Skip to content

পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি তাদের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে।এটি বেকারদের জন্য একটি বিশাল সুযোগ, যারা এই সেক্টরে চাকরি চান।পাঞ্জেরী পাবলিকেশন প্রকাশনা সেক্টরের সবচেয়ে মূল্যবান অংশগুলির মধ্যে একটি।পাঞ্জেরী বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় প্রকাশনা সংস্থা।পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেডে চাকরির সুযোগ থাকায় যে কেউ এই সুযোগ নিতে পারেন। বাংলাদেশের স্থায়ী ও যোগ্য নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে।

    পাঞ্জেরী পাবলিকেশন্সের জন্য কাজ করা অভিজ্ঞতা অর্জন এবং দক্ষতা বিকাশের একটি অনন্য সুযোগ দেয়।  পাঞ্জেরী পাবলিকেশন্স বাংলাদেশের সকল চাকরিপ্রার্থী এবং বেকারদের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করেছে। তাই যারা নিজের ও পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভালো চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটি হতে পারে কাঙ্খিত চাকরি। আগ্রহী প্রার্থীগন যে কোন তথ্যের জন্য আমাদের অনুচ্ছেদটি দেখতে পারেন।

    পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সকল তথ্য এখানে দেখুন। চাকরিটি আপনাকে উদ্দীপক এবং সহায়ক পরিবেশে বহুমুখিতা, উদ্যোগ এবং সৃজনশীলতার সুযোগ দেবে। এই নিয়োগ টি বেকারদের জন্য এটি একটি বিশাল সুযোগ, বিশেষ করে যারা এই সেক্টরে চাকরি চান। পাঞ্জেরী পাবলিকেশন প্রকাশনা সেক্টরের সবচেয়ে মূল্যবান অংশগুলির মধ্যে একটি। পাঞ্জেরী বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় প্রকাশনা সংস্থা।পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেডে চাকরির সুযোগ, যে কেউ এই সুযোগ নিতে পারেন।

    পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড বাংলাদেশের বেসরকারি চাকরীর মধ্যে অন্যতম একটি । আপনি যদি বেকার হয়ে থাকেন তবে এই  চাকরীর জন্য আবেদন করতে পারেন। বাংলাদেশের উদ্যামি ও কর্মঠ ব্যাক্তি থেকে আবেদন  আহ্বান করা হয়েছে। যে সকল বেকাররা কোম্পানি চকারি করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি। নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। সকল প্রকার তথ্য নিচে তুলে ধরা হল

    নিয়োগের শিরোনাম পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি
    জবের ধরণ বেসরকারি চাকরি
    কোম্পানির নাম পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড
    বিজ্ঞপ্তি প্রকাশ
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/অফিসিয়াল ওয়েবসাইট
    পদ সংখ্যা ৪ টি
    কত ক্যাটাগরি ১টি
    শিক্ষাগত যোগ্যতা বিবিএ পাশ
    বয়স সীমা ৩০ বছর
    আবেদনের মাধ্যম অনলাইনে
    আবেদন শুরু আবেদন শুরু হয়েছে
    আবেদনের শেষ তারিখ   ২৮ জুন ২০২২ 
    অফিশিয়াল ওয়েবসাইট https://panjeree.com

    পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আবেদনের শেষ তারিখঃ ২৮ জুন ২০২২

    যোগ্যতা

    যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর পূর্ববর্তী কাজের চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে মাইক্রোসফট অফিসে ভালো দক্ষতা প্রয়োজন। নির্বাচিত প্রার্থীদের ঢাকায়, হেড অফিসে নিয়োগ দেওয়া হবে।

    বেতন ভাতা

    বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া অন্যান্য সকল প্রকার সুযোগ-সুবিধা দেওয়া হবে।

    Leave a Reply

    Your email address will not be published.