চাকরির খবর প্রথম আলো
নিয়োগ বিজ্ঞপ্তি বেসরকারি-কোম্পানি-সংস্থা চাকরি

প্রথম আলো প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি ২০১৯

প্রথম আলো পত্রিকা বাংলাদেশের জনপ্রিয় পত্রিকার মধ্যে  একটি জাতীয় পত্রিকা। তাদের নিত্য নতুন ফিচার আর আধুনিকতা জনপ্রিয়তার পর্যায়ে নিয়ে গেছে। প্রথম আলোর বিভিন্ন ক্যাটাগরির মধ্যে সাম্প্রতিক,খেলাধুলা বা রস আলোর মত প্রথম আলো চাকরির খবর বা প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি ২০১৯ বেশ জনপ্রিয়তা আছে। যা প্রথম আলো চাকরি বাকরি পৃষ্ঠা নামে পরিচিত।

এ সপ্তাহের সাপ্তাহিক চাকরির পত্রিকাদেখুন

ঔষধ কোম্পানিতে চাকরির খবর-দেখুন

বিভিন্ন কোম্পানির চাকরির খবর-দেখুন

একদিকে যেমন চাকরির অভাব তেমনি বিশ্বাসযোগ্য ও পছন্দক্রম চাকরি অভাব। প্রথম আলো চেষ্টা করে সকল চাকরির খবর একই ফ্রেমে নিয়ে আসা। প্রথম আলো চাকরির খবর ,প্রথম আলো পত্রিকা চাকরির খবর ,চাকরির খবর প্রথম আলো  এই টপিকে র উপর গুগোল সার্চ পড়েই চলেছে।তাহলে বোঝায় যায়  প্রথম আলো পত্রিকা চাকরির খবরের জন্য কতটা গুরুত্ববহন করে।

প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি ২০১৯    

চাকরির খবর পত্রিকা আজকের-চাকরির পত্রিকা আজকের

সেপ্টেম্বর ২০১৯ প্রকাশিত প্রথম আলো পত্রিকা চাকরির খবর

বি.দ্রঃ ১৩ সেপ্টেম্বর শুক্রবারের চাকরি-বাকরি ‘র  ও  প্রথম আলোর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নিচের ০২ টি পেজে পাবেন।    

প্রথম আলো সেপ্টেম্বর ২০১৯ প্রকাশিত সকল কোম্পানি / বেসরকারি চাকরির খবর

prothom alo jobs news 13 september 2019

 

 

 

13 September Prothom Alo Cakri Bakri

 

আলাদা আলাদাভাবে বিজ্ঞপ্তি পাবেন নিচের ০৪ টি লিঙ্ক থেকেঃ

  1. ঔষধ কোম্পানিতে চাকরির খবর
  2. বিভিন্ন কোম্পানির চাকরির খবর ২০১৯
  3. এনজিও চাকরির খবর ২০১৯
  4. প্রতিদিনের সরকারি বেসরকারি চাকরির খবর

প্রথম আলোই প্রকাশিত আরো নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন আমাদের চাকরির খবর পাতা থেকে। 

সাপ্তাহিক চাকরির পত্রিকা দেখুন এখান থেকে 

 

সকল নিয়োগ বিজ্ঞপ্তি সম্বলিত পুরো সপ্তাহের চাকরির খবর সাপ্তাহিক চাকরির পত্রিকা -saptahik chakrir potrika প্রকাশ হয়েছে আমাদের সাইটে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয় ও কোম্পানির অথোরিটি থেকে   সাপ্তাহিক চাকরির পত্রিকা প্রকাশ পায় যা চাকরি প্রত্যাশিদের জন্য বরাবরই  সু খবর নিয়ে আসে। নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ ,চাকরির খবর ২০১৮  যায় বলা হয়ে থাকুক, বাংলাদেশের হট ট্রেন্ড জব পেতে আমাদের সাথেই থাকুন।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ ,চাকরির খবর ২০১৯ এর সরকারি বেসরকারি চাকরির খবর  পাবেন এক পেজে এক (saptahik chakrir potrika ) pdf এ।  সরকারি বেসরকারি চাকরি প্রার্থীর জন্য প্রতিনিয়ত চলছে বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯– চাকরির খবর ২০১৯ যা  www.kfplanet.com এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে   ও বেসরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে-তে পাবেন। তাছাড়া অনেকে প্রতিদিন চাকরির খবর নিতে পারেন না,যার কারনে কিছু সাপ্তাহিক চাকরির পত্রিকা বের হয়ে থাকে। আর আমাদের এই পেজে আপনি সাপ্তাহিক চাকরির পত্রিকা (নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ ,চাকরির খবর ২০১৯) পাবেন সবার আগে। তাই আপনার কাঙ্ক্ষিত চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন।  বাংলাদেশের বিভিন্ন জেলার বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে নিচের  “সাপ্তাহিক চাকরির পত্রিকা”  দেখুন।বিনামূল্যে পড়ুন সাপ্তাহিক চাকরির পত্রিকা অনলাইনে। লক্ষ্য বেকারের প্রিয় পত্রিকা।

আরো চাকরির আপডেট পেতে আমাদের সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকুন।

শুধু সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি  সকল রেজাল্ট-ভর্তি-চাকরি বাকরি এর গ্রুপ 

⇔কে এফ প্ল্যানেট ফেসবুক পাতা  ⇔ আমাদের শুধুমাত্র চাকরির ফেসবুক পাতা 

This post about:

প্রথম আলো চাকরি বাকরি পাতা,প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি,প্রথম আলো চাকরির খবর,প্রথম আলো পত্রিকা আজকের খবর,প্রথম আলো চাকরি বাকরি,প্রথম আলো নিয়োগ বিজ্ঞপ্তি,প্রথম আলো আজকের চাকরির খবর,প্রথম আলো আজকের পত্রিকা, চাকরির খবর প্রথম আলো ২০১৯,প্রথম আলো পত্রিকা চাকরির খবর 2019,প্রথম আলো পত্রিকা চাকরির খবর ২০১৯,চাকরির খবর প্রথম আলো 2019,চাকরি বাকরি প্রথম আলো 2019,প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি ২০১৯,প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি 2019,গতকালের প্রথম আলো পত্রিকা,দৈনিক প্রথম আলো আজকের পত্রিকা,

আমরা নিচের বিষয়সমূহ আমাদের চাকরি বা নিয়োগ বিজ্ঞপ্তি বিভাগে প্রকাশ করে থাকিঃ  

দৈনিক চাকরির খবর,চাকরির পত্রিকা,আজকের চাকরির খবর,chakrir khobor,সাপ্তাহিক চাকরির খবর,চাকরির খবর পত্রিকা আজকের,সাপ্তাহিক চাকরির পত্রিকা,saptahik chakrir khobor,চাকরির পত্রিকা আজকের,chakrir potrika,আজকের চাকরি,চাকরির খবর পত্রিকা,আজকের চাকরির পত্রিকা,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,সরকারি চাকরির খবর,প্রথম আলো,চাকরির খবর,চাকরি খবর,chakrir khobor potrika,প্রথম আলো পত্রিকা চাকরির খবর,saptahik chakrir potrika,বেসরকারি চাকরি,প্রথম আলো পত্রিকা আজকের চাকরির খবর,চাকরির ডাক,ajker chakrir potrika,সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা,চাকরির খবর প্রথম আলো 2019,চাকরির খবর 2019,আজকের চাকরির বিজ্ঞপ্তি ২০১৯,আজকের চাকরির খবর ২০১৯,নিয়োগ বিজ্ঞপ্তি 2019,চাকরির খবর ২০১৯,চাকরির খবর ২০১৯ সরকারি,সরকারি চাকরির খবর 2019,সাপ্তাহিক চাকরির খবর ২০১৯,সাপ্তাহিক চাকরির পত্রিকা 2019,সাপ্তাহিক চাকরির পত্রিকা ২০১৯,প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি 2019

14 thoughts on “প্রথম আলো প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি ২০১৯

  1. জাপানে নারীদের চাকরির সুযোগ : বাংলাদেশে নারীদের দারুণ সম্ভাব্না রযেছে। ধন্যবাদ প্রথম আলো এবং কেএফপ্ল্যানেট খবরটি প্রকাশ করার জন্য। আমি NewsElab মাধ্যমে আপনাদের সাইটের লিংক পেয়ে ভিজিট করলাম। ধন্যবাদ।

  2. চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন কিন্তু চাকরি নিয়ে যে অসংগতি তা প্রকাশ করে না কেন প্রথম আলো? বিজ্ঞপ্তি দেয়া হয় প্রচুর সংখ্যক আবেদন হয় ২ বছর পর লিখিত পরিক্ষা হয় তার ১ থেকে ২ বছর পর ভাইবা এক্সাম হয় তার আর কোন রেজাল্ট হয় না? সেই রেজাল্ট প্রকাশ না করে আবার নতুন বিজ্ঞপ্তি কেন? প্রথম আলোর কাছে সাধারন জনগনের প্রশ্ন রইলো আশা করি উত্তর দেবেন। এই প্রতারণার সাথে আপ্নারাও যুক্ত এই ধরনের বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে আমাদের কাছ থেকে অনেক টাকা হাতিয়ে নিচ্ছে প্রতিষ্ঠান গুলো আর এটা হচ্ছে আপনাদের পত্রিকার মাধ্যমে। বিজ্ঞপ্তি প্রকাশ করছেন কিন্তু সেই বিজ্ঞপ্তির শেষ কোথায় তার খবর কি জনগণকে জানতে দিন। না হয় এসব বন্ধ করুন। আশা করি বুজতে পেরেছে।।।।
    একজন সাধারণ জনগণ।।। যদি যুক্তি সংগত মনে হয় ১ টা সাধারণ খবর ছাপিয়ে দিয়েন আপনাদের জাতীয় পত্রিকায় সাধারন জনগনদের জন্য।।।

  3. আমার একটা চাকরির বিশেষ প্রয়োজন
    আমি এইচ এস সি পাস

    1. এটি একটি চাকরির খবর প্রকাশের পোর্টাল মাত্র। দেখুন, চাকরি চাই তো সবাই!! নিয়ম অনুসারে আবেদন করুন। কোন সহৃদয়বান বা কর্তৃপক্ষ এর নজরে আসুক আপনার কমেন্ট টি।

  4. আমার একটা চাকরির খুবই দরকার,,,,
    আমি (বি বি এস) পাস করেছি,,,।

    1. চাকরি প্রয়োজন তো সবার! এজন্য আপনাকে ধৈর্য ধরতে হবে আর আপনার যোগ্যতা অনুসারে আমাদের সাইটের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নিয়মতান্ত্রিকভাবে আবেদন করে যান। বয়স পার হয়ে যাচ্ছে বা চাকরি আবেদন করতে করতে হাঁপিয়ে যাচ্ছেন তাহলে খুব কম বিনিয়োগে ব্যাবসা স্টার্ট করুন। মনে রাখবেন নিজে সৎ ০১ টাকা উপার্জনের মধ্যে শান্তি নিহিত থাকে। আপনি সামনে এগিয়ে গেলে, আরেকজন যাবে, উদ্যোক্তা তৈরি হবে, বেকারত্ব দূর হবে এভাবে। ধন্যবাদ আমাদের সাইটে সময় দেয়ার জন্য।

    1. চাকরি প্রয়োজন তো সবার! এজন্য আপনাকে ধৈর্য ধরতে হবে আর আপনার যোগ্যতা অনুসারে আমাদের সাইটের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নিয়মতান্ত্রিকভাবে আবেদন করে যান। বয়স পার হয়ে যাচ্ছে বা চাকরি আবেদন করতে করতে হাঁপিয়ে যাচ্ছেন তাহলে খুব কম বিনিয়োগে ব্যাবসা স্টার্ট করুন। মনে রাখবেন নিজে সৎ ০১ টাকা উপার্জনের মধ্যে শান্তি নিহিত থাকে। আপনি সামনে এগিয়ে গেলে, আরেকজন যাবে, উদ্যোক্তা তৈরি হবে, বেকারত্ব দূর হবে এভাবে। ধন্যবাদ আমাদের সাইটে সময় দেয়ার জন্য।

    1. চাকরি তো চাইছেন, এটার প্রয়োজন তো সবার! এজন্য আপনাকে ধৈর্য ধরতে হবে আর আপনার যোগ্যতা অনুসারে আমাদের সাইটের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নিয়মতান্ত্রিকভাবে আবেদন করে যান। যে কোন না কোন জায়গায় জব হবে। @ বয়স পার হয়ে যাচ্ছে বা চাকরি আবেদন করতে করতে হাঁপিয়ে যাচ্ছেন তাহলে খুব কম বিনিয়োগে ব্যাবসা স্টার্ট করুন। মনে রাখবেন নিজে সৎ ০১ টাকা উপার্জনের মধ্যে শান্তি নিহিত থাকে। আপনি সামনে এগিয়ে গেলে, আরেকজন যাবে, উদ্যোক্তা তৈরি হবে, বেকারত্ব দূর হবে এভাবে। ধন্যবাদ আমাদের সাইটে সময় দেয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *