বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডে চাকরি

বাংলাদেশ হোন্ডা প্রাইভে লিমিটেড  বাংলাদেশ শিল্প ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীন হোন্ডা মোটর কোম্পানি লিমিটেড, জাপান এবং বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন এর যৌথ উদ্যোগে বাংলাদেশে একটি শিল্প খাতে পরিচালিত হচ্ছে। ২০১৩ সালের নভেম্বরে হোন্ডা কোম্পানির বাণিজ্যিক উৎপাদন শুরু হয়। কোম্পানির প্রধান কার্যক্রম মোটরসাইকেল, স্কুটার এবং মোটর গাড়ি ও অন্যান্য সামগ্রী, বিতরণ, বিপণন, বিক্রয়, প্রচার করা। তাছাড়া অন্যান্য অনুমোদিত ব্র্যান্ডের হোন্ডার বিক্রয়োত্তর রক্ষণাবেক্ষণ সেবা প্রদান করে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড।

দেশের নামকরা এই হোন্ডা কোম্পানি প্রায় জনবল নিয়োগ করে থাকে ফলে  বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডে চাকরির খবর প্রকাশ হয়। আমাদের ওয়েবসাইটে আপনি বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডে চাকরি বিষয়ক পোস্ট পাবেন।যারা  এই কোম্পানিতে চাকরি খুঁজছেন তারা নিচে বিজ্ঞপ্তিসমুহ দেখুনঃ

bangladesh  honda private limited job circular

বাংলাদেশ হোন্ডা লিমিটেডে চাকরি

This recent job circular post about:

হোন্ডা কোম্পানিতে চাকরি,হোন্ডা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি,হোন্ডা কোম্পানিতে নিয়োগ 2020,হোন্ডা কোম্পানিতে চাকরি ২০২০,হোন্ডা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি 2020,হোন্ডা কোম্পানিতে নিয়োগ ২০২০,কোম্পানিতে চাকরি,কোম্পানি জব সার্কুলার,কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড চাকরি,বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,

24 thoughts on “বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডে চাকরি”

  1. আমি আপনাদের চাকরীতে কি কি সুবিদা পাবো ।আমার বেতন কতো হবে । আমি জবটি পেতে পারি ।

    1. ফোন নাম্বার পাবলিক্লি শেয়ার করবেন না, এতে করে প্রতারিত হতে পারেন। আসলে এখানে এভাবে চাকরি চেয়ে মুলত কোন লাভ হয় না। আবেদন করুন নিয়মাপিক। চাকরির দিকে না ছুটে ছোট যে কোন ব্যাবসা শুরু করতে পারেন।

    1. আমাদের ফেসবুক পেজ লাইক দিয়ে রাখুন। তাছাড়া এই প্রশ্নগুলোই আমাদের ফোরামে করতে পারবেন। প্রশ্ন,জিজ্ঞাসা ও উত্তর পর্বের গ্রুপ তৈরি করা হয়েছে। আমাদের ফোরামে বিভিন্ন প্রশ্ন করুন, বিশেষজ্ঞ টীম উত্তর দিয়ে আপনার পাশে থাকবে। ক্লিক করুন ask a question এ অথবা সেখান থেকে কমেন্ট করে উত্তর দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *