Skip to content

মেডিকেল প্রমোশন অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি,স্যালারি ও কাজ ইন বাংলাদেশ

    মেডিকেল প্রমোশন অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পোস্টে নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও মেডিকেল প্রমোশন অফিসার স্যালারি ইন বাংলাদেশ, মেডিকেল প্রমোশন অফিসারের বেতন কত? মেডিকেল প্রমোশন অফিসারের কাজ কি? ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হবে।

    মেডিকেল প্রমোশন অফিসারের কাজ কি?

    মেডিকেল রিপ্রেজেন্টিটিভ,মেডিকেল প্রমোশন অফিসার,মেডিকেল ইফরমেশন অফিসার যেটাই বলি না কেন তাদের কাজ একই রকম। মেডিকেল প্রমোশন অফিসারের কাজ হলো মার্কেটিং বা বিপণনের। ঔষধ কোম্পানি কী ওষুধ তৈরি করতেছে, সে সব মেদিসিনের গুণাবলি কি কি? এছাড়া মেডিসিনের কার্যকারিতা ডাক্তারের কাছে তুলে ধরাই একজন মেডিকেল রিপ্রেজেন্টিটিভ এর কাজ।

    মেডিকেল প্রমোশন অফিসার পদে চাকরির স্যালারি ইন বাংলাদেশ

    বাংলাদেশে মেডিকেল প্রমোশন অফিসার পদের জন্য কোম্পানি ১৫ হাজার থেকে ৩৫ হাজার পর্যন্ত স্যালারি পে করে থাকে। মেডিকেল প্রমোশন অফিসারের বেতন কত জানতে চাইলে এটাই হতে পারে উত্তর। তবে ঔষধ কোম্পানি বেতনের তারতম্য লক্ষ্য করা যায়। আবার ভালো পারফর্মেন্সে বোনাসের ব্যাবস্থা থাকে।

    মেডিকেল প্রমোশন অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশের বিভিন্ন ঔষধ কোম্পানি সারা সপ্তাহ জুড়ে মেডিকেল প্রমোশন অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করে থাকে। মেডিকেল প্রমোশন অফিসার পদে চাকরির বিজ্ঞপ্তি গুলা জাতীয় পত্রিকা বা অনলাইন জব পোর্টালে প্রকাশ পেয়ে থাকে।মেডিকেল প্রমোশন অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি গুলা এক পেজে রাখতে পারলে  সকল কোম্পানির সার্কুলার দেখতে পারবেন এক সাথে।

    1. বাংলাদেশের সকল ঔষধ কোম্পানিতে চাকরির খবর নিয়ে পোস্ট দেখুন এখান থেকে (একের ভিতর সব) 

     

    চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি, ভর্তি

    Leave a Reply

    Your email address will not be published.