Skip to content

বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ তদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। বাংলাদেশে বেকারের সংখ্যা দিন দিন বেড়ে চলেছে। বেকার জন্য বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড নিয়ে এসেছে দারুন একটি সুযোগ, কারন সম্প্রতি বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বাংলাদেশ অ্যাক্রেদিটেশন বোর্ড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। বাংলাদেশের স্থায়ী নাগরিকগণ আবেদন করতে পারবেন, নারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আপনি নিজেকে কোন পদের যোগ্য মনে করলে আবেদন করতে পারেন। আবেদনের সকল তথ্য জানতে আমাদের অনুচ্ছেদটি দেখতে পারেন।

    বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে বিস্তারিত তথ্য গুলি তুলে ধরেছি। আপনি যদি বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ বিজ্ঞপ্তি খুজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা বেকার কথা মাথায় রেখে এই অনুচ্ছেদটি  বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ নিয়ে আলোচনা করেছি। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে যা কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিশিয়াল নোটিশে উল্লেখ করা হয়েছে । আবেদন করার যোগ্যতা আপনার মধ্যে থাকলে নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আপনি এই সরকারী চাকরীর মাধ্যমে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। বাংলাদেশের সরকারী ও বেসরকারি যে কোন প্রকার চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজট করতে পারেন। যে কোন নিয়োগ বিজ্ঞপ্তি কতৃপক্ষ প্রকাশ করার সাথে সাথে আমাদের সাইটে আপডেট করে থাকি।

    বিএবি নিয়োগ যাবতীয় তথ্য 

    প্রতিষ্ঠানের নামবাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড
    চাকরীর ধরণসরকারী ফুলটাইম
    মোট পোষ্ট০৩ টি
    লোক সংখ্যা০৫ জন
    শিক্ষাগত যোগ্যতাপদ অনুসারে
    বয়স১৮- ৩০ বছর
    লিঙ্গনারী পুরুষ উভয়েই আবেদন করতে পারবে
    আবেদনের নিয়মঅনলাইনে
    আবেদন শুরু ৩০ মার্চ ২০২২
    আবেদনের শেষ সময়   ২৮ এপ্রিল ২০২২ 
    অফিশিয়াল ওয়েবসাইটhttps://bab.portal.gov.bd/

    আবেদনের লিংকhttp://bab.teletalk.com.bd/

    বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড বিএবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    Source: Observer, 28 March 2022

    Application Deadline: 28 April 2022

    আবেদনের নিয়ম

    এ্যাক্রেডিটেশন বোর্ড বাংলাদেশের একটি সরকারী প্রতিষ্ঠান। যারা বাংলাদেশ এ্যাক্রেডিটেশন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক সে সকল প্রার্থীরা উপরে দেওয়া লিংকে ক্লিক করে আবেদন করতে পারেন। আবেদনটি অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে। আবেদন করার সময় কোন প্রকার ভুল তথ্য দিবেন না, তাহলে আবেদন বাতিল বলে গণ্য হবে।

    বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির আপডেট খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। কর্তৃপক্ষ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    "কনটেন্ট চুরি করে নিজকে চোর প্রমাণ করবেন না" by KFPlanet Team!