Skip to content

পিদিম ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ পিদিম ফাউন্ডেশন হল বাংলাদেশের একটি সেচ্ছাসেবী সংস্থা যেটি দারিদ্রতা হতে মুক্তি, অজ্ঞতা হতে মুক্তি এবং নিপীড়ন হতে মুক্তির লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্চছে। পিদিম ফাউন্ডেশন ১৯৯৯ সাল থেকে দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর অর্থনৈতিক ও সামাজিক মর্যাদাবোধের লক্ষ্যে যাত্রা শুরু করে।

    পিদিম ফাউন্ডেশন, পিকেএসএফ এর সহযোগি সহযোগী সংস্থা হিসেবে দীর্ঘদিন যাবৎ গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, ময়মনসিংহ, শেরপুর, ঢাকা, মানিকগঞ্জ, টাংগাইল, ব্রাহ্মণবাড়ীয়া, মুঙ্গিগঞ্জ, চাঁদপুর জেলায় দক্ষতার সঙ্গে মাইক্রোফাইন্যান্স ইনস্টিটিউট ‘কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। পিদিম সংস্থাতে চাকরি করতে আগ্রহী ও অধূমপায়ী প্রার্থীদের নিকট হতে আবেদন আহ্বান করা যাচ্ছে।

    পিদিম ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    পিদিম ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সহ সকল সরকারি বেসরকারি চাকরির খবর পাবেন সবার আগে বার এই এক পেজে। সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি কে এফ প্ল্যানেট সরকারি জব সার্কুলার ও বেসরকারি ক্যাটাগরিতে পাবেন। চাকরি পেতে দেরি না করে ,পিদিম ফাউন্ডেশন জব সার্কুলার দেখে আজই এপ্লিকেশন করুন।

    প্রতিষ্ঠানের নাম পিদিম ফাউন্ডেশন
    চাকরীর ক্যাটাগরি সংস্থা চাকরি
    চাকরীর ধরণ বেসরকারি চাকরি
    পদ সংখ্যা ৭ ধরনের
    শিক্ষাগত যোগ্যতা নুন্যতম স্নাতক
    লিঙ্গ নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারেবন
    আবেদনের শেষ তারিখ ০৬ জুন  ২০২২

    পিদিম ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

    পিদিম ফাউন্ডেশনে ০৭ ধরনের বিভিন্ন পদে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। মাসিক ২০,০০০/- থেকে ৫০,০০০/- টাকা বেতনে জনবল নিয়োগের জন্য আবেদন পত্র আহ্বান করা হচ্ছে। আগামী ৬ জুনের মধ্যে আপনাকে আবেদন করতে হবে।  

    পিদিম ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Source: Prothom Alo, 21 May 2022

    Application Deadline: 06 June 2022

    বিঃদ্রঃ প্রার্থিতার ক্ষেত্রে সকলের জন্য সম-অধিকার। যে কোনো ধরনের তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

    যে বিষয় নিয়ে আলোচনা করা হয়েছেঃ পিদিম ফাউন্ডেশন নিয়োগ, পিদিম ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পিদিম ফাউন্ডেশন সার্কুলার, পিদিম ফাউন্ডেশন চাকরির খবর, পিদিম ফাউন্ডেশন চাকরি, পিদিম ফাউন্ডেশন চাকুরি, পিদিম ফাউন্ডেশন জব সার্কুলার, পিদিম ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি, পিদিম ফাউন্ডেশন নিয়োগ 2022,

    Leave a Reply

    Your email address will not be published.