Skip to content

বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত জানতে এই অনুচ্ছেদটি দেখতে পারেন। সম্প্রতি বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন এই চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনেকেই আছেন বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ জব সার্কুলার এর অপেক্ষায় ছিলেন, তাদের জন্য আমরা এখানে বিজ্ঞপ্তিটি তুলে ধরেছি।

    বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। একাধিক বিভাগে লোকবল নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আবেদন পাঠাতে হবে ডাকযোগে বা সরাসরি। প্রতিষ্ঠানটির নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। অনেক বেকার ছাত্রছাত্রী আছে যারা বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ নিয়োগ বিজ্ঞপ্তির অপেক্ষায় ছিলেন, তাদের জন্য নিয়ে এসেছে অনেক বড় একটি সুযোগ, আপনার যোগ্যতা অনুসারে যে কোন পদে আবেদন করতে পারবেন।

    বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে আমাদের এই অনুচ্ছেদটি গড়ে তোলা হয়েছে। মনে রাখবেন আপনি যদি বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই অনুচ্ছেদটি এই নিয়োগ বিজ্ঞপ্তির সকল প্রকার তথ্য নিয়ে সাজানো হয়েছে।

    বাংলাদেশের স্থায়ী নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে। আবেদন শুরু হবে ২৬ মে আর আবেদন জমা চলবে ১৪ জুন ২০২২ পর্যন্ত। ডাকযোগে আবেদন করতে হবে। আবেদনের জন্য খরচ হবে ৫০০ টাকা। আজই আবেদন করে ফেলুন।

    এই প্রতিষ্ঠানে তিন ক্যাটাগরিতে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে/ সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থী হলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। সকল প্রকার তথ্য নিচে তুলে ধরা হল

    নিয়োগের শিরোনাম বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ নিয়োগ বিজ্ঞপ্তি
    কর্ম স্থল কাজী নজরুল সরণি, ঢাকা
    জবের ধরণ সরকারি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশ ২৬ মে ২০২২
    বিজ্ঞপ্তির উৎস দৈনিক জাতীয় পত্রিকা/অফিসিয়াল ওয়েবসাইট
    মোট পদের সংখ্যা ০৩ টি
    কত ক্যাটাগরি ০৩ টি
    শিক্ষাগত যোগ্যতা এইচএসসি ও অষ্টম শ্রেনী পাশ
    বয়স সীমা ১৮-৩০ বছর
    আবেদনের মাধ্যম ডাকযোগে
    আবেদন ফি ৫০০ টাকা
    আবেদন শুরু  ২৬ মে ২০২২ 
    আবেদনের শেষ তারিখ  ১৪ জুন ২০২২ 

    পদের নাম: টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি পাস। কম্পিউটারে সার্টিফিকেট কোর্স সম্পন্ন করার সনদ থাকতে হবে। কম্পিউটারে টাইপিংয়ে প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২০ শব্দের গতি থাকতে হবে।
    বয়স: ১৮-৩০ বছর (বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য)
    বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

    পদের নাম: অফিস সহায়ক
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণি পাস
    বয়স: ১৮-৩০ বছর
    বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)

    পদের নাম: প্রহরী
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণি পাস
    বয়স: ১৮-৩০ বছর
    বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)

     

    বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Source: Observerbd, 26 May 2022

    Application Deadline: 14 June 2022

    আবেদন করার নিয়মঃ

    • আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রে পদের নাম, প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, বয়স (১৪ জুন ২০২২ তারিখে), জন্মতারিখ, বর্তমান, স্থায়ী ঠিকানাসহ পূর্ণ জীবনবৃন্ত উল্লেখ করতে হবে।
    • প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, পৌরসভা/ সিটি করপোরেশন/ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দেওয়া নাগরিকত্ব সনদ আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।
    • পত্র যোগাযোগের ঠিকানা সংবলিত ১০ টাকা মূল্যের ডাকটিকিট যুক্ত ৯ ইঞ্চি বাই ৪ ইঞ্চি সাইজের ফেরত খাম আবেদনপত্রের সঙ্গে দিতে হবে। খামের ওপর পদের নাম লিখতে হবে।

    Leave a Reply

    Your email address will not be published.