Skip to content

প্রগতি স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    প্রগতি স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করার সাথেই আমাদের অনুচ্ছেদে সকল তথ্য তুলে ধরেছি। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এর অধীনে ব্রি প্রগতি প্রাথমিক বিদ্যালয় কিছু সংখ্যাক পদে জনবল নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের স্থায়ী ও যোগ্যতা সম্পূর্ণ নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে। আপনারা যারা ভাল একটি চাকরি খুজছেন তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি আপনার জন্য আদর্শ একটি চাকরি। দেরি না করে নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    ব্রি প্রগতি প্রাথমিক বিদ্যালয় কার্যক্রম পরিচালনা করার জন্য কিছু সংখ্যাক শিক্ষক নিয়োগ দিবে। যারা নিজের ক্যারিয়ার শিক্ষাকতা পেশ হিসাবে বেঁছে নিতে চান তারা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য কিছু তথ্য প্রয়োজন সে সকল তথ্য গুলি আপনাদের সুবিধার জন্য নিচে তুলে ধরা হল।

    প্রগতি স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    প্রগতি স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি প্রকাশ করেছে। আপনারা যারা ব্রি প্রগতি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন তাদের জন্য নিয়ে এসেছে দারুন একটি সংবাদ। এই স্বনাম ধন্য প্রতিষ্ঠানটি সহকারী শিক্ষক নিয়োগের জন্য সম্পূর্ণ অস্থায়ি ভিত্তিতে নিম্নবর্ণিত শর্তে লোক নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আমরা আবেদন শুরুর তারিখ, আবেদন শেষের তারিখ, বেতন, লোকেশন সহ অন্যান্য সব কিছুই তুলে ধরার চেষ্টা করবো। তথ্যগুলো সহজে খুঁজে পাওয়ার জন্য আমরা সব কিছু সাজানো গুছানো ভাবে আপনাদের সামনে উপস্থাপন করি।সম্পূর্ণ বিজ্ঞপ্তি বোঝার জন্য আপনাকে সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য অনুরোধ করছি।

    ৩ টি শিক্ষক পদে ৩ জনকে নিয়োগ দিবে। আবেদন ডাকযোগে করতে হবে। আবেদন খরচ ২০০ টাকা। আগামী ৩১ জুলাই ২০২২ এর মধ্যে আবেদন করতে হবে। 

    আবেদনের শর্ত সমূহ

    • আবেদন পত্র মহাপরিচালক, বি আর আর আই, গার্জীপুর বরাবরে লিখতে হবে।
    • আরেদন পত্রের সাথে ২০০ টাকার পোস্টাল অর্ডার সংযুক্ত করতে হবে।
    • সকল শিক্ষাগত যোগ্যতার ফটোকপি ও ২ কপি পার্সপোট সাইজের ছবি ১ম শ্রেনীর কর্মকর্তা দ্বারা সত্যায়িত করতে হবে।
    • আবেদন পত্রের সাথে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান /পোর সভার মেয়র/ সিটি কর্পোরেশন কমিশনার কর্তৃক নাগরিক সনদ ও জাতীয় পরিচয় পত্র সত্যায়িত কপি জমা দিতে হবে।
    •  শুধুমার্থ উপরোক্ত শর্তবলী পূরণ হওয়া সাপেক্ষে প্রার্থিদের লিখিত পরিক্ষা,ক্লাস ডেমোরেশন ও মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

    আবেদন পাঠানোর ঠিকানা

    মহাপরিচালক,  বি আর আর আই, গাজিপুর বরাবর পাঠাতে হবে।

    প্রগতি স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    আবেদনের শেষ তারিখঃ ৩১ জুলাইন ২০২২

    আবেদন প্রক্রিয়া

    ব্রি প্রগতি স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদন করে হবে ডাকযোগে। আবেদন পত্র সকল তথ্য সঠিক ভাবে দিতে হবে , কোন তথ্য ভুল হলে আবেদন অগ্রহণ যোগ্য হবে। আবেদন করার সময় খেয়াল রাখবেন যেন তথ্য গুলি সঠিক ভাবে দেওয়া হয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KFPlanet