Skip to content

বার্জার পেইন্ট বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

    বার্জার পেইন্ট বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর সকল প্রকার তথ্য আপনাদের সামনে তুলে ধরব। আপনারা যারা বাংলাদেশে বেকার আছেন সে সকল ছাত্রছাত্রীরা এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন। মনে রাখবেন এই নিয়োগ বিজ্ঞপ্তি চাকরি প্রার্থীদের জন্য অনেক বড় একটি সুযোগ। বার্জার পেইন্টস একটি নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি পোস্ট করেছে, যা আমাদের ওয়েবসাইটে,বিস্তারিত সকল তথ্য তুলে ধরেছি।

    পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করে এখনই আবেদন করুন

    বার্জার পেইন্টস বাংলাদেশ-এর জন্য কাজ করা বেসরকারি খাতে অভিজ্ঞতা অর্জন এবং দক্ষতা বিকাশের এক অনন্য সুযোগ দেয়। প্রতিষ্ঠানটি তাদের বাণিজ্য শাখায় বেশ কিছু লোকবল নিয়োগ দেবে। বাংলাদেশের স্থায়ী নাগরিক ও যোগ্যতা সম্পূর্ণ নাগরিকদের থেকে আবেদন আহ্বান করা হয়েছে।

    বার্জার পেইন্ট বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    বার্জার পেইন্ট বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্প্রতি সময়ে প্রকাশ করেছে। যে সকল বেকাররা বেসরকারি চাকরি করতে চান তারা আবেদন করতে পারেন। আপনি যদি বার্জার পেইন্ট বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের এই অনুচ্ছেদে এই নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য সুন্দর করে তুলে ধরেছি। তরুণদের জন্য ক্যারিয়ার গড়ার দারুন একটি সুযোগ করে দিয়েছে, কারন এই স্বনামধন্য কোম্পানিটি উদ্যামি ও কর্মঠ তরুনদের ভাল একটি সুযোগ করে দেয়।

    বাংলাদেশের স্থায়ী ও যোগ্য নাগরিক অনলাইনএ আবেদন করতে পারবেন, আবেদন চলবে ৩০ জুন পর্যন্ত। এমবিএ পাশ কৃতরা আবেদনের যোগ্য হবে। দুই বছরের অভিজ্ঞতা লাগবে। একটি মাত্র পোস্টে জনবল নেওয়া হবে।

    বেকাদের সংখ্যা সময়ের সাথে বৃদ্ধি পাচ্ছে, আপনি যদি বাংলাদেশের স্বনামধন্য কোম্পানিতে নিকের ক্যারিয়ার গড়তে চান তবে দেরি না করে আবেদন করে ফেলুন। যারা নিজের ও পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভালো চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরি হতে পারে কাঙ্খিত চাকরি। নিচে সকল বিস্তারিত দেওয়া হল

    নিয়োগের শিরোনামবার্জার পেইন্ট বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি
    জবের ধরণকোম্পানি চাকরি
    বিজ্ঞপ্তি প্রকাশজুন ২০২৩
    বিজ্ঞপ্তির উৎসদৈনিক জাতীয় পত্রিকা/অফিশিয়াল ওয়েবসাইট
    মোট পদসংখ্যানিদিষ্ট উল্লেখ নাই
    কত ক্যাটাগরি১টি
    শিক্ষাগত যোগ্যতাএমবিএ পাশ
    বয়স সীমাবিজ্ঞপ্তিতে দেখুন
    আবেদনের মাধ্যমঅনলাইন
    আবেদন শুরুর তারিখআবেদন শুরু হয়েছে
    আবেদন করার শেষ সময় ৩০ জুন ২০২৩ 
    আবেদনের লিংকhttp://mybdjobs.bdjobs.com/

    বার্জার পেইন্ট বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

    Application Deadline: 30 June 2023 

     

    Check Berger Paints All Recent job Circular Posted On BD jobs here

    Click Here To View Job Circular & Apply Online

    আগ্রহী প্রার্থীগন আবেদন করতে চাইলে অল্প সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন কারা সকল তথ্য ও লিংক উপরে দেওয়া হয়েছে। বার্জার পেইন্টস নিকের ক্যারিয়ার গড়ে নিজেকে আরও বেশি যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ করতে পারেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com