বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট

দ্রুতগতির ইন্টারনেট এবং সাশ্রয়ী মূল্যের 4 জি সংযোগের সুবিধায়, বাংলাদেশের মানুষ ধীরে ধীরে ইন্টারনেটটিকে তার দৈনন্দিন জীবনের একটি অংশ হিসাবে গড়ে তোলার সংস্কৃতি গড়ে তুলছে। ইনফোটেকের এই অগ্রগতির সাথে, অনলাইন দোকানগুলি ধীরে ধীরে বাংলাদেশে খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট

বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট

আমাদের কেনাকাটার অভিজ্ঞতা সহজ করার জন্য সাম্প্রতিক বছরগুলিতে  উল্লেখযোগ্য সংখ্যক ই-কমার্স সাইট গড়ে উঠেছে। মলগুলিতে এই সমস্ত ভীড় এড়ানো এবং হাঁটাচলা এড়ানো্র জন্য সত্যিই অনলাইন শপিং একটি দুর্দান্ত ধারণা, বরং আপনার বাড়ির দোড়গোড়ায় আপনার পছন্দসই পণ্যটি পেতে কিছু মাউস ক্লিক এবং কীবোর্ড ধরণের মাধ্যমে কেনাকাটা করুন।

বাংলাদেশ থেকে শীর্ষ 10 অনলাইন শপের একটি তালিকা যেখানে আপনি ঘরে বসে কেনাকাটা করতে পারেন।

1. Daraz.com.bd
2. Rokomari.com
3. Ajkerdeal.com
4. Bagdoom.com
5. Pickaboo.com
6. KhaasFood
7. Othoba.com
8. Sheba.xyz
9. Chaldal.com
10. Kiksha.com
11. PriyoShop.com
12. Amikinee.com
13. Shoparu.com
14. ShoppersBD
15. Branoo.com

১।Daraz.com.bd: বাংলাদেশের অন্যতম  জনপ্রিয় অনলাইন শপ। দারাজ ডটকম.বিডি ইলেকট্রনিক্স, ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্সস, বাচ্চাদের আইটেম, সজ্জা, সৌন্দর্য এবং স্বাস্থ্য এবং আরও অনেক কিছু থেকে শুরু করে বিস্তৃত পণ্য সরবরাহ করে। আপনি ক্যাশ অন ডেলিভারি, পেমেন্ট সোয়াইপ অন ডেলিভারির মাধ্যমে পেমেন্ট ক্রেডিট / ডেবিট কার্ড, বিকাশ বা মোবাইল ব্যাংকিং এবং ইন্টারনেট ব্যাংকিং হিসাবে একাধিক পদ্ধতির মাধ্যমে কেনাকাটা করতে পারবেন। koimoi.com.bd সম্প্রতি দারাজ ডটকম.বিডির সাথে একত্রিত হয়েছে।

২।Rokomari.com: রোকোমারি ডট কম বাংলাদেশের প্রথম সমৃদ্ধ অনলাইন বইয়ের দোকান। বিজ্ঞান কথাসাহিত্য থেকে শুরু করে সাহিত্যে, ইতিহাস থেকে ধর্ম পর্যন্ত, আপনি যে নিখুঁত বিভাগটি সন্ধান করছেন তা খুঁজে পেতে পারেন।আজ অবধি অর্ডার পাওয়ার 3 দিনের মধ্যে রোকোমারি ডট কমের একটি রিটার্ন এবং ফেরতের নীতি রয়েছে।

৩।Ajkerdeal.com:  জনপ্রিয় সামাজিক বিপণন, জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিয়োগ দেওয়া, আজকারডিয়াল পুরো ইন্টারনেট জুড়ে।আজকারডিয়াল প্রতিযোগিতামূলক মূল্যে প্রায় সমস্ত ধরণের গ্রাহক পণ্য সরবরাহ করে। আপনি বিকাশ প্রদানের মাধ্যমে অর্থ প্রদান করলে সাইটটি 10% থেকে 50% পর্যন্ত নগদবাকের অফার দেয়।

৪।Bagdoom.com: পূর্বে ekhoni.com নামে পরিচিত, বাগডুম ডট কমের নাম পরিবর্তন করা হয়েছে এবং মূলত যুবসমাজের জীবনযাত্রায় ফোকাস করা হয়েছে। আপনার প্রতিদিনের জীবনের প্রয়োজনীয় সমস্ত জিনিস আপনি এখানে খুঁজে পেতে পারেন। বাগডুম 7 দিনের মধ্যে পুনরায় বিক্রয়যোগ্য আইটেমগুলির জন্য সহজে ফেরত এবং প্রতিস্থাপনের নীতি সরবরাহ করে, এটি ব্যবহার না করা শর্ত সরবরাহ করে।

৫।Pickaboo.com: সমস্ত প্রযুক্তি এবং গ্যাজেট গিক্সের জন্য, পিকাবু এখানে রয়েছে। একমাত্র বৈদ্যুতিক এবং প্রযুক্তিগত আইটেমগুলিতে মনোনিবেশ করে পিকাবু সফলভাবে বাংলাদেশের অনলাইন ব্যবহারকারীদের মধ্যে জায়গা করে নিয়েছে। বেডরুমের এসি থেকে রান্নাঘর ওভেন পর্যন্ত পিকাবুতে আপনার প্রয়োজনীয় সমস্ত বৈদ্যুতিক সরঞ্জাম রয়েছে।

৬।KhaasFood: জনপ্রিয় অনলাইন স্টোরের সাথে তুলনা করে, খাসফুড তার অনন্য অথচ দরকারী পণ্যগুলির সাথে আলাদা। এটি তাদের বিপণনের কৌশল দ্বারা সহজেই লক্ষণীয় যে তারা তাদের গ্রাহকদের সর্বোত্তম সম্ভাব্য মানের পণ্য সরবরাহের জন্য সত্যই প্রতিশ্রুতিবদ্ধ। খাসফুডে বেশিরভাগ জৈব মুদি আইটেমগুলিতে মনোনিবেশ করা, আপনি বিভিন্ন ধরণের আইটেম যেমন দুধ, মধু, চিনি, ফুঁকা ভাত, আটা, বাদাম, তেল এবং মশালার বিভিন্ন ধরণের, জাম এবং জেলি, বিদেশী খেজুর এবং শুকনো মাছ পেতে পারেন।

৭।Othoba.com: ওথোবা ডটকম একটি প্রাণ-আরএফএল উদ্যোগ যা সাধারণত সমস্ত ধরণের জীবনধারা পণ্য সরবরাহ করে। পোশাক, গহনা থেকে শুরু করে ইলেক্ট্রনিক্স এবং ফলগুলি পর্যন্ত, চলতে চলতে আপনার প্রয়োজন প্রচুর আইটেম রয়েছে th

ওয়েবসাইটটি এখনও বিকাশমান হওয়ায় ব্যবহারকারীরা FAQs এবং পেমেন্টের বিশদ যেমন ওয়েবসাইটে কয়েকটি বিকল্প সক্রিয় করতে পারে। সমস্ত শারীরিক পণ্য সরবরাহের তারিখ থেকে ওথোবা একটি 7 দিনের পণ্য রিটার্ন নীতি সরবরাহ করে।


অনলাইন শপিং,অনলাইন শপের নাম,অনলাইন শপিং এর নাম,অনলাইন শপিং নাম,অনলাইন শপ নাম,অনলাইন
 শপিং চট্টগ্রাম,অনলাইন শপিং থ্রি পিস,অনলাইন শপিং ওয়েবসাইট,অনলাইন শপ বাংলাদেশ,অনলাইন শপ খোলার 
নিয়ম,অনলাইন শপ ব্যবসা,অনলাইন শপ এর নাম,অনলাইন শপ বিজনেস,অনলাইন শপ.কম ঢাকা,
kfplanet.com,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *