Skip to content

পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২১-২০২২ (পাবলিক হেলথ সার্ভিস,মিডওয়াইফারি)

    পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২১-২০২২ ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সরকারী ও বেসরকারী নার্সিং কলেজ সমূহে ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক নার্সিং, ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক পাবলিক হেলথ নার্সিং ও ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক মিডয়াইফারি কোর্সে ২০২১-২২ শিক্ষা বর্ষে ছাত্রছাত্রী ভর্তি অনলাইনে আবেদন করতে বলা হয়েছে। আপনি পোষ্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি হতে চান তবে এই বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন। এই অনুচ্ছেদে আমরা পোষ্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি সকল তথ্য গুছালো ভাবে তুলে ধরেছি। আপনি বিএসসি নার্সিং ভর্তি হতে চাইলে আমাদের ওয়েব সাইট ভিজিট করতে পারেন। বিএসসি নার্সিং ভর্তি সকল তথ্য জানতে পুরো অনুচ্ছেদটি মনোযোগ সহকারে পড়ুন।

    পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২১-২০২২

    সম্প্রতি পোষ্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি খুজে থাকেলে, সঠিক জায়গায় এসেছেন। আমাদের এই অনুচ্ছেদ সাজানো হয়েছে পোষ্ট বেসিক  বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তির সকল তথ্য দিয়ে। বর্তমানে বিএসসি নার্সিং অনেক বেশি গুরুত্ব পূর্ণ। বিএসসি নার্সিং পড়ে এখন যে কোন সরকারী বা বেসরকারি হসপিটাল নার্সিং চাকরী করতে পারবেন। বর্তমান তরুণ প্রজন্মের কাছে এই কোর্স অনেক বেশি গুরুত্ব পূর্ণ। অনেকে এই ভর্তি বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করে থাকে, তাদের জন্য নিয়ে এসেছে সুখবর। পোষ্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি দিয়েছে, অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আগামী ১৯ মার্চ আবেদন শুরু হবে চলবে ০২ এপ্রিল ২০২২। নিচে আপানাদের সুবিধার জন্য সকল তথ্য দেওয়া হলঃ

    পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি তথ্যঃ 

    কোর্স সমূহঃ ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক নার্সিং

    ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক পাবলিক হেলথ নার্সিং

    ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক মিডয়াইফারি

    আবেদনের মাধ্যমঃ অনলাইন
    আবেদন শুরুঃ ১৯ মার্চ ২০২২
    আবেদন শেষঃ ০২  এপ্রিল ২০২২
    সেশনঃ ২০২১-২২
    প্রবেশ পত্র ডাউনলোডঃ ১০ থেকে ১৩ এপ্রিল ২০২২
    ভর্তি পরীক্ষার তারিখঃ ১৫ এপ্রিল ২০২২, সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত
    ভর্তি পরীক্ষার নাম্বারঃ ১০০ নাম্বার
    পরীক্ষার সময়ঃ ১ ঘণ্টা

    পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২১-২০২২

    পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২১-২০২২

    Application Start: 19 March 2022

    Application Deadline: 02 April 2022

    আমরা এই অনুচ্ছেদে পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২১-২০২২ এর সকল তথ্য খুব সুন্দর ভাবে সাজিয়ে তুলে ধরেছি। আপনি যদি আরও বিস্তারিত জানতে চান তবে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ওয়েব সাইট www.dgnm.gov.bd  এই ওয়েব সাইট দেখতে পারেন।

    বিঃদ্রঃ

    যে কোন সরকারী স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে কর্মরত প্রাথীদের ক্ষেত্রে ২ এপ্রিল ২০২২ যাদের চাকরীর মেয়াদ ২ বছর পূর্ণ  হয়নি, তদের আবেদন করার দরকার নেই।

    Leave a Reply

    Your email address will not be published.