Skip to content

পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৩ (পাবলিক হেলথ সার্ভিস,মিডওয়াইফারি)

    পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৩ ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সরকারী ও বেসরকারী নার্সিং কলেজ সমূহে ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক নার্সিং, ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক পাবলিক হেলথ নার্সিং ও ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক মিডয়াইফারি কোর্সে ২০২৩-২৩ শিক্ষা বর্ষে ছাত্রছাত্রী ভর্তি অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    আরো দেখুনঃ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এর  বিএসসি ইন নার্সিং কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ 

    পোষ্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি হতে চান তবে এখানকার বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন। নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের অধীনে পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি সকল তথ্য ভালোভাবে তুলে ধরেছি। বিএসসি নার্সিং ভর্তি হতে চাইলে আমাদের ওয়েব সাইট ভিজিট করতে পারেন। এখানে বিএসসি নার্সিং ভর্তি সকল তথ্য নিয়মিত আপডেট করা হয়।

    পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৩

    ২৪ আগস্ট ২০২৩ তারিখে পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে ভর্তির আবেদনপত্র পূরণ ও জমা দিতে হবে। ০১ ঘণ্টার ১০০ নম্বরের ভর্তি পরীক্ষা দিয়ে আপনাকে ব্যাচেলর অফ সাইন্স ইন পোস্ট বেসিক নার্সিং প্রোগ্রামে চান্স পেতে হবে।

    বিএসসি নার্সিং পড়ে এখন দেশে বিদেশে যে কোন সরকারী বা বেসরকারি হসপিটাল নার্সিং চাকরী করতে পারবেন। বর্তমান তরুণ প্রজন্মের কাছে এই কোর্স অনেক বেশি গুরুত্ব পূর্ণ। অনেকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করে থাকে, তাদের জন্য নিয়ে এসেছে সুখবর। পোষ্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি দিয়েছে, অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আগামী ২৭ নভেম্বর  আবেদন শুরু হবে চলবে ১০ ডিসেম্বর ২০২৩। নিচে আপানাদের সুবিধার জন্য সকল তথ্য দেওয়া হলঃ

    পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি তথ্য

    কোর্স সমূহঃব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক নার্সিং

    ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক পাবলিক হেলথ নার্সিং

    ব্যাচেলর অব সায়েন্স ইন পোষ্ট বেসিক মিডয়াইফারি

    আবেদনের মাধ্যমঅনলাইন
    আবেদন শুরু২৭ আগস্ট ২০২৩
    আবেদন শেষ১০ সেপ্টেম্বর ২০২৩
    সেশন২০২৩-২৪
    প্রবেশ পত্র ডাউনলোড১৬ থেকে ২০ সেপ্টেম্বর ২০২৩
    ভর্তি পরীক্ষার তারিখ২২ সেপ্টেম্বর ২০২৩, সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত
    ভর্তি পরীক্ষার নাম্বার১০০ নাম্বার
    পরীক্ষার সময়১ ঘণ্টা

    dgnm

    Application Start: 27 November 2023

    Application Deadline: 10 December 2023

    আমরা এই অনুচ্ছেদে পোস্ট বেসিক বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৩ এর সকল তথ্য খুব সুন্দর ভাবে সাজিয়ে তুলে ধরেছি। আপনি যদি আরও বিস্তারিত জানতে চান তবে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ওয়েব সাইট www.dgnm.gov.bd  এই ওয়েব সাইট দেখতে পারেন।

    বিঃদ্রঃ

    যে কোন সরকারী স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে কর্মরত প্রাথীদের ক্ষেত্রে ১০ ডিসেম্বর ২০২৩ যাদের চাকরীর মেয়াদ ২ বছর পূর্ণ  হয়নি, তদের আবেদন করার দরকার নেই।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com