Skip to content

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বাউবি এসএসসি পরীক্ষার রুটিন ২০২২

    উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বাউবি এসএসসি পরীক্ষার রুটিন ২০২২ অতি সম্প্রতি প্রকাশ করেছে। বাউবি এসএসসি পরীক্ষার রুটিন 2022 প্রকাশ নিয়ে আমাদের আজকের এই আয়োজন। পরীক্ষার রুটিন ছবি এবং পিডিএফ ফাইল আকারে আপনাদের সুবিধার জন্য প্রকাশ করেছি।মাদের এখান থেকে আপনাদের রুটিন খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে প্রতিবছর এসএসসি পরীক্ষার রুটিন প্রকাশিত হয়। বর্তমান সময়ে অনেক ছাত্রছাত্রী আছে উন্মক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করে এই সকল শিক্ষার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল তথ্য তুলে ধরি।

    পরীক্ষার রুটিন প্রকাশ হওয়ার পরপরই শিক্ষার্থীরা তাদের রুটিন ডাউনলোড করার জন্য বিভিন্ন ওয়েবসাইট খোঁজ করে।আমাদের ওয়েবসাইটে এসএসসি পরীক্ষার রুটিন পিডিএফ ফাইল আকারে সংযুক্ত করে থাকি আপনি ইচ্ছা করলে আমাদের এই অনুচ্ছেদ থেকে ডাউনলোড করতে পারবেন।রুটিন দেখে একজন শিক্ষার্থী পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করে এবং নির্ধারিত দিনে পরীক্ষায় অংশগ্রহণ করে ফলে এই রুটিন অনেক গুরুত্ব বহন করে।

    উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বাউবি এসএসসি পরীক্ষার রুটিন ২০২২

    বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশ নিয়ে বিস্তারিত আলোচনা করব।এসএসসি পরীক্ষার রুটিন দেখতে আমাদের সাথে থাকুন। এখানে আপনাদের পরীক্ষার রুটিন ছবি এবং পিডিএফ ফাইল আকারে তুলে ধরেছি, আপনি সুবিধা অনুসারে ডাউনলোড করতে পারবেন। যারা বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষার রুটিন খোঁজ করছেন। আমরা বলব আপনারা সঠিক জায়গায় অবস্থান করছেন ।

    আগামী ২৪ জুন২০২২ তারিখ থেকে রোজ শুক্রবার থেকে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে দশটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত এবং দ্বিতীয় শিফটের পরীক্ষা দুইটা থেকে চারটা পর্যন্ত  অনুষ্ঠিত হবে। পরীক্ষার শেষ হবে ১৮ আগস্ট ২০২২। মনে রাখবেন পরীক্ষা হবে দুইটি শিফটে।

    এই নিবন্ধনের মাধ্যমে আপনাদের ঢাকা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার রুটিন সংক্রান্ত তথ্য দেওয়ার চেষ্টা করছি । ২ টি শিফট এ বিভক্ত হয়ে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং যথাক্রমে ১৮  আগস্ট পর্যন্ত চলবে । আপনার উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষার রুটিন মনোযোগ দিয়ে নিন।

    বিষয়ের শিরোনাম উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসির রুটিন
    মুল বিষয় পরীক্ষার রুটিন
    কোন কলেজ বাংলাদেশ  উন্মুক্ত বিশ্ববিদ্যালয়
    এসএসসি প্রোগ্রাম ১ম ও ২য় বর্ষ
    পরীক্ষা শুরু ২৪ জুন ২০২২
    পরীক্ষার শেষ তারিখ ১২ আগস্ট ২০২২
    পরীক্ষার শিফট ২টি
     পরীক্ষা শুরু হবে সকাল ১০ টা থেকে ও দুপুর ২ টা থেকে

    নির্দেশনাগুলি বিস্তারতি 

    • কোভিড-১৯ অতিমারীর কারণে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা অনুষ্ঠিত হবে।
    • প্রশ্নপত্রে দেওয়া সময় অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হবে।
    • শিক্ষার্থীকে সৃজনশীল/রচনামূলক (তীয়), বহুনির্বাচনি ও ব্যবহারিক অংশে পৃথকভাবে পাস করতে হবে
    • শিক্ষার্থীকে সৃজনশীল/রচনামূলক (তীয়), বহুনির্বাচনি ও ব্যবহারিক অংশে পৃথকভাবে পাস করতে হবে
    • ব্যাবহারিক পরীক্ষা স্ব স্ব কেন্দ্রে হবে
    • পরীক্ষার হলে কোন প্রকার ফোন আনা যাবে না
    • মূল পরীক্ষা শেষ হওয়ার এক সপ্তাহের মধ্যে ব্যবহারিক পরীক্ষা হবে।

    উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বাউবি এসএসসি পরীক্ষার রুটিন ২০২২

    Leave a Reply

    Your email address will not be published.

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" KF