যাটাগরি৩ টি
    শিক্ষাগত যোগ্যতা৮ ম শ্রেনী,গ্র্যাজুয়েট, পোস্ট গ্র্যাজুয়েট পাশ
    আবেদনের মাধ্যমডাকযোগে
    আবেদন শুরুআবেদন শুরু হয়েছে
    আবেদনের শেষ তারিখ ২৩ নভেম্বর ২০২২ 
    আবেদন খরচ৩০০,৫০০ টাকা

    Application Deadline: 23 November 2022

     

    আবেদনের নিয়ম 

    • আবেদন পত্রের সাথে বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা,শিক্ষা যোগ্যতার সনদ, ভোটার আইডি কার্ড এর ফটোকপি দিতে হবে।
    • নিজ ঠিকানা সম্বলিত ০২ টি ফেরত খাম,কার্যকর মোবাইল নাম্বার, ০২ কপি সাম্প্রতিক রজ্ঞিন ছবি পোসপোর্ট সাইজ), চারিত্রিক সনদ, ভ্রাইভিং লাইসেন্স সহ সকল প্রকার কাগজপত্রের সত্যায়িত ফটোকপি।

    আবেদন পাঠানোর ঠিকানা নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ খুলনাঃ

    • আগামী ২৩ নভেম্বর ২০২২ তারিখ এর মধ্যে অধ্যক্ষ, নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ খুলনা, সেইলর্স রিসাইডেনশিয়াল এরিয়া, গোয়ালখালী,খুলনা ৯০০০

    আবেদন পাঠানোর ঠিকানা নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ  চট্টগ্রামঃ

    • আগামী ১৫ জুন ২০২২ তারিখ এর মধ্যে অধ্যক্ষ, নেভি এ্যাংকরেজ স্কুল এন্ড কলেজ  চট্টগ্রাম, নারিক আবাসিক এলাকা-২,বন্দর চট্টথ্রাম-৪২১৮

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!