নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2020

নৌ পরিবহন মন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনেক বেকার বা কোম্পানি চাকুরীজীবী এই ধরনের  চাকরি করতে চায়।  বেশিরভাগ বেকার জনগোষ্ঠী এস.এস.সি/এইচ.এস.সি/ স্নাতক বা স্নাতকোত্তর সম্পন্ন হয়েছে কিন্তু তাদের ভাল চাকরি নেই। এই নৌ পরিবহন মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি এই সকল চাকরি প্রার্থীদের একটি ভাল খবর।

বিভিন্ন ধরনের পদে নৌ পরিবহন মন্ত্রণালয় জনবল নিয়োগ দিবে। তাদের মধ্যে রয়েছে কম্পিউটার অপারেটর / অফিস সহকারী / কাম-কম্পিউটার অপারেটর/ নিরাপত্তা প্রহরীসহ অন্যান্য পদ। মন্ত্রণালয়ের এই সরকারি চাকরি করে যে কেউ সুন্দর ভবিষ্যত নির্মাণ করতে পারেন। এটা বেকারদের জন্য একটি দুর্দান্ত সুযোগ।

নৌ পরিবহন মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এর সব তথ্য সম্পর্কিত তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের এই পোস্ট অনুসরণ করতে পারেন। নিচে আপনাদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি ইমেজ আকারে দেয়া হলো যাতে কোড়ে আপনারা ডাউনলোড করে বা স্ক্রিনশট দিয়ে পড়ে পড়তে বা প্রিন্ট করতে পারেন।নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে নিচের তথ্য ও ইমেজটি দেখতে হবেঃ

  • বেতন স্কেলঃ ৮,৪০০-১৩,৭১০/- থেকে  ৫২,২০০-৭৪,৩৪০/-
  • আবেদনের সময়সীমাঃ  ১৮ মার্চ ও ১০ এপ্রিল ২০২০
  • যোগ্যতাঃ কম্পিটেন্সি সার্টিফিকেট 
  • পদ সংখ্যাঃ    ২১ টি পদে                                                                                                                                                         

নৌ পরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

 বাংলাদেশ শিপিং কর্পোরেশন (বিএসসি) নিয়োগ 

Source: BDPratidin, 10 March 2020

Application Deadline: 10 April 2020

Source: BDPratidin, 09 March 2020

Application Deadline: 18 March 2020

https://bsc.portal.gov.bd/

Apply Online: bsc.teletalk.com.bd

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

 

বাংলাদেশ একটি নদীপ্রবাহ দেশ যেখানে জলপথগুলির একটি বিশাল নেটওয়ার্ক রয়েছেস। নৌ পরিবহন দেশের পরিবহন ও সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। নৌপরিবহন মন্ত্রণালয়ের শিপিং ও বন্দর সেক্টরগুলি রয়েছে যা জাতীয় জলপথ, অভ্যন্তরীণ নৌ পরিবহন, বন্দর, মহাসাগরীয় নৌযান, নিরাপত্তা ও পরিবেশগত বিষয় এবং সামুদ্রিক শিপিং ও সামুদ্রিক শিক্ষার নিয়ন্ত্রক দিকগুলি তত্ত্বাবধান করে। এই মন্ত্রণালয় এই বিষয়গুলির উপর নীতিমালা প্রণয়ন এবং বিভিন্ন প্রকল্পগুলির দ্রুত বাস্তবায়ন সহজতর করার জন্য তৎপর। এই মন্ত্রণালয়টি গ্রামীণ ও শহুরে এলাকার অর্থনৈতিক কার্যক্রমের সবচেয়ে সস্তা উপায় হিসাবে কার্যকর, দক্ষ এবং নির্ভরযোগ্য জল পরিবহন ও যোগাযোগ ব্যবস্থা রক্ষণাবেক্ষণ ও সম্প্রসারণকেও আরো বেগবান করে।

আরো চাকরির আপডেট পেতে আমাদের সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকুন।

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ

কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা            আমাদের শুধুমাত্র চাকরির ফেসবুক পাতা 

আপনি এখানে চলে এসেছেন কারণ আপনি নিচের বিষয়গুলি থেকে খুঁজেছেনঃ

নৌ পরিবহন মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,নৌ পরিবহন মন্ত্রণালয়ে চাকরি,নৌ পরিবহন অধিদপ্তরে চাকরি, নৌ পরিবহন অধিদপ্তরে নিয়োগ,নৌ পরিবহন অধিদপ্তরে চাকরি ২০২০,নৌ পরিবহন অধিদপ্তরে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, নৌ পরিবহন অধিদপ্তরে নিয়োগ 2020 ,নৌ পরিবহন মন্ত্রণালয়ে জব সার্কুলার ২০২০,নৌ পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি,নৌ পরিবহন কর্পোরেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,নৌ পরিবহন কর্পোরেশনে চাকরি, নৌ পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি,নৌ পরিবহন কর্তৃপক্ষতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *