নিয়োগ বিজ্ঞপ্তিসরকারি চাকরি

বাংলাদেশ পর্যটন করপোরেশন নিয়োগ ২০২০

বাংলাদেশ পর্যটন করপোরেশন অতিথি সেবায় অদ্বিতীয় প্রতিষ্ঠান।পর্যটন খাতে বেসরকারি প্রতিষ্ঠানকে উৎসায়িত করা ও  নতুন পর্যটন আকর্ষণীয় এলাকা চিহ্নিতকরণ এবং প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনবল তৈরি এ প্রতিষ্ঠানটির একটি বড় চ্যালেঞ্জ।

বাংলাদেশ পর্যটন করপোরেশন নিয়োগ ২০২০ বাংলাদেশ পর্যটন করপোরেশন এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। বাংলাদেশ পর্যটন করপোরেশন হিসাব রক্ষক পদে মোট ১৭ জনকে নিয়োগ দেয়া হবে। উক্ত পদ গুলোতে নারী- পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

১।পদের নাম : হিসাব রক্ষক
পদ সংখ্যা : ১৭ টি
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রী।
বেতন স্কেল : ১১,০০০-২৬,৫৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://parjatan.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

                          আবেদনের শেষ সময়২০ ফেব্রুয়ারি ২০২০ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে kfplanet.com। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । বাংলাদেশ পর্যটন করপোরেশন নিয়োগ ২০২০ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

বাংলাদেশ পর্যটন করপোরেশন নিয়োগ ২০২০

Source: Jugantor, 04 February 2020

Application Deadline: 20 February 2020


বাংলাদেশ পর্যটন কর্পোরেশন নিয়োগ,বাংলাদেশ পর্যটন কর্পোরেশন নিয়োগ ২০২০,বাংলাদেশ পর্যটন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,বাংলাদেশ পর্যটন করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ পর্যটন কর্পোরেশন নিয়োগ 2020,Kfplanet.com,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Close