বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ( ০৩ ধরনের ১৮ পদে  )

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি সহ সকল সরকারি বেসরকারি চাকরির খবর  পাবেন সবার আগে। আর এই এক পেজেই বিআইডব্লিউটিসি চাকরির বিস্তারিত থাকবেসরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি  যা  কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া বেসরকারি ও  ইঞ্জিনিয়ারিং জব ক্যাটাগরি তো আছেই ।  চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন। বিআইডব্লিউটিসি নিয়োগ নিচে দেয়া হলো. বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি নিচে সংযুক্তি করা হয়েছে।

  • পদসংখ্যাঃ ০৩ ধরনের ১৮ পদে  
  • বেতনঃ ১২,৫০০-৩০,২৩০/ থেকে ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা পর্যন্ত
  • আবেদনের সময়সীমাঃ ১০ জানুয়ারি ২০২১ পর্যন্ত   
  • যোগ্যতাঃ মাস্টার / ড্রাইভার 
  • চলমান বিজ্ঞপ্তির সংখ্যাঃ  ০১ টি;বিজ্ঞপ্তিসহ বিস্তারিত তথ্য নিচের ইমেজ ফাইলে পাবেন ।;

বিআইডব্লিউটিসি নিয়োগ ২০২০

Source: Bangladesh Pratidin,  23 December  2020

Application Deadline: 10 January 2021 

Visit Official Website: www.biwtc.gov.bd

আমাদের সোশ্যাল পেজে ফলো করে আরো দ্রুত চাকরির খবর পান

√ Join our Official Facebook Group

√ Stay Our Facebook Fan Page

√ Stay Our Official Facebook Fan Page 

আমাদের স্বাস্থ্য বিষয়ক পোস্ট  এখান থেকে দেখতে পারেন।

আমাদের স্বাস্থ্য বিষয়ক ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন। 

বাংলাই স্বাস্থ্য সেবা ও টিপস – স্বাস্থ্য সকল সুখের মূল


আপনি এসেছেন কারন আপনি চাকরি সংক্রান্ত নিচের বিষয়গুলি খুজেছিলেনঃ

বি আই ডব্লিউ টি এ নিয়োগ,অভ্যন্তরীণ নৌ-পরিবহন,নৌ পরিবহন অধিদপ্তর,ভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি,ভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন নিয়োগ,ভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন নিয়োগ ২০২০,বিআইডব্লিউটিসি নিয়োগ ২০২০,বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি,বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,

7 thoughts on “বিআইডব্লিউটিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ( ০৩ ধরনের ১৮ পদে  )”

    1. এভাবে কি চাকরি হয় বলেন, এত সোজা হলে দেশে কেও বেকার থাকে না। আপনার জন্য পরামর্শ হলো তারা যেভাবে লোক নিয়োগ দেয়,ঠিক সেইভাবে ও সঠিকভাবে আবেদন করুন বা বিজ্ঞপ্তিতে যদি সাক্ষাৎকার উল্লেখ থাকে তাহলে মার্জিতভাবে সাক্ষাৎকার দিন। লেগে পড়ে থাকেন , ফলাফল আসবেই। একটা না হোক আরেকটি কোম্পানি বা সরকারি চাকরি আপনার জন্য অপেক্ষা করছে। আর যদি বারংবার ব্যর্থ হোন তাহলে ছোট ছোট ব্যাবসার প্লান করে লেগে যান কাজে, নিজ কাজে লজ্জা রাখবেন না। কিছু মনে কইরেন না এটা আদেশ / উপদেশ না পরামর্শ মাত্র । আমাদের সাইটে ভ্রমন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

    1. এভাবে কি চাকরি হয় বলেন, এত সোজা হলে দেশে কেও বেকার থাকে না। আপনার জন্য পরামর্শ হলো তারা যেভাবে লোক নিয়োগ দেয়,ঠিক সেইভাবে ও সঠিকভাবে আবেদন করুন বা বিজ্ঞপ্তিতে যদি সাক্ষাৎকার উল্লেখ থাকে তাহলে মার্জিতভাবে সাক্ষাৎকার দিন। লেগে পড়ে থাকেন , ফলাফল আসবেই। একটা না হোক আরেকটি কোম্পানি বা সরকারি চাকরি আপনার জন্য অপেক্ষা করছে। আর যদি বারংবার ব্যর্থ হোন তাহলে ছোট ছোট ব্যাবসার প্লান করে লেগে যান কাজে, নিজ কাজে লজ্জা রাখবেন না। কিছু মনে কইরেন না এটা আদেশ / উপদেশ না পরামর্শ মাত্র । আমাদের সাইটে ভ্রমন করার জন্য অসংখ্য ধন্যবাদ। নাম্বার দিবেন এইভাবে পাবলিকে তখন আমাদের নাম করে আপনাকে ঘোল খাওয়াই দিতে পারে। তারপরেও কোন স্বহৃদয় ব্যক্তি বা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *