Skip to content

পূর্ত পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

    পূর্ত পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022: পূর্ত পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশের মাধ্যমে বাংলাদেশের বেকারদের একটি সুযোগ করে দিয়েছে। সব বেকারের ইচ্ছা থাকে ভাল একটি চাকরী করার। তেমনি একটি সুযোগ নিয়ে এসেছে সেনাসদর ই ইন সি সম্প্রতি তারা নিজস্ব ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

    দুইটি পদে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে । আপনি নিজেকে যোগ্য মনে করলে খুব দ্রুত আবেদন করে ফেলুন। বাংলাদেশের স্থায়ী নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে। নারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। এই সরকারী প্রতিষ্ঠানটি সবাই চাকরী করতে চায়।তাই, যোগ্যতানুযায়ী পদগুলোতে নারী-পুরুষ যে কেউ অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিম্নে দেওয়া হল।

    পূর্ত পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

    পূর্ত পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস (এমইএস)-এ নিম্নবর্ণিত শূন্য পদসমূহে | নিয়ােগের জন্য বাংলাদেশের যােগ্য নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। সরকারী পরিদপ্তর টি ২ ধরনের পদে ১৯ জনকে নিয়োগ দেবে।

    সবাই চাকরী করতে চায়। তাই, যোগ্যতানুযায়ী পদগুলোতে নারী-পুরুষ যে কেউ অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন ফর্ম পূরণ করার সময় সকল তথ্য একাডেমিক সার্টিফিকেট ও জাতীয় পরিচয় পত্র অনুসারে পূরণ করবেন।আপনি যদি বাংলাদেশের নিয়োগ সার্কুলার খুজে থাকেন তবে আপনি প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। কতৃপক্ষ নিয়োগ প্রকাশ করার সাথে সাথে আমাদের ওয়েবসাইটে বিস্তারতি সকল তথ্য তুলে ধরি।

    একনজরে পূর্ত পরিদপ্তর নিয়োগ

    নিয়োগের শিরোনাম পূর্ত পরিদপ্তর নিয়োগ
    কোন মন্ত্রণালয় প্রতিরক্ষা মন্ত্রণালয়
    জবের ধরণ সরকারী চাকরী
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/ অফিশিয়াল ওয়েবসাইট
    মোট পদসংখ্যা ১৯ টি
    কত ক্যাটাগরি ০২ টি
    শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাশ
    বয়সসীমা ১৮-৩০ বছর
    আবেদনের মাধ্যম অনলাইনে
    আবেদন ফি ৫০০ টাকা
    আবেদন শুরু  ২৭ এপ্রিল ২০২২ 
    আবেদনের শেষ তারিখ  ১৭ মে ২০২২ 
    আবেদনের লিংক http://mes.teletalk.com.bd

    পূর্ত পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022

    Application Deadline: 17 May 2022 

     

    আবেদনের শর্তাবলী:

    1. ১৭ মে ২০২২ তারিখে আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩২ বছর গ্রহণযােগ্য হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেবিট গ্রহণযােগ্য হবে না।
    2. সরকারি চাকরিতে কর্মরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় বিস্তীয় প্রার্থী (Departmental Candidate) এর ঘরে টিক (খ) চিহ্ন দিতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় নিয়ােগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি পত্রের মূলকপি জমা দিতে হবে।
    3. লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
    4. কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি করতে পারবেন।
    KFPlanet Android App

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet